PIC | World Cup 2023 Final: ছি, কাপের উপর দু'পা অজি তারকার, সমালোচনার সুনামি...

Australias Mitchell Marsh sits with his feet up on World Cup 2023 Final trophy: ছি, আনন্দে ভেসে গিয়ে বিশ্বকাপের উপর দু'পা তুলে দিলেন মিচেল মার্শ। সমালোচনার ঝড় বয়ে যাচ্ছে অজি তারকার এই আচরণের জন্য়।

Updated By: Nov 20, 2023, 01:02 PM IST
PIC | World Cup 2023 Final: ছি, কাপের উপর দু'পা অজি তারকার, সমালোচনার সুনামি...
বিশ্বজয়ী অস্ট্রেলিয়া দল

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ১৯৮৭, ১৯৯৯, ২০০৩, ২০০৭, ২০১৫-র পর ২০২৩। ষষ্ঠবারের জন্য় বিশ্বচ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া। ২০ বছর আগের বদলা নিতে পারেনি ভারত। ২০০৩ বিশ্বকাপের ফাইনালে সৌরভ গঙ্গোপাধ্যায়ের ভারত খেলেছিল রিকি পন্টিংয়ের অস্ট্রেলিয়ার বিরুদ্ধে। সেবার ফাইনালে ভারত হেরেছিল ১২৫ রানে। রোহিতদের সামনে সুযোগ ছিল মধুর প্রতিশোধ নেওয়ার। তবে বদলায়নি ইতিহাস। আহমেদাবাদে অধরা 'বদলাপুর'। স্বপ্নভঙ্গ, আবার বছর ২০ পর, ফাইনালে ভারত হেরে গেল ছয় উইকেটে। বিশ্বসেরা সেই অস্ট্রেলিয়া। ১ লক্ষ ৩০ হাজার দর্শকের প্রবল শব্দব্রহ্ম মিলিয়ে গেল রবির নরেন্দ্র মোদী স্টেডিয়ামে! বিশ্বকাপ অস্ট্রেলিয়া জিতেছে ঠিকই, তবে মাত্র একটি ক্রিকেটারের জন্য় পুরো দলের মাথা হেঁট হয়ে গেল। তিনি মিচেল মার্শ (Mitchell Marsh)।

আরও পড়ুন: WATCH | Rohit Sharma: ছলছল করছে রোহিতের চোখ, বুক ভাঙা হৃদয়ে কী বললেন 'নিঃস্বার্থ' অধিনায়ক?

এখন প্রশ্ন এমন কী করলেন অজি তারকা, যার জন্য় কাপ জিতেও সমালোচনার সুনামিতে ভেসে যাচ্ছে ক্য়াঙারু বাহিনী। কাপ জয়ের উচ্ছ্বাসে মার্শ হোটেলে গিয়ে এমন উদযাপন করলেন, যা দেখলে শুধু ছি শব্দই বেরিয়ে আসবে। অজি অধিনায়ক প্য়াট কামিন্স তাঁর ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে, মার্শ মেঝেতে বিশ্বকাপ রেখে, তাঁর উপর দু'পা তুলে দিয়ে, সোফায় গা এলিয়ে বসে আছেন। হাতে ধরা বিয়ারের বোতল। বলাই বাহুল্য় কাপের প্রতি তিনি যে অসম্মান দেখিয়েছেন, সেই ছবি প্রকাশ্য়ে আসতেই সমালোচনার ঝড় উঠেছে। ফাইনালে ১৫ বলে ১৫ রান করে জসপ্রীত বুমরার হাতে ক্য়াচ তুলে দিয়ে ফিরে যান। তিনি দু'ওভার বলও করেছেন। কিন্তু কোনও উইকেট পাননি। এই প্রতিবেদন লেখার সময়ে পর্যন্ত মার্শ বা ক্রিকেট অস্ট্রেলিয়া এই প্রসঙ্গে কোনও কথাই বলেনি। দেখা যাক কী বিবৃতি আসে এরপর।

আরও পড়ুন: Kapil Dev | World Cup 2023 Final: 'আমাকে কেউ ডাকেনি!' ফাইনালে উপেক্ষিত তিরাশির নায়ক, ভুলে গেল বিসিসিআই!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)
 

.