Divya Pahuja Murder: গ্যাংস্টারের হানিট্র্যাপ! বয়ফ্রেন্ডকে ফাঁসিয়ে ভুয়ো এনকাউন্টার, কে এই দিব্যা?

সন্দীপ গাদোলি নামক এক গ্যাংস্টারের ভুয়ো এনকাউন্টার মামলায় বিগত ৭ বছর ধরে জেলে ছিল দিব্যা। প্রসঙ্গত, ২০১৬ সালে গ্যাংস্টার সন্দীপ গাদোলির ভুয়ো এনকাউন্টার মামলায় অন্যতম অভিযুক্ত ছিল দিব্যা পাহুজা।

Updated By: Jan 5, 2024, 12:00 PM IST
Divya Pahuja Murder: গ্যাংস্টারের হানিট্র্যাপ! বয়ফ্রেন্ডকে ফাঁসিয়ে ভুয়ো এনকাউন্টার, কে এই দিব্যা?
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গুরুগ্রামের সিটি পয়েন্ট হোটেল খুন হলেন বছর ২৭-এর মডেল। নাম দিব্যা পাহুজা। অভিযোগ, পঞ্জাবি এই মডেলকে খুন করেন হোটেল মালিক অভিজিৎ সিং। দিব্যার মৃতদেহ পাচারের জন্য তার সহযোগীদের ১০ লাখ টাকা দিয়েছে। সেক্টর ১৪ থানার পুলিস মামলা রুজু করে তদন্ত শুরু করেছে। ২৭ বছরের মৃত দিব্যা গুরুগ্রামের বলদেব নগরের বাসিন্দা এবং অভিজিতের বন্ধু ছিলেন। 

আরও পড়ুন, I.N.D.I.A. Bloc: জাতীয় দলের তকমা হারিয়েও জোটে দাদাগিরি তৃণমূলের! বঙ্গে মাত্র ২ আসন কংগ্রেসকে?

রিপোর্ট অনুযায়ী, সন্দীপ গাদোলি নামক এক গ্যাংস্টারের ভুয়ো এনকাউন্টার মামলায় বিগত ৭ বছর ধরে জেলে ছিল দিব্যা। প্রসঙ্গত, ২০১৬ সালে গ্যাংস্টার সন্দীপ গাদোলির ভুয়ো এনকাউন্টার মামলায় অন্যতম অভিযুক্ত ছিল দিব্যা পাহুজা। এই দিব্যা নাকি মধুচক্রে ফাঁসিয়ে নিজের গ্যাংস্টার বয়ফ্রেন্ডের ভুয়ো এনকাউন্টার করিয়েছিল। সেই মামলায় গ্রেফতারও হয়েছিল দিব্যা। আপাতত জামিনে মুক্ত ছিল। আর জামিনে থাকাকালীনই খুন হল দিব্যা।

গত বছর জুন মাসে বম্বে হাইকোর্ট তাকে জামিন দেয়। সাত বছর পর তাকে এই খুনের ঘটনায় গ্রেফতার করা হয়। গ্যাংস্টারকে খুনের অভিযোগে দিব্যা পাহুজা, তাঁর মা এবং পাঁচ পুলিস আধিকারিককে গ্রেফতার করা হয়। মুম্বই পুলিস জানিয়েছিল, গাদোলিকে হোটেলের পুলিসকর্মীরা প্রলুব্ধ করেছিলেন তাঁর বান্ধবী পাহুজার সাহায্যে। পরে ভুয়ো এনকাউন্টারে তাঁকে খুন করা হয় বলে অভিযোগ।

পুলিস জানিয়েছে, গুজ্জরের হানি ট্র্যাপ হিসেবে ব্যবহার করা হত পাহুজাকে। দিব্যার বয়স যখন মাত্র ১৮ বছর, তখন তাকে গ্রেফতার করে জেলে রাখা হয়। অন্যদিকে, গুরুগ্রামের কুখ্যাত গ্যাংস্টার সন্দীপ গাদোলির বিরুদ্ধে দু'দশক ধরে খুনের অভিযোগ ছিল। ২০১৬ সালের ৬ ফেব্রুয়ারি মুম্বইয়ে গুলির লড়াইয়ে গুরুতর আহত হন তিনি। তাকে গ্রেফতার করতে সকাল ১১টা নাগাদ মুম্বইয়ের আন্ধেরির একটি হোটেলে পৌঁছতেই গুরগাঁও পুলিসের দুই কনস্টেবলকে লক্ষ্য করে গুলি চালায় গাদোলি। ২০১৫ সালের অক্টোবরে পুরসভার কাউন্সিলর বিন্দর গুজ্জরের গাড়িচালককে গুলি করে হত্যা করা হয়। গাদোলির বিরুদ্ধে ৩৬ টি মামলা ছিল। বান্দ্রায় এক মডেলকে যৌন হেনস্থার অভিযোগে ২০১৫ সালে মুম্বইয়ে গ্রেফতার করা হয় তাঁর সহযোগী সোনুকে।

আরও পড়ুন, WATCH | Ram Mandir: সামনে এল রাম মন্দিরের আমন্ত্রণ পত্রের প্রথম ভিডিয়ো, দেখে নিন এখনই

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.