Mahua Moitra: প্রাক্তন বন্ধু জয় অনন্তকে এক্স হ্যান্ডেলে ব্লক করলেন মহুয়া

Mahua Moitra:সংসদে আদানি শিল্পগোষ্ঠীর বিরুদ্ধে প্রশ্ন তোলেন মহুয়া মৈত্র। তার পরেই মহুয়ার বিরুদ্ধে টাকার বিনিময়ে প্রশ্ন তোলার পাল্টা অভিযোগ তোলেন বিজেপি সাংসদ নিশিকান্ত দুবে

Updated By: Nov 20, 2023, 09:13 PM IST
Mahua Moitra: প্রাক্তন বন্ধু জয় অনন্তকে এক্স হ্যান্ডেলে ব্লক করলেন মহুয়া

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: টাকা নিয়ে সংসদে প্রশ্ন তোলার অভিযোগে তৃণমূল সাংসদ মহুয়া মৈত্রের সাংসদ পদ খারিজের সুপারিশ করেছে এথিকস কমিটি। তবে তাঁর পেছনে রয়েছে তাঁর দল। ওই বিতর্কের মধ্যেই প্রকাশ্যে এসেছিল মহুয়া মৈত্রের ব্যক্তিগত বিষয়। তৃণমূল সাংসদ অভিযোগ তুলেছিলেন তাঁর বিরুদ্ধে কুত্সা করার পেছনে রয়েছেন তাঁর প্রাক্তন বন্ধু জয় অনন্ত দেহদরিও। সুপ্রিম কোর্টের আইনজীবী সেই দেহদরিকে এবার এক্স হ্যান্ডেলে ব্লক করলেন মহুয়া। এক্স হ্য়ান্ডেলে একটি পোস্ট করে সেকথা জানিয়েছেন দেহদরি। ব্লক করার স্ক্রিন শট পোস্ট করে দেহদরি লিখেছেন, ঠিক আছে। সত্যি সবসময় হজম করা কঠিন।  

আরও পড়ুন-নজর এবার ছোট শিল্পে, মঙ্গলে শুরু বিশ্ববঙ্গ বাণিজ্য সম্মেলন

সংসদে আদানি শিল্পগোষ্ঠীর বিরুদ্ধে প্রশ্ন তোলেন মহুয়া মৈত্র। তার পরেই মহুয়ার বিরুদ্ধে টাকার বিনিময়ে প্রশ্ন তোলার পাল্টা অভিযোগ তোলেন বিজেপি সাংসদ নিশিকান্ত দুবে। মুম্বইয়ের ব্যবসায়ী দর্শন হীরানন্দানির ব্যবসায়িক স্বার্থরক্ষার জন্য তাঁর কাছ থেকে টাকা ও উপহার নিয়ে সংসদে আদানিদের বিরুদ্ধে মহুয়া প্রশ্ন তোলেন বলে দাবি বিজেপি সাংসদের। একইসঙ্গে লোকসভায় ওয়েসবাইটের লগ ইন ক্রেডেসিয়াল হীরানন্দানিকে দেওয়ার অভিযোগ ওঠে মহুয়ার বিরুদ্ধে। এর পাশপাশি মহুয়ার বিরুদ্ধে অভিযোগ তোলেন তাঁর প্রাক্তন বন্ধু জয় অনন্ত দেহদরি। মহুয়ার বিরুদ্ধে তদন্ত চেয়ে সিবিআইকে চিঠিও লেখেন দেহদরি। পাল্টা দেহদরিকে আইনি নোটিস পাঠান মহুয়াও। সেখানে বলা হয় হুমকি দিয়ে তাঁকে মেসেজ করেছেন জয়। তাঁর সরকারি বাসভবনে বিনা অনুমতিতে ঢুকেছেন। তাঁর পোষ্য কুকুরটিকে নিয়ে গিয়েছেন। এই চাপানউতোরের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় মহুয়া মৈত্রের কিছু ছবি ছড়িয়ে পড়ে। ওই ছবি প্রকাশ হওয়ার পরই মহুয়া প্রশ্ন তোলেন, ওই ছবিতে অন্যান্যদের ছবি ক্রপ করে বাদ দেওয়া হয়েছে। কারণ ছবিতে অনন্তও ছিলেন।

মহুয়া মৈত্রের বিরুদ্ধে সম্প্রতি অভিযোগ দায়ের করেন জয় অনন্ত দেহদরি। সুপ্রিম কোর্টের এই আইনজীবীর দাবি, গত ৫ ও ৬ নভেম্বর তাঁর বাড়িতে এসেছিলেন মহুয়া মৈত্র। না জানিয়েই তিনি বাড়িতে আসেন। সম্ভবত কোনও উদ্দেশ্য নিয়েই এসেছিলেন। এটি এককথায় অনুপ্রবেশ। মহুয়া আমার পোষ্য হেনরির অজুহাতে আমার সঙ্গে সম্পর্ক গড়ে তুলে চাইছে বলে আমার মনে হচ্ছে।

একসময় মহুয়ার বিরুদ্ধে তাঁর পোষ্য কুকুর হেনরিকে অপহরণ করা অভিযোগ করেছিলেন জয় অনন্ত। একই অভিযোগ তুলেছিলেন মহুয়াও। তিনি দাবি করেন, তাঁদের সম্পর্ক ভেঙে যাওয়ার পর প্রতিহিংসা পরায়ণ হয়ে পড়েন জয় অনন্ত দেহদরি। সেখানে পোষ্য হেনরিকে নিয়ে যাওয়ার অভিযোগও করা হয়।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.