ধোনির অবসর রুখতে এবার এগিয়ে এলেন ভারতরত্ন লতা মঙ্গেশকর

বিশ্বকাপ থেকে ভারতীয় দলের বিদায়ের পর ধোনির অবসর জল্পনা আরও জমাট বেঁধেছে।

Updated By: Jul 11, 2019, 03:01 PM IST
ধোনির অবসর রুখতে এবার এগিয়ে এলেন ভারতরত্ন লতা মঙ্গেশকর

নিজস্ব প্রতিবেদন : বিশ্বকাপের পরই ব্যাট-প্যাড তুলে রাখবেন এম এস ধোনি। বহুদিন ধরেই এমন খবর হাওয়ায় ভাসছে। যদিও ধোনি ঘনিষ্ঠরা বলছেন, এমএসডি কবে অবসর নেবেন সেটা একমাত্র তিনিই জানেন। এই ব্যাপারে তাঁর স্ত্রী সাক্ষীও নাকি গুণাক্ষর টের পাবেন না। এর আগে অধিনায়কত্ব ছাড়ার আগেও ধোনি চলাফেরা কেউ টের পাননি। হঠাত্ করেই তিনি জানিয়ে দিয়েছিলেন, ক্যাপ্টেন্সি ছাড়ছেন! এবারও কি তেমনই কিছু হবে! এখনই অবশ্য এসব নিয়ে বলা মুশকিল। তবে বিশ্বকাপ থেকে ভারতীয় দলের বিদায়ের পর ধোনির অবসর জল্পনা আরও জমাট বেঁধেছে। এমন খবর শুনে আঁতকে উঠেছেন ভারতরত্ন লতা মঙ্গেশকর। তিনিও এগিয়ে এসেছেন মহেন্দ্র সিং ধোনির অবসর রুখে দেওয়ার জন্য। 

আরও পড়ুন-  জাদেজার সামনে মাথা নোয়ালেন সঞ্জয় মঞ্জরেকর, ভুল স্বীকার করে নিলেন

সচিন তেন্ডুলকরের সঙ্গে লতা মঙ্গেশকরের সুসম্পর্কের কথা ক্রিকেটপ্রেমীদের জানা। সচিন তেন্ডুলকর ভাল পারফর্ম করলে লতাজির শুভেচ্ছাবার্তা থাকত। কখনও বড় ম্যাচের আগে সচিনকে শুভকামনা জানাতেন তিনি। সচিন অবসর নিয়েছেন। তবে ক্রিকেটপ্রেমী লতাজি এখনও ভারতীয় দলের খোঁজ-খবর রাখেন। সেটাই যেন আরও একবার প্রমাণ হল। বিশ্বকাপ থেকে ভারতীয় দলের বিদায়ের পর এখন প্রায় প্রতিটি সমর্থকরেই মন খারাপ। নিউ জিল্যান্ডের কাছে এমন হার কেউ আশা করেননি। লতা মঙ্গেশকরেরও মন ভাল নেই। তার মধ্যে আবার ধোনির অবসরের খবর! তিনি আর নিজেকে সামলে রাখতে পারলেন না। ধোনিকে বার্তা দিলেন।

আরও পড়ুন-  আইসিসি-র 'কিং কোহলি'-র হাতে টিকিট ধরিয়ে মধুর প্রতিশোধ নিলেন ভন

লতা মঙ্গেশকর বললেন, ''নমস্কার এম এস ধোনিজি। আজকাল আমি শুনতে পাচ্ছি যে আপনি নাকি অবসর নিয়ে নিতে চাইছেন! দয়া করে আপনি এমন কিছু ভাববেন না। দেশের জন্য আপনার খেলার এখনও প্রয়োজন রয়েছে। আপনার কাছে আমার অনুরোধ, অবসরের পরিকল্পনা আপনি মনে থেকে ঝেড়ে ফেলুন।'' লতা মঙ্গেশকরের এমন অনুরোধ এবার ধোনি রাখেন কি না সেটাই দেখার।

.