Doctor Bakshi Trailer : ঠিক-ভুল বোঝা দায়! মেডিক্যাল দুর্নীতির জটে ফেঁসে শুভশ্রী-পরমব্রত-বনি...

'প্রতিদ্বন্দ্বী' ছবিতেই 'ডক্টর বক্সী'র সঙ্গে আলাপ করিয়েছিলেন পরিচালক সপ্তাশ্ব বসু। 'প্রতিদ্বন্দ্বী'র স্পিন অফে আবারও হাজির 'ডক্টর বক্সী'। তবে এবার আর শাশ্বত চট্টোপাধ্যায় নন, এই চরিত্রে অবতীর্ণ হচ্ছেন পরমব্রত চট্টোপাধ্যায়। 'ডক্টর বক্সী' ছবিতে তাঁর সঙ্গী শুভশ্রী গঙ্গোপাধ্যায়, রয়েছেন বনি সেনগুপ্ত। ছবির পোস্টারে শুভশ্রীর ফার্স্ট লুকেই ছিল চমক। দেখা গিয়েছিল তাঁর কপাল ফেটে গিয়েছে, চোখে মুখে ভয়ের ছাপ। টিজারে জানা গিয়েছিল লেখিকা মৃণালিনীর ভূমিকায় দেখা যাবে তাঁকে। যাঁর নিজের লেখা উপন্যাসই তাঁর কাছে দুঃস্বপ্ন হয়ে ধরা দিতে চলেছে। এরপর ১৪ ডিসেম্বর মুক্তি পাওয়া ছবির ট্রেলারে একে একে ধরা দিলেন চরিত্ররা। মেডিক্যাল দুর্নীতিকে প্রেক্ষাপট করে গড়ে ওঠে এই ছবির ট্রেলারে পরতে পরতে জট বেঁধেছে রহস্য। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 14, 2022, 08:26 PM IST
Doctor Bakshi Trailer : ঠিক-ভুল বোঝা দায়! মেডিক্যাল দুর্নীতির জটে ফেঁসে শুভশ্রী-পরমব্রত-বনি...

Doctor Bakshi Trailer,  জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'প্রতিদ্বন্দ্বী' ছবিতেই 'ডক্টর বক্সী'র সঙ্গে আলাপ করিয়েছিলেন পরিচালক সপ্তাশ্ব বসু। 'প্রতিদ্বন্দ্বী'র স্পিন অফে আবারও হাজির 'ডক্টর বক্সী'। তবে এবার আর শাশ্বত চট্টোপাধ্যায় নন, এই চরিত্রে অবতীর্ণ হচ্ছেন পরমব্রত চট্টোপাধ্যায়। 'ডক্টর বক্সী' ছবিতে তাঁর সঙ্গী শুভশ্রী গঙ্গোপাধ্যায়, রয়েছেন বনি সেনগুপ্ত। ছবির পোস্টারে শুভশ্রীর ফার্স্ট লুকেই ছিল চমক। দেখা গিয়েছিল তাঁর কপাল ফেটে গিয়েছে, চোখে মুখে ভয়ের ছাপ। টিজারে জানা গিয়েছিল লেখিকা মৃণালিনীর ভূমিকায় দেখা যাবে তাঁকে। যাঁর নিজের লেখা উপন্যাসই তাঁর কাছে দুঃস্বপ্ন হয়ে ধরা দিতে চলেছে। এরপর ১৪ ডিসেম্বর মুক্তি পাওয়া ছবির ট্রেলারে একে একে ধরা দিলেন চরিত্ররা। মেডিক্যাল দুর্নীতিকে প্রেক্ষাপট করে গড়ে ওঠে এই ছবির ট্রেলারে পরতে পরতে জট বেঁধেছে রহস্য। 

ট্রেলারের শুরুতেই সৈকতে হাসি মুখে পায়চারি করা শুভশ্রী হঠাৎই যেন কিছু একটা দেখে চমকে উঠলেন। পরক্ষণেই পরমব্রতর গলায় শোনা গেল যা কিছু লেখা হয়েছে তাকে আমরা ধ্বংস করতে পারি, লেখা হওয়ার আগের অবস্থায় ফিরিয়ে দিতে পারি না। তাঁকে বলতে শোনা গেল, একজন অপরাধীর সবথেকে বড় শাস্তি তখনই হয়, যখন সে নিজে অনুভব করে, যে সে অপরাধ করেছে। শুভশ্রী বললেন, অনিমেষ তাঁর গল্পের এমন একটি চরিত্র যিনি কিনা একজন বীমা সংস্থার কর্মী, তবে আসলে তিনি মৃত্যু বেচেন। একজন মা-কে কান্নাভেজা গলায় বলতে শোনা গেল, 'ডক্টর, ওখানে শুধু মাত্র আমার বিট্টুর-ই নয়, বাদ বাকী যে বাচ্চারা রয়েছেন তারাও একই ক্ষতির সম্মুখীন হচ্ছে।' বিট্টুকে শুভশ্রীর হাত থেকে ডক্টর সেট না নিয়ে ভয় পেয়ে চলে যেতে দেখা যায়। পরের বেশকিছু ঝলকে দেখা যায় মারপিট, খুনের দৃশ্য। বনির গলায় শোনা যায়, 'অন্যায় যে করে আর অন্যায় যে সহে/ তব ঘৃণা যেন তারে তৃণ- সম দহে'। পরক্ষণই পরমব্রতকে তাঁর নিজের সেট আপ 'বক্সী'তে ঢুকতে দেখা যায়। যেখানে মস্তিষ্কের পরিবর্তনের কথাও বলা হয়। অন্যদিকে হোটেলের বিছানায় পাশে কোনও একজনকে দেখে আঁতকে উঠকে দেখা যায় শুভশ্রী। সব মিলেয়ে গোটা ট্রেলারের প্রতিটি দৃশ্যে যে বাস্তব আর কল্পনার এক অদ্ভুত লড়াই চলতে থাকে। শুরু থেকে শেষ অবধি সবকিছুই যেন ওলটপালট হয়ে যায়। সবশেষে পরমব্রতকে একটা অদ্ভুত ব্য়াঙ্গাত্মক হাসি হেসে বলতে শোনা গেল, ভুল-ঠিক বলে কিছু হয় না, সবটাই আপেক্ষিক...।

আরও পড়ুন-মিথিলা অথবা ইমন, মেসির মাঝরাতের রূপকথার ঘোর লেগে সবার চোখে...

তবে 'ডক্টর বক্সী'র ট্রেলার দেখে কোনওভাবেই বোঝার উপায় নেই যে গল্প কোনপথে এগোবে। ছবিতে বনি সেনগুপ্তের চরিত্রের নাম আদিত্য মুখার্জি। পেশায় ব্যাঙ্ককর্মী আদিত্য যে ধীরে ধীরে ক্রিমিনালে পরিণত হয়। এছাড়াও রয়েছেন মাহি কর, সোম্যজিৎ মজুমদার ও রাহুল রায়। ছবির গল্প শুরু হয় পয়লা বৈশাখকে কেন্দ্র করে। সেখানে একটি খুনের রহস্যে জড়িয়ে পড়ে মৃণালিনী। ছবির গল্প এবং চিত্রনাট্য লিখছেন শুভাশিস গুহ এবং অর্ণব ভৌমিক। নতুন বছরে ২০ জানুয়ারি মুক্তি পেতে চলেছে ডক্টর বক্সী' ছবিটি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.