Chandigarh: মেক ইন ইন্ডিয়া! চণ্ডীগড়ে রমরমিয়ে বিকোচ্ছে 'ডিজেল পরোটা'...

Diesel Paratha: 'ডিজেল পারাঠা বা পরোটা' তৈরির একটি ভিডিয়ো ভাইরাল হওয়ার পরে চণ্ডীগড়ের একটি ধাবা ট্রোলের শিকার হয়েছে৷

Updated By: May 15, 2024, 06:13 PM IST
Chandigarh: মেক ইন ইন্ডিয়া! চণ্ডীগড়ে রমরমিয়ে বিকোচ্ছে 'ডিজেল পরোটা'...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সোশ্যাল মিডিয়ায় তথাকথিত 'ডিজেল পারাঠা' তৈরির একটি ভিডিয়ো ভাইরাল হওয়ার পরে চণ্ডীগড়ের একটি ধাবা ট্রোলের শিকার হয়েছে৷ যদিও প্রতিষ্ঠানের মালিক দাবিগুলো কঠোরভাবে অস্বীকার করেছেন।

আরও পড়ুন: PM Narendra Modi: হিন্দু-মুসলিম রাজনীতি নিয়ে মুখ খুললেন মোদী, কী বললেন প্রধানমন্ত্রী?
সব শুরু হয়েছিল যখন ফুড ব্লগার আমানপ্রীত সিং-এর একটি ভিডিয়ো ভাইরাল হয়, যেখানে তিনি দাবি করেছেন যে এই ধাবা ডিজেলে রান্না করা পরোটা পরিবেশন করে, যা খাদ্য নিরাপত্তা এবং জনস্বাস্থ্য সম্পর্কে উদ্বেগ সৃষ্টি করে।
ভিডিয়োতে, বাবলু নামে একজন ব্যক্তি নিজেকে ধাবার মালিক বলে দাবি করেছেন এবং তিনি একটি 'ডিজেল পরোটা' তৈরি করছেন। তিনি একটি ক্যান থেকে একটি তরল উত্তপ্ত প্যানের উপর ঢেলে দেন। ক্লিপটি দ্রুত অনলাইনে ভাইরাল হয়ে যায় এবং মানুষের মনে ক্ষোভ তৈরি করে।
সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা ডিজেল গ্রহণের সম্ভাব্য স্বাস্থ্য ঝুঁকিতে উদ্বেগ প্রকাশ করেছেন, যা পরবর্তীতে মারাত্মক হতে পারে। 
অনেকে ধাবাটি তদন্ত করে মালিকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানিয়েছেন। কেউ কেউ ভিডিয়োটির সত্যতা নিয়েও প্রশ্ন তুলেছেন।
ভিডিয়োটি ভাইরাল হওয়ার কিছুক্ষণ পরেই, আমানপ্রীত সিং এটি ডিলিট করে দেন এবং ক্ষমা চান।
"সম্মানিত চণ্ডীগড় প্রশাসন, চণ্ডীগড়ের করুণাময় জনগণ এবং সমগ্র ভারতের কাছে, আমি বিনীতভাবে এবং আন্তরিকভাবে ক্ষমাপ্রার্থী। আমি আমার সাম্প্রতিক ভিডিয়োটির বিষয়বস্তুর জন্য গভীরভাবে অনুতপ্ত এবং এটির কারণে যে অসুবিধা হয়েছে তা স্বীকার করছি। আমি গভীরভাবে দুঃখিত। আপনার বোধগম্যতা এবং ক্ষমা আমার জন্য অনেক বড় ব্যাপার।", তিনি একটি ইনস্টাগ্রাম পোস্টে বলেছেন।
ধাবার মালিক, চন্নি সিংও একটি স্পষ্টীকরণ জারি করেছেন, এই বলে যে ভিডিয়োটি বিনোদনের উদ্দেশ্যে শ্যুট করা হয়েছিল। তিনি বলেন, প্রতিষ্ঠানটি রান্নার জন্য শুধুমাত্র ভোজ্য তেল ব্যবহার করে এবং স্বাস্থ্যবিধিকে অগ্রাধিকার দেয়।

আরও পড়ুন: Marriage Of Ghosts: বিয়ে দিতে চান মেয়ের, সঠিক প্রেতাত্মার সন্ধানে 'পাত্র চাই' বিজ্ঞাপন বাবা-মায়ের!
"আমরা 'ডিজেল পরোটা' বলে কিছু তৈরি বা পরিবেশন করি না, ব্লগার মজা করার জন্য ভিডিওটি তৈরি করেছেন। এটি সাধারণ জ্ঞান যে কেউ ডিজেলে রান্না করা পরোটা খাবে না এবং এটি সেভাবে তৈরিও করা হয় না। ব্লগার ভিডিওটি মুছে দিয়েছেন এবং ভাইরাল হওয়ার পরে ক্ষমা চেয়েছেন। আমরা শুধুমাত্র ভোজ্য তেল ব্যবহার করি এবং স্বাস্থ্যকর সরবরাহ করি। এমনকি আমরা এখান থেকে খাবার সরবরাহ করি।" বলেছেন চন্নি সিং।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.