Janhvi Kapoor's childhood home in Chennai: শ্রীদেবীর কেনা জাহ্নবীর ছোটবেলার বাড়ি এবার সবার জন্য, চাইলে আপনিও নিতে পারেন ভাড়া!

কয়েক বছর আগেই একটি হোম ট্যুর করেছিলেন জাহ্নবী। যা দেখে আপনিও মুগ্ধ হয়েছিলেন। এখন আপনারও সেখানে থাকার সুযোগ রয়েছে।

May 02, 2024, 16:53 PM IST
1/7

শ্রীদেবীর প্রাসাদ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কয়েক বছর আগেই একটি হোম ট্যুর করেছিলেন জাহ্নবী। যা দেখে আপনিও মুগ্ধ হয়েছিলেন। মনে মনে ভেবেছিলেন যদি থাকতে পারতাম তাহলে বেশ ভালোই হতো। এবার সেই ইচ্ছাও পূর্ণ হবে আপনার। 

2/7

শ্রীদেবীর প্রাসাদ

এখন আপনারও সেখানে থাকার সুযোগ রয়েছে। ​​একটি প্রতিবেদন অনুসারে , জাহ্নবী তাঁর প্রয়াত মা এবং কিংবদন্তি অভিনেত্রী শ্রীদেবীর কেনা প্রাসাদটিকে তাঁর ১১টি আইকন সম্পত্তির তালিকায় অন্তর্ভুক্ত করেছে যা লোকেরা এখন ভাড়া নিতে পারে।   

3/7

শ্রীদেবীর প্রাসাদ

প্রতিবেদনে বলা হয়েছে যে জাহ্নবী তাঁর চেন্নাই ম্যানশনের দরজা খুলবেন Airbnb ব্যবহারকারীদের "নির্বাচন" করতে। এক রাতের থাকার মধ্যে জাহ্নবীর সঙ্গে তার "প্রিয় বিউটি হ্যাকস" এবং "তাজা, খাঁটি দক্ষিণ ভারতীয় খাবারের স্বাদ নেওয়া" সম্পর্কে কথোপকথনও অন্তর্ভুক্ত থাকবে।  

4/7

শ্রীদেবীর প্রাসাদ

এছাড়াও তালিকায় থাকা অন্যান্য পপ কালচার স্পটগুলির মধ্যে রয়েছে ডিজনি-পিক্সারস আপ (২০০৯) এর অ্যাবিকুইউ, নিউ মেক্সিকোতে অবস্থিত রিয়েল-লাইফ হাউস, নিউ ইয়র্কের ওয়েস্টচেস্টার কাউন্টির এক্স-মেন ম্যানশন, কেভিন হার্টের সদস্যদের জন্য শুধুমাত্র কোরামিনো লাইভ লাউঞ্জ, একটি ব্যক্তিগত দোজা ক্যাট কনসার্ট, মিনিয়াপোলিস, মিনেসোটাতে প্রিন্সের আইকনিক পার্পল রেইন হাউস এবং ইনসাইড আউট সদর দফতর।  

5/7

শ্রীদেবীর প্রাসাদ

প্রযোজক বনি কাপুরের সঙ্গে বিয়ের পর জাহ্নবীর চেন্নাই প্রাসাদটি প্রথম কিনেছিলেন শ্রীদেবী। এটিই প্রথম বাড়ি যা প্রয়াত অভিনেতা কিনেছিলেন। অন্যান্য রক্ষণাবেক্ষণের সমস্যার কারণে পরিবারকে এটি বন্ধ করে দেওয়ার আগে তিনি এটিকে বিশ্বজুড়ে প্রত্নবস্তু এবং চিত্রকর্ম দিয়ে সজ্জিত করেছিলেন।  

6/7

শ্রীদেবীর প্রাসাদ

২০১৮ সালে শ্রীদেবীর মৃত্যুর পর, বনি প্রাসাদটি সংস্কার করার দায়িত্ব নেন। জাহ্নবী ২০২২ সালে Vogue India- তে একটি শো-এ এক ঝলক দেখিয়েছিলেন। 

7/7

শ্রীদেবীর প্রাসাদ

প্রাসাদে রয়েছে বনির চেন্নাই অফিস, একটি বিলাসবহুল থাকার জায়গা, শ্রীদেবীর প্রথম চিত্রকর্মগুলির মধ্যে একটি, একটি "গোপন কক্ষ", পরিবারের পুরনোদের সাথে একটি স্মৃতিচিহ্ন দেওয়াল ছবি, একটি টিভি রুম, জাহ্নবী এবং তার ছোট বোন খুশি কাপুরের পেইন্টিংগুলি যা তারা লকডাউনের সময় তৈরি করেছিল এবং একটি সুন্দর বাথরুম।