দিদি তো শুনতে পান না, মোদিকে বলুন কাজে দেবে, মমতাকে কটাক্ষ শিবরাজের

বুধবার উলুবেড়িয়ার মনসাতলায় বিজেপির অফিসে সদস্য সংগ্রহ অনুষ্ঠানে যোগ দেন শিবরাজ। 

Updated By: Jul 31, 2019, 06:31 PM IST
দিদি তো শুনতে পান না, মোদিকে বলুন কাজে দেবে, মমতাকে কটাক্ষ শিবরাজের

নিজস্ব প্রতিবেদন: তৃণমূলের 'দিদিকে বলো' কর্মসূচি নিয়ে কটাক্ষ করলেন শিবরাজ সিং চৌহান। তাঁর মন্তব্য, দিদি শুনতে পান না। মোদীকেই বলতে হবে। বিজেপির সদস্য সংগ্রহ অভিযান উপলক্ষে রাজ্যে এসেছেন মধ্যপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী।  

বুধবার উলুবেড়িয়ার মনসাতলায় বিজেপির অফিসে সদস্য সংগ্রহ অনুষ্ঠানে যোগ দেন শিবরাজ। সেখানে ভোটগুরু প্রশান্তকে টেনে তৃণমূলকে নিশানা করেন বিজেপি নেতা। তাঁর কথায়, 'লোকসভা নির্বাচনে বিজেপির উত্থান হয়েছে রাজ্যে। ভেঙে চুরমার হয়ে গিয়েছে দিদির সাম্রাজ্য। ঘাবড়ে দিয়ে পরামর্শদাতা নিয়োগ করেছেন দিদি'। 

শিবরাজ সিং চৌহানের কটাক্ষ, সাধারণ মানুষের সঙ্গে কথা বলার নতুন কৌশল নিয়েছেন দিদি। দিদি তো আসলে শুনতে পান না। যদি বলতেই হয় বিজেপিকে বলুন। মোদীজিকে বলুন।

বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি শিবরাজ সিং চৌহান বলেন, বাংলায় লুটের রাজ শুরু করেছিল কংগ্রেস। সেটা এগিয়ে নিয়ে গিয়েছিল সিপিএম। এবার তৃণমূলকে দিয়ে তার সমাপ্তি হবে। 

আগামী বিধানসভা ভোটে তৃণমূল কংগ্রেসের ঘুরে দাঁড়ানোর সম্ভাবনা  নেই বলেও মনে করেন শিবরাজ। তাঁর কথায়,'কেবল ভোটগুরু প্রশান্ত কিশোরের পরামর্শ ও বুথস্তরে কর্মী নিয়োগ করে নির্বাচন জেতা যায় না। নির্বাচন জেতার জন্য প্রয়োজন কর্মীদের কঠোর পরিশ্রম ও জনগণের সেবা।'

তৃণমূল নেতা শোভনদেব চট্টোপাধ্যায় পাল্টা বলেন, উনি কি বলেছেন জানি না। কিন্তু সব ফোন দিদির কাছেই যাবে। এরা রাজনৈতিক মুনাফা লুটতে চাইছে। ২০২১ কেন! আরও অনেকদিন আমরা থাকব।

আরও পড়ুন- CCD-র কর্ণধারের আত্মহত্যায় দায়ী মোদী সরকার, ফেসবুকে তোপ মমতা বন্দ্যোপাধ্যায়ের

.