আত্মসমর্পণ করতে কেন্দ্রের সঙ্গে কথাবার্তা চালাচ্ছে দাউদ, চাঞ্চল্যকর দাবি রাজ ঠাকরের

Updated By: Sep 21, 2017, 05:02 PM IST
আত্মসমর্পণ করতে কেন্দ্রের সঙ্গে কথাবার্তা চালাচ্ছে দাউদ, চাঞ্চল্যকর দাবি রাজ ঠাকরের

ওয়েব ডেস্ক: আত্মসমর্পণ করতে চায় আন্ডারওয়ার্ল্ডের বেতাজ বাদশা দাউদ ইব্রাহিম, চাঞ্চল্যকর এই দাবিই করলেন রাজ ঠাকরে। মহারাষ্ট্র নবনির্মাণ সেনা প্রধান বৃহস্পতিবার দাবি করলেন, ডি কোম্পানি প্রধান দাউদ ইব্রাহিম আত্মসমর্পণ করতে চায়। এর জন্য সে সরকারের সঙ্গে কথাবার্তাও নাকি চালাচ্ছে। 

গত সোমবার দাউদ ইব্রাহিমের ভাই ইকবাল কাসকারকে গ্রেফতার করেছে থানে পুলিশ। জেরায় সে স্বীকার করেছে, ভারতের চাপে পড়ে চারবার আস্তানা বদল করেছে দাউদ। তবে পাকিস্তান থেকেই সে ‌যে এখন তার সাম্রাজ্য চালাচ্ছে তা ইকবালের কথায় স্পষ্ট।

নিজের ফেসবুক পেজ লঞ্চ অনুষ্ঠানে রাজ ঠাকরে বৃহস্পতিবার বলেন, "একটা জিনিস আমি বুঝি, সেটি হল দাউদ এবার আত্মসমর্পণ করতে চায়। ও এখন কোণঠাসা হয়ে পড়েছে। দেশের মাটিতেই মরতে চায়। ফলে দেশে ফেরার জন্য সে এখন কেন্দ্রের সঙ্গে জোর কথাবার্তা চালাচ্ছে। দাউদ নিজে ফিরতে চাইছে কিন্তু বিজেপি দাবি করবে তারা দাউদকে ফিরিয়ে এনেছে। এটাকে ইস্যু করে  বিজেপি তা নির্বাচনেও কাজে লাগাবে। ওরা বলবে, মুম্বই বিস্ফোরণের পর কংগ্রেস দাউদকে ফিরিয়ে আনতে পারেনি, কিন্তু মোদী তা করতে পেরেছেন।

১৯৯০ সালে মহারাষ্ট্রে বিজেপি-শিবসেনা সরকার ঘোষণা করেছিল তারা দাউদকে বিদেশ থেকে কোমরে দড়ি বেঁধে দেশে আনবে। সে সব এখন ইতিহাস। বহাল তবিয়তেই পাকিস্তান থেকে কারবার চালাচ্ছে মাফিয়া ডন। কেন্দ্র বারবার দাউদকে ফেরানোর কথা বললেও তার কোনও লক্ষাণই এখনও দেখা ‌যাচ্ছে না। 

আরও পড়ুন-রোহিঙ্গারা বেআইনি অনুপ্রবেশকারী, উদ্বাস্তু নন : রাজনাথ সিং

.