COVID-19: তাঁর ভালবাসার দেশ আজ কষ্ট পাচ্ছে! ব্যথিত হৃদয়ে আবেগি টুইট করলেন Pietersen

পিটারসেন জানেন এই মুহূর্তে ঠিক ভারতের চিত্রটা কী!

Updated By: May 4, 2021, 05:29 PM IST
COVID-19: তাঁর ভালবাসার দেশ আজ কষ্ট পাচ্ছে! ব্যথিত হৃদয়ে আবেগি টুইট করলেন Pietersen

নিজস্ব প্রতিবেদন: কোভিড (COVID-19) ধাক্কায় শেষমেষ অনির্দিষ্ট কালের জন্য এই মরসুমে আইপিএল (IPL 2021) স্থগিত হয়ে গেল। করোনাক্রান্ত দেশে এই মুহূর্তে রয়েছেন ব্রিটিশ মহাতারকা কেভিন পিটারসেন (Kevin Pietersen)। ধারাভাষ্যকার হিসাবে আইপিএলের সঙ্গে যুক্ত ছিলেন প্রাক্তন ব্যাটসম্যান। 

পিটারসেন খুব ভাল করে জানেন যে, এই মুহূর্তে ঠিক ভারতের চিত্রটা কী! মহামারির গ্রাসে গোটা দেশে। প্রতিদিনই লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা সংক্রমণ, তার সঙ্গে পাল্লা দিয়ে মৃত্যুমিছিল। ভালবাসার দেশকে এই ভাবে কষ্ট পেতে দেখে ব্যথিত পিটারসেন। আইপিএল স্থগিত হওয়ার পরেই টুইট করলেন তিনি। বাইশ গজে বহু যুদ্ধ জয়ের নায়ক বলছেন, দুঃসময় কেটে যাবে। ভারত আবার ঘুরে দাঁড়াবে।

আরও পড়ুন:  IPL 2021: 'মানুষের সুরক্ষা নিয়ে আমরা কোনও আপস করতে চাইনি'

পিটারসেন টুইট দেখলে বোঝা যাবে, তাঁর মন কতটা ভারাক্রান্ত। তিনি লিখলেন, "যে ভারতকে আমি এতটা ভালবাসি, সেই দেশের যন্ত্রণা দেখে আমার বুক ভেঙে যাচ্ছে। তবে ভারতের এই দুঃসময় কেটে যাবে। আরও শক্তিশালী হয়ে সে ফিরে আসবে। এই সঙ্কটেও এই দেশের মহানুভবতা ও উদারতা দেখার মতো।

আইপিএল স্থগিত হওয়ার প্রসঙ্গে সংবাদ সংস্থা এএনআই-কে সাক্ষাৎকার দিয়েছেন বোর্ড সচিব জয় শাহ (BCCI Secretary Jay Shah)। তিনি পরিস্কার জানিয়েছেন যে, তাঁরা আইপিএলের সঙ্গে যুক্ত প্রতিটি মানুষের সুরক্ষা নিয়ে কোনও সমঝোতা করতে চাননি বলেই এই সিদ্ধান্ত। জয় বলেন, "বিসিসিআই এবং আইপিএলের গর্ভনিং কাউন্সিল বৈঠক করে সর্বসম্মতিক্রমে এই সিদ্ধান্তে এসেছি যে, পরবর্তী নোটিশ পাওয়া না পর্যন্ত আইপিএল স্থগিতই থাকবে। 

.