Ravindra Jadeja Meets PM Modi: 'অনুপ্রেরণার নাম মোদী সাহেব'! প্রধামনন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ জাদেজার

Ravindra Jadeja Meets PM Modi: সস্ত্রীক রবীন্দ্র জাদেজা দেখা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে। মোদীর সঙ্গে দেখা করে সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন সিএসকে সুপারস্টার। স্ত্রী রিভাবার মতোই জাদেজারও অনুপ্রেরণা প্রধানমন্ত্রী। জানালেন রকস্টার। 

Updated By: May 16, 2023, 06:34 PM IST
Ravindra Jadeja Meets PM Modi: 'অনুপ্রেরণার নাম মোদী সাহেব'! প্রধামনন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ জাদেজার
জাদেজা দেখা করলেন প্রধানমন্ত্রীর সঙ্গে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দেশের নক্ষত্র ক্রিকেটার ও সিএসকে-র (CSK) অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja) সস্ত্রীক দেখা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (PM Modi) সঙ্গে। জাদেজা পুস্পস্তবক তুলে দেন মোদীর হাতে। তাঁর পাশে ছিলেন স্ত্রী রিভাবা জাদেজা (Rivaba Jadeja)। সেই ছবি জাদেজা ট্যুইটারে শেয়ার করেছেন। নয়াদিল্লিতে প্রধানমন্ত্রীর বাসভবনে গিয়ে, তাঁর সঙ্গে দেখা করেছিলেন জাদেজা-রিভাবা। ট্যুইটারে জাদেজা লেখেন, 'আপনার সঙ্গে সাক্ষাৎ করে দারুণ লাগল নরেন্দ্র মোদী সাহেব। আমাদের মাতৃভূমির জন্য আপনি কঠোর পরিশ্রম করেন। আপনার নিবেদিন প্রাণ তার প্রকৃত উদাহরণ। আমি নিশ্চিত যে, আমি নিশ্চিত আপনি সর্বোত্তম উপায়ে সবাইকে অনুপ্রাণিত করতে থাকবেন।' 

২০১৯ সালে রিভাবা বিজেপি-তে যোগ দিয়েছিলেন। তিনি তখন জানিয়ে ছিলেন যে, তাঁর রাজনীতিতে আসার একমাত্র অনুপ্রেরণা মোদীই। আজ জাদেজাও বলছেন মোদী তাঁরও অনুপ্রেরণা। তবে জাদেজা কেন প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেছেন, সে ব্যাপারে কিছু বলেননি। ২০২২ সালে রিভাবা গুজরাতের জামনগর বিধানসভা কেন্দ্র থেকে ভোটে দাঁড়িয়েছিলেন বিজেপি-র হয়ে। ৪০ হাজার ৯৬৩ ভোটে রিভাবা হারিয়ে ছিলেন নিকটতম প্রতিদ্বন্দ্বীকে। বিপুল ভোটে জয় পেলেন BJP-র এই প্রার্থী। ৪০ হাজার ৯৬৩ ভোটে হারালেন নিকটতম প্রতিদ্বন্দ্বী বিপেন্দ্রসিং চতুরসিংকে। রিভাবা পেয়েছিলেন ৬৫.৫ শতাংশ ভোট। জাদেজা চলতি আইপিএলে আছেন দুরন্ত ফর্মে। আইপিএল সিক্সটিনেই তাঁর চলে এসেছে ২০০ তম টি ২০ উইকেট। আইপিএল সিক্সটিনে ১৩ ম্যাচে ১৬ উইকেট নিয়ে জাদেজা এখন সর্বাধিক উইকেটশিকারিদের তালিকায় আছেন আটে। ব্যাট হাতে করছেন ১৩৩ রান।

আরও পড়ুনWATCH | Arjun Tendulkar: কুকুর কামড়াল অর্জুনকে! ম্যাচের আগেই সচিনপুত্রের বিপত্তি

গতবছর আইপিএল শুরুর আগে এমএস ধোনি জানিয়ে দিয়েছিলেন যে, তিনি আর 'ইয়েলো আর্মি'র নেতৃত্ব সামলাবেন না। রবীন্দ্র জাদেজাকেই গুরুদায়িত্ব তুলে দেন তিনি। কিন্তু অধিনায়কত্বের চাপ সামলাতে রীতিমতো হিমশিম খান জাদেজা। রীতিমতো সমালোচনার মুখে পড়েন তিনি। তাঁর নেতৃত্বে চেন্নাই ৮ ম্যাচের মধ্যে ৬ ম্যাচই হেরে বসে। ২ ম্যাচে ৪ পয়েন্টে নিয়ে ১০ দলীয় লড়াইয়ে চেন্নাই চলে যায় ৯ নম্বরে। কার্যত চেন্নাই  আইপিএল থেকে ছিটকেই যায়। তবুও আইপিএলের হেভিওয়েট ফ্র্যাঞ্চাইজি ঘুরে দাঁড়াতে ফের ধোনির কাঁধেই দায়িত্ব তুলে দেয়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

 

.