Mumbai Chicken Shawarma Death: স্লো পয়জনিং? চিকেন শাওয়ারমা খেয়ে ধীরে ধীরে মৃত্যুর কোলে ঢলে পড়ল কিশোর!

Chicken Shawarma: হঠাৎই পেটে ব্যথা শুরু। সঙ্গে বমি। হাসপাতাল থেকে বাড়িও পাঠিয়ে দেওয়ার পর ফের ভর্তি।

Updated By: May 9, 2024, 03:54 PM IST
Mumbai Chicken Shawarma Death: স্লো পয়জনিং? চিকেন শাওয়ারমা খেয়ে ধীরে ধীরে মৃত্যুর কোলে ঢলে পড়ল কিশোর!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চিকেন শাওয়ারমা খেতে ভালোবাসে না এরকম মানুষ খুব কম-ই আছে। কিন্তু সেই  জিভে জল আনা চিকেন শাওয়ারমা-ই কিশোরের মর্মান্তিক পরিণতির কারণ হয়ে দাঁড়াল। চিকেন শাওয়ারমা খেয়ে মৃত্যুর কোলে ঢলে পড়ল ১৯ বছরের এক কিশোর। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে মুম্বইতে। 

মৃতের নাম প্রথমেশ ভোসকে। জানা গিয়েছে, মুম্বইয়ের ট্রম্বে এলাকায় অবস্থিত দোকান থেকে ওই চিকেন শাওয়ারমা কিনেছিল হতভাগ্য কিশোর প্রথমেশ। ৩ মে চিকেন শাওয়ারমা কিনে খায় প্রথমেশ। তারপর ৪ তারিখ থেকে হঠাৎই প্রথমেশের পেটে ব্যথা শুরু হয়। সঙ্গে বমি। সঙ্গে সঙ্গে তাঁকে নিকটবর্তী মিউনিসিপ্যাল হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

কিন্তু সেখানে শারীরিক অবস্থার অবনতি হওয়ায়, ওই কিশোরের পরিবার তাঁকে পরদিন ৫ মে অন্য আরেকটি হাসপাতালে স্থানান্তরিত করে। সেখানে একজন চিকিৎসক তাঁকে পরীক্ষা-নিরীক্ষা করেন। চিকিৎসার পর ওই কিশোরকে বাড়িও পাঠিয়ে দেয়। কিন্তু ওই কিশোর কিছুতেই সুস্থ হচ্ছিল না। এরপর রবিবার সন্ধ্যায় ওই কিশোরকে আবার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। 

রবিবার ডাক্তার তাকে পরীক্ষা করে ফের ভর্তি করে নেন। কিন্তু ২৪ ঘণ্টা কাটার আগেই সোমবার মৃত্যুর কোলে ঢলে পড়ে ১৯ বছরের ওই কিশোর। এই ঘটনায় ওই স্টলের ২ দোকানদারকে গ্রেফতার করেছে পুলিস। ধৃতদের নাম আনন্দ কাম্বলে ও আহমেদ শেখ। ধৃতদের বিরুদ্ধে ৩০৪ ধারায়, অনিচ্ছাকৃত খুনের অভিযোগে মামলা রুজু করেছে পুলিস।

আরও পড়ুন, Madhya Pradesh: মন্দিরে প্রার্থনা করে বাড়িতে বোমা! বিজেপি রাজ্যের অবিশ্বাস্য সিসিটিভি ফুটেজ...

Temple Run: ভগবানের কী লীলা! পুজো দেওয়ার পরই পিলারে ধাক্কা, তুবড়ে গেল নতুন গাড়ি, আর চালক...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.