Kerala Accident: বেড়াতে বেরিয়ে দুর্ঘটনা! খাদে গাড়ি পড়ে মৃত ১ শিশু-সহ ৪

কেরালার ইদুক্কি জেলায় তামিলনাড়ু থেকে আসা একটি গাড়ি উল্টে খাদে পড়ে যায়। এই দুর্ঘটনায় নিহত চারজনের মধ্যে একটি এক বছরের শিশু রয়েছে।

Updated By: Mar 20, 2024, 12:47 PM IST
Kerala Accident: বেড়াতে বেরিয়ে দুর্ঘটনা! খাদে গাড়ি পড়ে মৃত ১ শিশু-সহ ৪

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মঙ্গলবার কেরালার ইদুক্কি জেলায় তামিলনাড়ু থেকে আসা একটি পর্যটন গাড়ি উল্টে যায়। এই গাড়িটি উল্টে একটি খাদে পরে যায় বলে জানা গিয়েছে। এই ঘটনায় এক বছরের শিশু সহ অন্তত চারজন নিহত হয়েছে বলে পুলিস জানিয়েছে। দুর্ঘটনার সময় গাড়িতে থাকা আরও ১৩ পর্যটক আহত হয়েছেন।

পুলিস জানিয়েছে, মঙ্গলবার সন্ধ্যায় তিরুনালভেলি অজন্তা প্রেসার কুকার কোম্পানির কর্মী এবং পরিবারের জন্য আয়োজিত একটি পারিবারিক সফরের সময় দুর্ঘটনাটি ঘটে। পর্যটকরা মুন্নার এবং আনাকুলাম ঘুরে তামিলনাড়ুতে ফিরছিলেন, যখন এই দুর্ঘটনা ঘটে।

আরও পড়ুন: Prayagraj: গলায় ফাঁস দিয়ে ঝুলছে মেয়ে, ক্ষোভে বেয়াই-বেয়ানকে জীবন্ত পুড়িয়ে মারল পরিবার

দুর্ঘটনায় নিহত ব্যক্তিরা হলেন ৪০ বছর বয়সী অবিনেশ মূর্তি, অবিনেশের এক বছরের ছেলে তানভিক, থেনির বাসিন্দা ৭১ বছর বয়সী গুণসেকারন, বিশাখা মেটালের মালিক ইরোডের পিকে সেতু।

বর্তমানে, ১১ জনের আদিমালি তালুক হাসপাতালে চিকিৎসা চলছে। অন্য দু’জনকে থেনি মেডিকেল কলেজে স্থানান্তরিত করা হয়েছে।

আরও পড়ুন: John F Kennedy | Adolf Hitler: জন এফ কেনেডির হাতে গ্রেফতার অ্যাডলফ হিটলার! যোগ দিলেন তৃণমূলে

এর আগে মঙ্গলবার, ২৭ বছরের একজন মেডিকেল ছাত্র দুর্ঘটনায় নিহত হন। ভিজিনজাম আন্তর্জাতিক বন্দরের জন্য পাথর বহনকারী একটি লরি থেকে একটি বিশাল পাথর পিছলে যায়। এই পাথর লেগে মঙ্গলবার কেরালার তিরুবনন্তপুরমে তাঁর মৃত্যু হয় বলে কর্মকর্তারা জানিয়েছেন।

ট্রাক চালককে গ্রেফতার করা হয়েছে এবং বেপরোয়া গাড়ি চালানোর জন্য একটি এফআইআর নথিভুক্ত করা হয়েছে।

মুককোলার একজন ডেন্টাল ছাত্র অনন্তু স্কুটারে চড়ে আসছিলেন। সেই সময়ে উল্টো দিক থেকে আসা লড়ি থেকে পাথরটি ছিটকে বেরিয়ে তাকে আঘাত করে। এর ফলে তিনি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের বাড়ির দেওয়ালের সঙ্গে ধাক্কা মারেন। এরপরেই তাঁর মৃত্যু হয়।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.