Dry Day in Kolkata: ব্যাংক বন্ধের থেকেও বড় খবর, কলকাতায় লাগাতার 'ড্রাই ডে'...

Dry Day in Kolkata for Election: ১৮ মে সন্ধে ৬টা থেকে শুরু করে আগামী তিন দফায় ভোটের আগেরদিন ও ভোটের দিন এবং নির্বাচনে ফলপ্রকাশের দিনও বন্ধ থাকবে অ্যালকোহলের দোকান। সবমিলিয়ে আগামী ২০ দিনের মধ্যে প্রায় ৭দিনই বন্ধ থাকবে মদের দোকান। 

| May 17, 2024, 20:43 PM IST
1/8

কলকাতায় ড্রাই ডে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আগামী ১৫ দিনেই লোকসভা নির্বাচনের শেষ তিন দফার ভোট ও ভোটের ফলাফল। এই সময় আদর্শ আচরণবিধি বজায় রাখতেই কলকাতায় সাত দিন থাকবে পানশালা ও অ্যালকোহলের দোকান। (বিঃদ্রঃ মদ্যপান স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকারক। এই প্রতিবেদনটি কোনওভাবেই মদ্যপানকে সমর্থন করে না, নিছকই তথ্যভিত্তিক)   

2/8

কলকাতায় ড্রাই ডে

ইতোমধ্যেই আফগারি দপ্তরের তরফে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। সরকারি নোটিশে জানানো হয়েছে ভোটের মরসুমে বেশ কয়েকদিন বন্ধ রাখা হবে কলকাতা এবং সংলগ্ন বেশ কয়েকটি জায়গার মদের দোকান। (বিঃদ্রঃ মদ্যপান স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকারক। এই প্রতিবেদনটি কোনওভাবেই মদ্যপানকে সমর্থন করে না, নিছকই তথ্যভিত্তিক)  

3/8

কলকাতায় ড্রাই ডে

জানা যাচ্ছে লোকসভা নির্বাচনের শেষ তিন দফায় সাত দিন মদ বিক্রি হবে না কলকাতায়। এছাড়াও ৪ জুন ভোট গণনার দিন সহ কলকাতা এবং সংলগ্ন নির্বাচনী এলাকাতেও মদ বিক্রি বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে। (বিঃদ্রঃ মদ্যপান স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকারক। এই প্রতিবেদনটি কোনওভাবেই মদ্যপানকে সমর্থন করে না, নিছকই তথ্যভিত্তিক)  

4/8

কলকাতায় ড্রাই ডে

আবগারি দপ্তরের তরফে প্রকাশ্যে আনা বিজ্ঞপ্তি থেকে জানা যাচ্ছে আগামী ২০ মে কলকাতায় ভোটগ্রহণ না হলেও বন্ধ থাকবে মদের দোকান।  (বিঃদ্রঃ মদ্যপান স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকারক। এই প্রতিবেদনটি কোনওভাবেই মদ্যপানকে সমর্থন করে না, নিছকই তথ্যভিত্তিক)  

5/8

কলকাতায় ড্রাই ডে

আগামী ১ জুন কলকাতায় ভোটগ্রহণ তাই বন্ধ থাকবে দোকান। ৪ জুন লোকসভা ভোটের গণনার কারণেও মদ বিক্রর ওপর  নিষেধাজ্ঞা থাকবে। (বিঃদ্রঃ মদ্যপান স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকারক। এই প্রতিবেদনটি কোনওভাবেই মদ্যপানকে সমর্থন করে না, নিছকই তথ্যভিত্তিক)   

6/8

কলকাতায় ড্রাই ডে

আবগারি দফতরের দেওয়া নির্দেশ অনুযায়ী আগামী ১৮ মে, শনিবার সন্ধ্যা ছ’টা থেকে সোমবার ২০ মে যতক্ষণ ভোটগ্রহণ হবে, সেই সময় মদ বিক্রি বন্ধ থাকবে কলকাতায়। (বিঃদ্রঃ মদ্যপান স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকারক। এই প্রতিবেদনটি কোনওভাবেই মদ্যপানকে সমর্থন করে না, নিছকই তথ্যভিত্তিক)  

7/8

কলকাতায় ড্রাই ডে

৩০ মে বৃহস্পতিবার সন্ধ্যা ছ’টা থেকে মদ মিলবে না কলকাতায় । একইভাবে ৩১ মে শুক্রবার থেকে ১ জুন সন্ধ্যা পর্যন্ত বন্ধ থাকবে শহরের পানশালা। (বিঃদ্রঃ মদ্যপান স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকারক। এই প্রতিবেদনটি কোনওভাবেই মদ্যপানকে সমর্থন করে না, নিছকই তথ্যভিত্তিক)  

8/8

কলকাতায় ড্রাই ডে

ভোট গণনার দিন অর্থাৎ ৪ জুন মঙ্গলবার থাকবে পুরো ‘ড্রাই ডে’। সেদিন সারাদিনই ড্রাই ডে।  (বিঃদ্রঃ মদ্যপান স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকারক। এই প্রতিবেদনটি কোনওভাবেই মদ্যপানকে সমর্থন করে না, নিছকই তথ্যভিত্তিক)