West Bengal Lok Sabha Election 2024: 'দুর্নীতি ছিল, আছে, থাকবে', প্রচারে বেরিয়ে 'অকপট' তৃণমূল নেতা!

এদিন বেহালার হুটখোলা জিপে চেপে প্রচার সারলেন কলকাতা দক্ষিণের তৃণমূল প্রার্থী মালা রায়। সঙ্গে ছিলেন দলের কাউন্সিলর, পুরসভার মেয়র পারিষদ তারক সিং ও কর্মীরা।

Updated By: Apr 24, 2024, 11:27 PM IST
West Bengal Lok Sabha Election 2024: 'দুর্নীতি ছিল, আছে, থাকবে', প্রচারে বেরিয়ে 'অকপট' তৃণমূল নেতা!

সন্দীপ প্রামাণিক: 'দুর্নীতি ছিল, আছে, থাকবে'! কলকাতায় ভোট-প্রচার শেষে বললেন তৃণমূল নেতা তারক সিং। সঙ্গে কটাক্ষ, 'চোর চোর ধরে বলছে. আমি চোর ধরেছি। এটাই দেশ। ওসব কথা কোনও দাম নেই'।

আরও পড়ুন:  Loksabha Election 2024: ভোটে এবার 'ব্রাত্য' মুখ্যমন্ত্রীর ঘনিষ্ঠ অফিসার!

এখন অনেক দেরি। ১ জুন, শেষ দফায় ভোট হবে কলকাতায়। গতবার শহরের দুটি লোকসভা কেন্দ্রই গিয়েছিল তৃণমূলের দখলে। দক্ষিণে জিতেছিলেন মালা রায়, আর উত্তরে সুদীপ বন্দ্য়োপাধ্যায়। এবারও প্রার্থী তাঁরা।

এদিন বেহালার হুটখোলা জিপে চেপে প্রচার সারলেন কলকাতা দক্ষিণের তৃণমূল প্রার্থী মালা রায়। সঙ্গে ছিলেন দলের কাউন্সিলর, পুরসভার মেয়র পারিষদ তারক সিং ও কর্মীরা। কেমন সাড়া পেলেন? তারক বলেন, 'অনেক সাড়া পেলাম। মোদীর গ্যারান্টিতে কিছু নয়। আর মমতা গ্যারান্টি মানুষ পাচ্ছে। এর উপরেই ভোট হবে'।

এদিকে এসএসসিতে নিয়োগ দুর্নীতির মামলায় ২৪ হাজার শিক্ষকের চাকরি বাতিল করে দিয়েছে হাইকোর্ট। পাল্টা সুপ্রিম কোর্টে মামলা করেছে রাজ্য। তারক সিংয়ে সাফ কথা, 'দুর্নীতি ছিল, আছে, থাকবে। এটা কী করে কম করা যায়, সেটা বল। চোর ধরে চোর বলছে.আমি চোর ধরেছি। এটা দেশ। ওসব কথা কোনও দাম নেই। যেখানে সরকারকে বলছে সুপ্রিম কোর্ট, যে বন্ডের যে আইনটা তৈরি করা হয়েছে, সেটা  অসংবিধানিক। আর যাঁদের থেকে টাকা নেওয়া হয়েছে, তাঁদের সুবিধা পাইয়ে দেওয়া হয়েছে, সেই লোকটা দেশের প্রধানমন্ত্রী, ঘুরে বেড়াচ্ছে'।

আরও পড়ুন:  West Bengal Lok Sabha Election 2024: ৮ কেন্দ্রে ভোট, রাজ্যে চতুর্থ দফায় রেকর্ড সংখ্যাক কেন্দ্রীয় বাহিনী!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.