Mumbai: দুই তুতো ভাইয়ের ধর্ষণে অন্তঃসত্ত্বা নাবালিকা!

একজনের বয়স ২২ বছর, আর একজনের ১৮।  দু'জনকেই গ্রেফতার করেছে পুলিস। ঘটনাস্থল, মুম্বই।

Updated By: Jan 2, 2024, 10:04 PM IST
Mumbai: দুই তুতো ভাইয়ের ধর্ষণে অন্তঃসত্ত্বা নাবালিকা!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: এমনটা যে হবে, তা কল্পনাও করতে পারেননি বাবা-মা। বরং ভেবেছিলেন,পারিবারিক সূত্রে দারুণ একটা সম্পর্ক তৈরি হয়েছে! আর সেই সুযোগেই নাবালিকাকে ধর্ষণ করল তারই দুই তুতো ভাই! অন্তঃসত্ত্বা হল সে। ঘটনাটি ঘটেছে মুম্বইয়ে।

আরও পড়ুন:  Punjab Arjun Awardee Death: অর্জুন পেয়েছিলেন, খালের ধারে মিলল ডিএসপির ক্ষতবিক্ষত দেহ

পুলিস সূত্রে খবর, মুম্বইয়ের ভিক্রোলি এলাকায় একটি হাউসিং সোসাইটিকে বাবা-মায়ের সঙ্গে থাকে ওই নাবালিকা। কিন্তু তাঁরা দিনভর নানা কাজে ব্যস্ত থাকে। বাড়িতে একাই থাকতে হয় মেয়েকে। তাকে সঙ্গ দিয়ে আসত ওই হাউজিং সোসাইটিরই বাসিন্দা দুই তুতো ভাই। একজনের বয়স ২২ বছর, আর একজনের ১৮। 

সন্দেহ বা আশঙ্কা তো দূর, ৩ ভাই-বোনের মিল দেখে খুশিই হয়েছিলেন ওই নাবালিকার বাবা-মা। তারপর? বছরের শেষদিন ওই নাবালিকার মায়ের নজরে পড়ে, মেয়ের পেটটা স্বাভাবিকের থেকে যেন বেশিই ফোলা লাগছে! কেন? জিজ্ঞেস করেছিলেন তিনি। কিন্তু মুখ খোলেনি ওই নাবালিকা। শেষে যখন হাসপাতালে নিয়ে যাওয়া হয়, তখন চিকিৎসকরা জানান, সে অন্তঃসত্ত্বা!এরপরই ঘটনাটি জানাজানি হয়।

থানায় অভিযোগ দায়ের করেছেন নির্যাতিতার পরিবারের লোকেরা। পুলিসকে ওই নাবালিকা জানিয়েছে, চলতি বছরের মে মাসে তাকে প্রথম ধর্ষণ করে ১৮ বছর বয়সী তুতো ভাই। অগস্ট মাস থেকে কুকর্ম করতে শুরু করে দ্বিতীয় অভিযুক্ত। লাগাতার ধর্ষণ করে গিয়েছে সে। এমনকী, ধর্ষণের আগে নাকি অশ্লীল ভিডিয়ো-ও দেখানো হত! গ্রেফতার করা হয়েছে ২ অভিযুক্তকে।

আরও পড়ুন:  Mohua Moitra: ফোনে নজরদারি! মহুয়ার বিরুদ্ধে এবার সিবিআইয়ের দ্বারস্থ প্রাক্তন বন্ধু জয় অনন্ত...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.