Manipur: দ্বিতীয় দফার ভোটের আগে মণিপুরে ফের হিংসা, বিস্ফোরণে 'উড়ল' সেতু!

১৯ এপ্রিল রাজ্যে প্রথম দফার ভোটের সময় গুলি চলে। ইভিএম নষ্টের মত ঘটনা ঘটে। যে কারণে ১১টি ভোটকেন্দ্রে আবারও ভোট হয় ২২ এপ্রিল।

Updated By: Apr 24, 2024, 06:59 PM IST
Manipur: দ্বিতীয় দফার ভোটের আগে মণিপুরে ফের হিংসা, বিস্ফোরণে 'উড়ল' সেতু!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শুক্রবার ২৬ এপ্রিল দ্বিতীয় দফার নির্বাচন রয়েছে মণিপুরেও। প্রথম দফার পর এবার দ্বিতীয় দফার ভোটের আগেও মণিপুরে ফের হিংসার ঘটনা ঘটল। পর পর ৩টি বিস্ফোরণ। তাতেই 'উড়ল' সেতু। মঙ্গলবার ও বুধবার মাঝ রাতে মণিপুরের কাংপোকপি জেলায় তিনটি মাঝারি তীব্রতার বিস্ফোরণ হয়। তাতে একটি সেতু ক্ষতিগ্রস্ত হয়েছে।

এই বিস্ফোরণে কোনও আহত বা মৃত্যুর ঘটনা ঘটেনি। শুধু সেতুটাই ক্ষতিগ্রস্ত হয়েছে। নাগাল্যান্ডের ডিমাপুরের সঙ্গে ইম্ফলের সংযোগকারী জাতীয় সড়ক-২ এর যান চলাচল ব্যাহত হবে। কাংপোকপি জেলার সাপোরমেইনার কাছে এই বিস্ফোরণের দায় এখনও কোনও গোষ্ঠী স্বীকার করেনি। শুরু হয়েছে তদন্ত। নিরাপত্তা বাহিনী বিস্ফোরণের ওই এলাকা ঘিরে রেখেছে। সেইসঙ্গে আশপাশের এলাকা ও অন্যান্য সেতুতেও তল্লাশি চালানো হচ্ছে।

প্রসঙ্গত ১৯ এপ্রিল রাজ্যে প্রথম দফার ভোটের সময় গুলি চলে। ইভিএম নষ্টের মত ঘটনা ঘটে। যে কারণে ১১টি ভোটকেন্দ্রে আবারও ভোট হয় ২২ এপ্রিল। ইম্ফল পূর্বে দুষ্কৃতীদের গুলিতে একজন আহত হওয়ার ঘটনাও ঘটে বলে জানা গিয়েছে। এরপর ইম্ফল পশ্চিম এবং কাংপোকপি জেলার সীমান্তে গুলির লড়াই চলার ঘটনাও ঘটে। 

আরও পড়ুন, Priyanka Gandhi on Mangalsutra Remarks: 'দেশের জন্য আমার মা মঙ্গলসূত্র ত্যাগ করেছেন', মোদীকে সপাটে জবাব প্রিয়ঙ্কার!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.