Miss Universe Finalist: মিস ইউনিভার্স প্রতিযোগীর মৃত্যু ! ২৩ বছরেই প্রাণ হারালেন সিয়েনা

Sienna Weir death: ঘোড়া থেকে উল্টে পড়ে যান তিনি। চাপা পড়েন সিয়েনা। চোট পান। তাকে হাসপাতালে ভর্তির পর একপর্যায়ে কোমায় চলে যান তিনি। এর পরে লাইফসাপোর্টে রাখা হয় তাকে। কিন্তু চিকিৎসকরা আশার আলো দেখতে পাননি।

Updated By: May 6, 2023, 02:18 PM IST
Miss Universe Finalist: মিস ইউনিভার্স প্রতিযোগীর মৃত্যু ! ২৩ বছরেই প্রাণ হারালেন সিয়েনা
ফোটো- ইনস্টাগ্রাম

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মাত্র ২৩ বছর বয়সেই চলে গেলেন মিস ইউনিভার্স প্রতিযোগী ও মডেল সিয়েনা ওয়ার (Sienna Weir)। নিউ ইয়র্ক পোস্ট জানিয়েছে, ২০২২ সালের মিস ইউনিভার্সের ফাইনালিস্ট ও অস্ট্রেলিয়ার ফ্যাশন মডেল সিয়েনা ওয়েয়ার মাত্র ২৩ বছর বয়সে এক মর্মান্তিক ঘোড়সওয়ার দুর্ঘটনায় মারা যান। গত মাসে অস্ট্রেলিয়ায় ঘোড়ায় চড়তে গিয়ে মারাত্মক দুর্ঘটনার কবলে পড়েন এই মডেল। কিন্তু শখই কাল হল এই মডেলের। 

আরও পড়ুন, Rupa Ganguly: তিন মাসেই মেয়েবেলা থেকে সরলেন রূপা, এবার বিথী মাসি কে?

২০২২ সালে মিস ইউনিভার্স প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন অস্ট্রেলিয়ার মডেল সিয়েনা। শেষ পর্ব পর্যন্ত পৌঁছন। শেষ ২২ জন ফাইনালিস্টের মধ্যেও জায়গা করে নিয়েছিলেন তিনি। যদিও তার আগে থেকেই মডেল হিসেবে রীতিমতো জনপ্রিয় ছিলেন তিনি। প্রতিবেদন অনুযায়ী, ২ এপ্রিল অস্ট্রেলিয়ার উইন্ডসর পোলো গ্রাউন্ডে রাইড করছিলেন মিস ওয়েয়ার। এ সময় ঘোড়া থেকে পড়ে যায়। চাপা পড়েন সিয়েনা। চোট পান। তাকে হাসপাতালে ভর্তির পর একপর্যায়ে কোমায় চলে যান। জানা যায় যে, বৃহস্পতিবার ৪ মে থেকে সেই আঘাতের কারণে কয়েক সপ্তাহ ধরে লাইফ সাপোর্টে রাখা হয়েছিল।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sienna Weir (@sienna_weir)

তার মৃত্যুতে পরিবার জানায়, যে তারা তাকে লাইফ সাপোর্ট থেকে সরিয়ে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছিল। তার মডেলিং সংস্থা স্কুপ ম্যানেজমেন্টও বৃহস্পতিবার তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছে এবং তার বেশ কয়েকটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছে। উল্লেখ্য, ২০২২ সালে অস্ট্রেলিয়ান মিস ইউনিভার্স প্রতিযোগিতায় ২৭ জন ফাইনালিস্টের মধ্যে একজন ছিলেন সিয়েনা উইয়ার। তিনি সিডনি বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি সাহিত্য ও মনোবিজ্ঞানে ডিগ্রি অর্জন করেছিলেন।

এর আগে তিনি স্থানীয় সংবাদমাধ্যমকে বলেছিলেন, তিনি তার ক্যারিয়ার চালিয়ে যাওয়ার জন্য আমেরিকা যাওয়ার পরিকল্পনা করছেন।সিয়েনা বলেন, 'আমার বোন, ভাগ্নি ও ভাগ্নেদের সঙ্গে আরও বেশি সময় ব্যয় করব এবং পেশাদার ও সোশ্যাল নেটওয়ার্ক উভয়কেই প্রসারিত করব।'

আরও পড়ুন, WATCH | Ritwik Ghatak Biopic: এবার কিংবদন্তির বায়োপিক! ঋত্বিকের ভূমিকায় চমক, দেখুন তো চিনতে পারেন কিনা?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.