Anant Ambani Wedding | Shah Rukh Khan: ভরা অনুষ্ঠানে 'জয় শ্রীরাম' চিৎকার শাহরুখের! তারপর...

SRK In Anant Ambani Wedding: শাহরুখের মুখে জয় শ্রীরাম! জামনগরে প্রাক বিবাহ অনুষ্ঠান অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের। টানা তিন দিন ধরে চলছে এই অনুষ্ঠান। অনুষ্ঠানে হাজির বলিউডের হেভিওয়েট তারকারা।

Updated By: Mar 3, 2024, 04:26 PM IST
Anant Ambani Wedding | Shah Rukh Khan: ভরা অনুষ্ঠানে 'জয় শ্রীরাম' চিৎকার  শাহরুখের! তারপর...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শাহরুখের মুখে জয় শ্রী রাম! জামনগরে প্রাক বিবাহ অনুষ্ঠান অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের। টানা তিন দিন ধরে চলছে এই অনুষ্ঠান। অনুষ্ঠানে হাজির বলিউডের হেভিওয়েট তারকারা। দ্বিতীয় দিন, শনিবার সন্ধ্যের ইভেন্ট বেশ কিছু ছবি ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে।

অনুষ্ঠানে সকলের নজর কেড়েছেন শাহরুখ খান। এদিন পরনে ছিল কালো কুর্তা, পায়জামা। অনুষ্ঠানের মঞ্চে এসে তিনি সকলের উদ্দেশে বলেন, 'জয় শ্রী রাম', ভগবান সকলের মঙ্গল করুক।' তিনি আরও বলেন, 'আপনার নাচের পারফরম্যান্স দেখেছেন। ভাইয়েরা, বোনেরা নেচেছেন। কিন্তু এই একতা প্রার্থনা এবং আর্শীবাদ ছাড়া এগোতে পারে না।' 

আরও পড়ুন: Kanchan Weds Shrimoyee: নতুন করে পথচলা, শ্রীময়ীর বন্ধনে বাঁধা পড়লেন কাঞ্চন

কিং খান আরও বলতে শোনা যায়, 'এবার আপনাদের সামনে পরিচয় করিয়ে দেব পাওয়ারপাফ মেয়েদের, ত্রিমূর্তি বা পরিবারের ত্রিদেবী- সরস্বতী, লক্ষ্মী এবং পার্বতী। তাঁদের প্রার্থনা এবং আর্শীবাদ এই পরিবারটিকে ধরে রেখেছে।' শাহরুখ তখন পরিচয় করিয়ে দেন- কোকিলাবেন আম্বানি, পূর্ণিমা দালাল, দেবযানী খিমজিকে।

অন্য একটি ভিডিয়োতে, শাহরুখকে তাঁর পাঠান ছবির গান 'ঝুমে জো পাঠান'-এ নাচতে দেখা যায়। নাচের শেষে শাহরুখকে তাঁর সিগনেচার পোজ দিতে দেখা যায়। সবার শেষে নিজের হাতে মাইক নিয়ে তিনি বলেন, 'অব কেয়া হুয়া অনন্ত?'

আরও একটি ভিডিওতে শাহরুখকে মঞ্চে দেখানো গিয়েছে, যখন দিলজিৎ দোসাঞ্জ তাঁর হিট গান লাভার গাইছেন। মঞ্চে অভিনেতার সঙ্গে যোগ দিতে দেখা যায় সুহানা খান, অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নাভেলি নন্দা, অনন্যা পান্ডে এবং শানায়া কাপুরকে। দিলজিতের গানে মেতেছিলেন আম্বানিদের অনুষ্ঠান।

আরও পড়ুন: Anupam Roy Prashmita Paul Wedding: অনুপমের 'বাউন্ডুলে ঘুড়ি' বাঁধা পড়ল প্রস্মিতার টানে

মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানীর সঙ্গে রেন বণিক ও শায়লা মার্চেন্টের মেয়ে রাধিকার সঙ্গে বিয়ের বাঁধনে বাধা পড়তে চলেছেন। তিন দিনের প্রি-ওয়েডিং ইভেন্টটি বিয়ের চার মাস আগে অনুষ্ঠিত হচ্ছে, যা জুলাই মাসে অনুষ্ঠিত হবে। 

সারা বিশ্ব থেকে তাবড় তাবড় অতিথিরা উৎসবের অংশ হতে জামনগরে এসেছেন। অনুষ্ঠানে হাজির হয়েছেন মেটার সিইও মার্ক জাকারবার্গ, মাইক্রোসফটের প্রতিষ্ঠাতা বিল গেটস, অ্যালফাবেট সিইও সুন্দর পিচাই, অ্যাডোব সিইও শান্তনু নারায়ণ, ব্ল্যাকরকের সিইও ল্যারি ফিঙ্ক, ডিজনির সিইও বব ইগার , ডোনাল্ড ট্রাম্পের কন্যা ইভাঙ্কা ট্রাম্প, ব্যাঙ্ক অফ আমেরিকার চেয়ারম্যান ব্রায়েন থমাস ময়নিহান, ভুটানের রাজা-রানিরাও।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.