Tv Actress Mousumi Nag: মা হলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী, মেয়ের নাম রাখলেন...

Tv Actress Mousumi Nag: দ্বিতীয় সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী মৌসুমী নাগ।  দুদিন আগে অর্থাত্ ১০ মার্চ কন্যাসন্তানের জন্ম দেন তিনি। মঙ্গলবার প্রকাশ্যে আনেন সেই খবর। কী নাম রাখলেন মেয়ের? 

Updated By: Mar 12, 2024, 06:39 PM IST
Tv Actress Mousumi Nag: মা হলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী, মেয়ের নাম রাখলেন...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মা হলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী নাগ(Mousumi Nag)। দুদিন আগে অর্থাত্ ১০ মার্চ কন্যাসন্তানের জন্ম দেন তিনি। মা ও মেয়ে দুজনই সুস্থ আছেন। মঙ্গলবার সকালে সংবাদ মাধ্যমকে মা হওয়ার খবরটি নিশ্চিত করেছেন মৌসুমী। পাশাপাশি মেয়ের নামও জানালেন তিনি। 

আরও পড়ুন- Devoleena Bhattacharjee: 'বেঙ্গল ১৯৪৭'! এবার বড়পর্দায় বিগবস-খ্যাত অভিনেত্রী দেবলীনা

অভিনেত্রী জানান যে গত ১০ মার্চ ঢাকার একটি বেসরকারি হাসপাতালে কন্যাসন্তানের জন্ম দিয়েছেন তিনি। দীর্ঘদিন অভিনেতা শোয়েবের সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি। ২০১০ সালের অক্টোবরে আনুষ্ঠানিকভাবে অভিনেতা শোয়েবের সঙ্গে বিয়ে করেন মৌসুমী নাগ। ২০১৫ সালে তাঁদের সংসারে আসে প্রথম পুত্রসন্তান। প্রায় ৯ বছর পরে এবার তাঁদের সংসারে নয়া অতিথি কন্যা। 

কন্যাসন্তানের মা হয়ে অভিনেত্রী মৌসুমী নাগ বলেন, 'শোয়েব ও আমার সংসারে প্রথম সন্তান ছেলে। এরপর সে একটা মেয়ে প্রত্যাশা করেছিল। এবার সৃষ্টিকর্তা আমাদের কন্যাসন্তান উপহার দিয়েছেন। অনেক ভালো লাগছে। সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া চাই'।

আরও পড়ুন- Mahiya Mahi: 'আমার নাম ট্রাক হয়ে গেছে', মাহিয়া মাহির নাম ভুলেছে দর্শক!

নবজাতকের নাম প্রসঙ্গে  মৌসুমী জানান, ‘আমার ছেলে তার বাবা সহ সিনেমা হলে অ্যাভাটার মুভি দেখেছিল। এই ছবি এবং নীতিরি চরিত্রটা তাঁর খুব পছন্দের। তাই নীতিরি নামটাই বোনের নাম হিসেবে সিলেক্ট করেছে সে। তবে এটা তার ডাক নাম। তবে আমরা সবাই মিলে পুরো নামটা পরে ঠিক করব।’

ছোটপর্দা দিয়ে বিনোদন দুনিয়ায় কাজ শুরু করেন মৌসুমী নাগ। কাজ করেছেন একাধিক বিজ্ঞাপনেও। তবে ছোটপর্দাতেই আটকে থাকেননি তিনি। ‘রান আউট’ ছবির মাধ্যমে বড় পর্দায়ও তার অভিষেক ঘটে। তবে এখন তিনি সদ্যোজাতকে নিয়েই ব্যস্ত। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.