Narendra Modi: 'বাংলার বিজেপি কর্মীরা অক্নান্ত পরিশ্রম করছে', ভোকাল টনিক মোদীর!

'এলাকায় গিয়ে বলুন চাকরি জন্য় যাঁরা টাকা দিয়েছেন, তাঁদের টাকা দেওয়ার ইচ্ছা মোদী সরকারের। এরা যাই বলুক, দু্র্নীতির তদন্ত বন্ধ হবে না।  গ্রামে গ্রামে গিয়ে বলতে হবে এরা টাকা খেয়েছে'।

Updated By: Apr 3, 2024, 09:25 PM IST
Narendra Modi: 'বাংলার বিজেপি কর্মীরা অক্নান্ত পরিশ্রম করছে', ভোকাল টনিক মোদীর!

শ্রেয়সী গঙ্গোপাধ্যায়: 'পদ্ম-প্রতীকে যাতে ভোট পড়ে, সেটা আমাদের নিশ্চিত করতে হবে'। বঙ্গ বিজেপিতে এবার ভোকাল টনিক দিলেন স্বয়ং মোদী! বললেন, 'বাংলার বিজেপি কর্মীরা অক্নান্ত পরিশ্রম করছে'।

আরও পড়ুন: Abhishek Banerjee: বীরভূমে বাড়বে, বোলপুরেও বাড়বে জয়ের ব্যবধান! আত্মবিশ্বাসী অভিষেক

আর বেশি দেরি নেই। ১৯ এপ্রিল থেকে ১ জুন। বাংলায় এবার লোকসভা সাত দফা। তখনও ভোটের নির্ঘণ্ট ঘোষণা হয়নি। প্রথম দফায় বাংলার ২০ আসনে প্রার্থীদের নাম ঘোষণা করে দিয়েছিল বিজেপি। আসানসোলে প্রার্থী ছিলেন ভোজপুরী গায়ক-নায়ক পবন সিং। এক্স হ্য়ান্ডেলে পোস্ট দিয়ে তিনি জানিয়ে দিয়েছে, 'কিছু কারণে আমি আসানসোল থেকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে পারব না'। 

দ্বিতীয় দফায় ১৯ ও তৃতীয় দফায় আরও ২ আসনে প্রার্থীদের নাম ঘোষণা করেছে গেরুয়াশিবির। কিন্তু ডায়মন্ড হারবারে অভিষেকে বন্দ্যোপাধ্য়ায়ের বিরুদ্ধে প্রার্থী কে? আসানসোল থেকে-ই বা কে লড়বেন? জানানো হয়নি এখনও। এই প্রেক্ষাপটেই বাংলার বিজেপি কর্মীদের সঙ্গে ফোন কথা বললেন মোদী। কবে? আজ, বুধবার।

বঙ্গ বিজেপির কর্মীদের মোদীর বার্তা, '১০ বছরে যা হয়েছে, সেটা তো ট্রেলার। এখনও অনেক কিছু করতে হবে। দেশের অগ্রগতিতে পশ্চিমবঙ্গ গুরুত্বপূর্ণ হতে চলেছে। আমাদের এই উৎসাহটাকে বুথ পর্যন্ত নিয়ে যেতে হবে। পদ্ম-প্রতীকে যাতে ভোট পড়ে, সেটা আমাদের নিশ্চিত করতে হবে। প্রতি রবিবার বিভিন্ন মণ্ডলে ছোট ছোট বৈঠক করুন। বুথ সমিতি লোকের অ্যাডেন্টা বানান।  পরের এক সপ্তাহ সেইমতো কাজ করুন'।

বাদ যায়নি দুর্নীতির প্রসঙ্গও। মোদী বলেন, 'এলাকায় গিয়ে বলুন চাকরি জন্য় যাঁরা টাকা দিয়েছেন, তাঁদের টাকা দেওয়ার ইচ্ছা মোদী সরকারের। এরা যাই বলুক, দু্র্নীতির তদন্ত বন্ধ হবে না।  গ্রামে গ্রামে গিয়ে বলতে হবে এরা টাকা খেয়েছে'।

 

 

আরও পড়ুন:  IIT Kharagpur: ওজনদার সিভি, কিন্তু জানেন না কিছুই, ইন্টারভিউতে ফেল খড়গপুর আইআইটির পড়ুয়া!

এদিকে  বসিরহাটে কেন্দ্রে এবার বিজেপি প্রার্থী সন্দেশখালির প্রতিবাদ রেখা পাত্র। তাঁর সঙ্গে ফোনে কথা বলেছিলেন মোদী। ফোন করেছিলেন কৃষ্ণনগরের প্রার্থী রাজামাতা অমৃতা রায়কেও।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.