IPL 2023 | Shah Rukh Khan| Arjun Tendulkar: KKR-এর বিরুদ্ধে ডেবিউ সচিনপুত্র অর্জুনের,'বন্ধুর ছেলে'কে মাঠে দেখে শাহরুখ লিখলেন...

SRK on Arjun Tendulkar: আইপিএলের আগে সম্প্রতি সচিনকে প্রশ্ন করা হয়েছিল যে, তিনি কি অর্জুনকে মুম্বই ইন্ডিয়ান্সের জার্সিতে আইপিএল ফিফটিনে দেখতে চেয়েছিলেন? এর উত্তরে সচিন বলেছিলেন, ‘অর্জুনের সঙ্গে আমার যখনই কথা হয়, তখনই আমি ওকে বলি যে, রাস্তা কঠিন ও চ্যালেঞ্জিং হবে। তুমি ক্রিকেট খেলছ, কারণ ক্রিকেটকে তুমি ভালবেসেছ। আর এটাই করতে থাকবে। কঠোর পরিশ্রম করলে রেজাল্ট আসবেই।’

Updated By: Apr 17, 2023, 05:08 PM IST
IPL 2023 | Shah Rukh Khan| Arjun Tendulkar: KKR-এর বিরুদ্ধে ডেবিউ সচিনপুত্র অর্জুনের,'বন্ধুর ছেলে'কে মাঠে দেখে শাহরুখ লিখলেন...

IPL 2023, Shah Rukh Khan, Arjun Tendulkar, MI vs KKR, Sachin Tendulkar, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের অন্যতম ফ্র্যাঞ্চাইজি কলকাতা নাইট রাইডার্সের গর্বিত মালিক শাহরুখ খান। প্রায়ই ম্যাচগুলোতে নিজের দলের জন্য, দলকে উৎসাহ দিতে মাঠে থাকেন সুপারস্টার। রবিবার মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে মাঠে নেমেছিল অভিনেতার দল। তবে এবার আর শুধু নিজের দলের জন্য নয়, এবার তিনি প্রতিপক্ষ দলের এক জন খেলোয়াড়ের প্রশংসায় পঞ্চমুখ। সচিন তেন্ডুলকরের ছেলে অর্জুন তেন্ডুলকরের প্রশংসা করে একটি টুইট করেন শাহরুখ। সেই বার্তা দেখে শাহরুখকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা।

আরও পড়ুন- Ritabhari Chakraborty | Salman Khan: সলমান-ইমরানের সঙ্গে বাবা সিদ্দিকীর ইফতার পার্টিতে ঋতাভরী…

কেকেআরের মালিক তাঁর টুইটে লিখেছেন, "এই আইপিএল যতই প্রতিযোগিতামূলক হোক না কেন... কিন্তু যখন দেখি বন্ধুর ছেলে অর্জুন তেন্ডুলকর মাঠ নিজের দখলে নিচ্ছে, তখন সেটা খুবই খুশি হওয়ার ও আনন্দের বিষয়। সচিন তেন্ডুলকর ও অর্জুন তেন্ডুলকরকে শুভেচ্ছা, কী গর্বের মুহূর্ত! বাহ!’’ রবিবার অবশ্যই সচিনপুত্রের জন্য ছিল বিশেষ দিন। ২০২১ সাল থেকে দলে থাকলেও মাঠে নামা হয়নি অর্জুনের। অবশেষে মুম্বই ইন্ডিয়ানসের জার্সি গায়ে এদিন খেললেন তিনি।

বছর তেইশের বাঁ-হাতি পেসার মুম্বইয়ের হয়ে অভিষেক করলেন নিজের ঘরের মাঠেই। রবিবাসরীয় আইপিএলের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছে মুম্বই ইন্ডিয়ান্স ও কলকাতা নাইট রাইডার্স। মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে এদিন জোড়া চমক রাখল মুম্বই। প্রথমত এদিন রোহিত শর্মা এলেন না টস করতে। অন্ত্রের সমস্যার জন্য তিনি খেলছেন না। রোহিতের পরিবর্তে নীতীশ রাণার সঙ্গে টস করলেন সূর্যকুমার যাদব। সূর্য টস জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নিলেন। নীতীশও জানালেন তিনিও টস জিতলে রান তাড়ার পথই বেছে নিতেন। দ্বিতীয় চমক অর্জুনের অভিষেক। এদিন রোহিতই অর্জুনকে দেন তুলে দেন ডেবিউ ক্যাপ।

আরও পড়ুন-Madhumita Sarcar: রক্তে সংক্রমণ, পেটে তীব্র যন্ত্রণা, তড়িঘড়ি অস্ত্রোপচার মধুমিতার...

অন্যদিকে এদিন মাঠে নজর কাড়েন দুই কন্যে। কেকেআরের সমর্থনে গলা ফাটালেন সুহানা খান তো অন্যদিকে মুম্বই ইন্ডিয়ান্সকে সমর্থন করতে ও ভাইয়ের ডেবিউ দেখতে মাঠে ছিলেন সারা তেন্ডুলকর। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যান দুজনেই। এমনতীতেই দুই কন্যে নেটপাড়ার চোখের মণি। এদিন একসঙ্গে তাঁদের উপস্থিতিতে আরও উষ্ণতা ছড়িয়ে পড়ে মাঠে। ক্রিজে ভাই অর্জুন থাকলেও গ্যালারি থেকেই সারা হয়ে উঠলেন ট্যুইটারে ভাইরাল। সবমিলিয়ে সচিনকন্যা ও পুত্র দুজনেই হয়ে উঠলেন রবিবাসরীয় ম্যাচের স্টার।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.