Aurangzeb's Tomb: ঔরঙ্গজেবের সমাধিস্থল ধ্বংসের হুমকি MNS নেতার, নিরাপত্তা বাড়াল রাজ্য সরকার

এমএনএস নেতার ওই টুইটের পরই যে জায়গায় ঔরঙ্গজেবের সমাধি রয়েছে সেই খুলতাবাদের বাসিন্দারা দবি করেন, ওই সমাধিস্থলের গেটে তালা দিয়ে দেওয়া হোক

Updated By: May 18, 2022, 08:40 PM IST
Aurangzeb's Tomb: ঔরঙ্গজেবের সমাধিস্থল ধ্বংসের হুমকি MNS নেতার, নিরাপত্তা বাড়াল রাজ্য সরকার
বাঁদিকে এমএনএস নেতা

নিজস্ব প্রতিবেদন: মহারাষ্ট্র নবনির্মাণ সেনার হুমকির জেরে মহারাষ্ট্রের ঔরঙ্গাবাদে ঔরঙ্গজেবের সমাধিস্থলে অতিরিক্ত নিরাপত্তার ব্যবস্থা করল উদ্ধব ঠাকরে সরকার। সম্প্রতি ওই সমাধিস্থল ধ্বংস করে দেওয়ার ডাক দেন এমএনএস নেতা গাজানন কালে।

সম্প্রতি ঔরঙ্গজেবের সমাধিস্থলে আসেন মিম প্রধান আসাদউদ্দিন ওয়েসি। এনিয়ে সরব হন শরদ পাওয়ার। আর তার পরেই এনিয়ে টুইটারে সরব হন কালে। টুইটারে তিনি লেখেন, শিবাজির ভূমিতে ঔরঙ্গজেবের সমাধি কেন? ওই সমাধি যদি আগেই ধ্বংস করে দেওয়া হত তাহলে, ঔরঙ্গজেবের এইসব বংশধররা এখানে এসে মাথা ঠুকতে পারত না। নাম না করে ওয়েসির দিকে ইঙ্গিত করেন কালে।

এখানেই থেমে থাকেননি কালে। শিবসেনাকে বিঁধে কালে বলেন, আপনারা কি বালা সাহেবের বংশধর নন? ঔরঙ্গাবাদের নাম বদলের পরিবর্তে আপনারা কীভাবে উল্টো দিকে হাঁটেন? 

এমএনএস নেতার ওই টুইটের পরই যে জায়গায় ঔরঙ্গজেবের সমাধি রয়েছে সেই খুলতাবাদের বাসিন্দারা আর্কিওলজিক্যাল সার্ভে অব ইন্ডিয়ার দ্বারস্থ হন এলাকার বাসিন্দারা। তারা দবি করেন, ওই সমাধিস্থলের গেটে তালা দিয়ে দেওয়া হোক। তারপরই সমাধিস্থলে অতিরিক্ত পুলিস মোতায়েন করেছে রাজ্য সরকার।    

আরও পড়ুন-পার্থকে জেরা করেছে সিবিআই, মুখ্যমন্ত্রীকেই নিশানা করলেন লকেট 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.