WATCH: মাঠে অনুষ্কা-আথিয়া, 'যৌন' টার্গেট ভাজ্জির! বিতর্কের প্রলয় নেটপাড়ায়

Harbhajan Singh called out for sexist remark on Anushka Sharma Athiya Shetty:  হরভজন সিং এমন এক কথা বলে ফেললেন বিশ্বকাপ ফাইনালে, যার জন্য় চরম বিপাকে পড়লেন তিনি।   

Updated By: Nov 20, 2023, 06:53 PM IST
WATCH:  মাঠে অনুষ্কা-আথিয়া, 'যৌন' টার্গেট ভাজ্জির! বিতর্কের প্রলয় নেটপাড়ায়
যে খবরে তোলপাড় নেটপাড়া

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ১৯৮৭, ১৯৯৯, ২০০৩, ২০০৭, ২০১৫-র পর ২০২৩। ষষ্ঠবারের জন্য় বিশ্বচ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া। ২০ বছর আগের বদলা নিতে পারেনি ভারত। ২০০৩ বিশ্বকাপের ফাইনালে সৌরভ গঙ্গোপাধ্যায়ের ভারত খেলেছিল রিকি পন্টিংয়ের অস্ট্রেলিয়ার বিরুদ্ধে। সেবার ফাইনালে ভারত হেরেছিল ১২৫ রানে। রোহিতদের সামনে সুযোগ ছিল মধুর প্রতিশোধ নেওয়ার। তবে বদলায়নি ইতিহাস। গত রবিবার আহমেদাবাদে অধরা থাকে 'বদলাপুর'। স্বপ্নভঙ্গ, আবার বছর ২০ পর, ফাইনালে ভারত হেরে গেল ছয় উইকেটে। বিশ্বসেরা সেই অস্ট্রেলিয়া। ১ লক্ষ ৩০ হাজার দর্শকের প্রবল শব্দব্রহ্ম মিলিয়ে গেল রবির নরেন্দ্র মোদী স্টেডিয়ামে! প্রতি ম্য়াচের মতোই ফাইনালেও ভিভিআইপি গ্য়ালারিতে ছিলেন বিরাট কোহলি (Virat Kohli) ও কেএল রাহুলের (KL Rahul) স্ত্রী অনুষ্কা শর্মা ( Anushka Sharma) ও আথিয়া শেট্টি (Athiya Shetty)। তাঁদের লক্ষ্য় করে অন-এয়ার হরভজন সিং (Harbhajan Singh) এমন কিছু বলে ফেললেন, যা তাঁর বলা হয়নি। ধারাভাষ্য় দিতে গিয়ে যৌনতাবাদী মন্তব্য় করে ফেলেলেন কিংবদন্তি স্পিনার।

আরও পড়ুন: Shane Warne: সাত বছর আগে স্পিন জাদুকর বলেছিলেন, অক্ষরে অক্ষরে মিলে গেল ফাইনালে!

ভারতের ইনিংসের ১৭ নম্বরের খেলা চলছিল তখন। ক্য়ামেরা প্যান করেছিল অনুষ্কা-আথিয়ার উপর। দেখা যায় যে, তাঁরা কোনও একটি বিষয় নিয়ে আলোচনা করছিলেন। যা দেখে ভাজ্জি বলে বসেন, 'দেখুন আমি এটাই ভাবছিলাম যে, আলোচনা ক্রিকেট নিয়ে হচ্ছে না সিনেমা নিয়ে! কারণ আমি জানি না ক্রিকেট কতটা বোঝেন তাঁরা!' ভাজ্জির এই বক্তব্য়ের ভিডিয়ো সোশ্য়াল মিডিয়ায় ঝড় তুলে দিয়েছে। তাঁকে 'নারীবিদ্বেষী' বলেও দাগিয়ে দিয়েছেন অনেকে। পাঁচ বছর চুপিসাড়ে প্রেম করার পর ২০১৭ সালে ইতালিতে সাতপাকে বাঁধা পড়েছিলেন অনুষ্কা ও বিরাট। এরপর ২০২১ সালে জন্ম নেয় তাঁদের প্রথম সন্তান ভামিকা। সেই প্রেমপর্ব থেকেই বিরাটের খেলা দেখতে মাঠে হাজির থাকেন অনুষ্কা। সে দেশের খেলা হোক বা আইপিএল। বলা যেতে পারে বিরাটের সবচেয়ে বড় সমর্থকের নাম অনুষ্কাই। চলতি বছর জানুয়ারি মাসেই বিয়ে করেন রাহুল ও অভিনেত্রী আথিয়া। সুনীল শেট্টির মেয়েও সুযোগ পেলেই রাহুলের খেলা দেখতে মাঠে চলে আসেন। সে আইপিএল হোক বা আন্তর্জাতিক ম্য়াচ। অনুষ্কার মতো তাঁকেও পাওয়া যায় গ্য়ালারিতে। এই দুই ক্রিকেটারেরেই সোশ্য়াল মিডিয়ায় কোটি কোটি অনুরাগী। ফলে ভাজ্জির মন্তব্য় নেটিজেনরা মেনে নিতে পারছেন না।

আরও পড়ুন: PIC | World Cup 2023 Final: ছি, কাপের উপর দু'পা অজি তারকার, সমালোচনার সুনামি...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

  

.