New Delhi: 'খুন' হয়ে গিয়েছে ছেলেমেয়ে, সন্দেহের তির বাবার দিকে! কিন্তু এ কী? বাবা-ই তো...

New Delhi: এক ৯ বছর বয়সী মেয়ে এবং তাঁর ১৫ বছর বয়সী দাদাকে শনিবার নয়াদিল্লিতে তাদের বাড়িতে মৃত অবস্থায় পাওয়া যায়। তাঁদের বাবা হত্যার অভিযোগে অভিযুক্ত এবং পলাতক ছিলেন। পরবর্তীতে তাঁকেও কাছেরই এক রেলওয়ে ট্র্যাকে মৃত অবস্থায় পাওয়া গেছে। 

Updated By: Apr 21, 2024, 12:30 PM IST
New Delhi: 'খুন' হয়ে গিয়েছে ছেলেমেয়ে, সন্দেহের তির বাবার দিকে! কিন্তু এ কী? বাবা-ই তো...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দুই ভাইবোন, এক ৯ বছর বয়সী মেয়ে এবং তাঁর ১৫ বছর বয়সী দাদাকে শনিবার নয়াদিল্লিতে তাদের বাড়িতে মৃত অবস্থায় পাওয়া যায়। তাঁদের বাবা, যিনি শিশুদের হত্যার অভিযোগে অভিযুক্ত এবং পলাতক ছিলেন, তাঁকেও কাছেরই এক রেলওয়ে ট্র্যাকে মৃত অবস্থায় পাওয়া গেছে। যদিও শিশুটির মা গুরুতর আহত এবং তাঁর চিকিৎসা চলছে বলে পুলিস জানিয়েছে।

আরও পড়ুন: Lok Sabha Election 2024: প্রথম দফার ভোট মিটতেই প্রয়াত বিজেপি প্রার্থী!
দিল্লি পুলিস জানিয়েছে, শনিবার দুপুর ২ টোর দিকে তারা একটি ফোন পায় যে পূর্ব দিল্লির শশী গার্ডেনের একটি বাড়ি শুক্রবার থেকে তালাবদ্ধ এবং বাড়ির মালিক শ্যামজি নিখোঁজ রয়েছে।
পুলিস ঘটনাস্থলে পৌঁছে, জোর করে বন্ধ ফ্ল্যাটে প্রবেশ করে, এবং একটি ঘরে ওই ২ শিশুর মৃতদেহ উদ্ধার করে। অন্যদিকে তাঁদের মাকে অন্য ঘরে অচেতন অবস্থায় পাওয়া যায়। মহিলার শরীরে একাধিক আঘাত ছিল বলে পুলিস জানিয়েছে।
সন্দেহ করা হয়েছিল যে শ্যামজি, যিনি ময়ুর বিহারে একটি চায়ের স্টল চালাতেন, তিনি তাঁর সন্তানদের শ্বাসরোধ করে হত্যা করেছেন। পাশাপাশি তাঁর স্ত্রীকে আঘাত করেছিলেন এবং তারপর পালিয়েছিলেন। তবে সেই সব সন্দেহে সন্মেছে নতুন প্রশ্ন।

আরও পড়ুন: Doordarshan Logo Colour Change Row: ঐতিহ্যের নীল বদলে গেরুয়া 'দূরদর্শন', মোদীকে তুলোধোনা মমতার...
তদন্ত যখন এগোচ্ছিল, পুলিস খবর পায় যে শ্যামজির মৃতদেহ আনন্দ বিহারের কাছে রেলপথে পাওয়া গেছে। তা থেকেই বাড়ে ধন্দ। ইতিমধ্যেই তাঁর অর্থাৎ শ্যামজির হত্যার মামলা নথিভুক্ত করা হয়েছে, এবং আরও তদন্ত চলছে।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.