Shah Rukh Khan: একই ফ্রেমে শাহরুখ-সুহানা! পরিচালক কে জানেন?

Shah Rukh Khan | Suhana Khan: একই পর্দায় শাহ রুখ এবং সুহানা। ডিজনির সঙ্গে ডি'ইয়াভোল ব্র্যান্ডের সহযোগিতার ঘোষণা করতে একত্রিত হয়েছেন তাঁরা।

Updated By: Mar 9, 2024, 04:04 PM IST
Shah Rukh Khan: একই ফ্রেমে শাহরুখ-সুহানা! পরিচালক কে জানেন?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এবার একই পর্দায় শাহ রুখ এবং সুহানা। ডিজনির সঙ্গে ডি'ইয়াভোল ব্র্যান্ডের সহযোগিতার ঘোষণা করতে একত্রিত হয়েছেন তাঁরা। ডি'ইয়াভোল আসলে আরিয়ান খানের ব্র্যান্ড।
শাহরুখ খান, কন্যা সুহানা খানের সঙ্গে স্ক্রিন স্পেস শেয়ার করবেন, এমন নতুন সিনেমা সম্পর্কে কোনও আপডেট না থাকলেও , ভক্তরা আরিয়ান খানের ব্র্যান্ড ডি'ইয়াভোলের এই নতুন বিজ্ঞাপনে দুজনের আশ্চর্য সহযোগিতা দেখে অবাক।
আরও পড়ুন: Kanchan-Sreemoyee: ড্রাইভার বা নিরাপত্তারক্ষীরা কি মানুষ নন! কড়া প্রশ্নের মুখে কাঞ্চন-শ্রীময়ী...
শাহরুখ শুক্রবার তার ইনস্টাগ্রামে নতুন বিজ্ঞাপনটি ভাগ করে নিয়েছিলেন এবং ক্যাপশন যোগ করেছেন: “আপনি যে সহযোগিতার প্রয়োজন জানতেন না… কিন্তু প্রতিটি ভাল গল্প একটি সিক্যুয়ালের দাবিদার। X-2। ড্রপ হচ্ছে 17 ই মার্চ, শুধুমাত্র www.dyavolx.com @disney @disneyindia” এ।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

বিজ্ঞাপনটি শুরু হয় কিং খানের আঙ্গুলে তিনটি আংটি পরা দিয়ে, যেখানে ডি'ইয়াভোল লেখা ছিল। ক্যামেরায় দৃশ্যমান নয় এমন কিছুতে ঘুষি মারলে তার হাত তখন লাল দেখা যায়। তাপরপই হাত দিয়ে, সে একটি পরিত্যক্ত ট্রেনের বগির জানালা ডি'ইয়াভোলের X চিহ্ন দিয়ে চিহ্নিত করে।
আরও পড়ুন: Sandeshkhali Incident based movie: গ্রেফতারির পরই বড়পর্দায় শাহজাহান...
পরের মুহুর্তে, কেউ ফ্রেমে প্রবেশ করে এবং মেঝে থেকে একটি জাদুর কাঠি তুলে নেয়। সেই জাদুর কাঠি থেকে যে নীল রঙ বের হয়, তার থেকেই সুহানা খানের মুখটা প্রকাশ পায়। তারপর তিনিও ট্রেনের জানালায়, ওই X চিহ্নের পাশে ডিজনি লোগো তৈরির জন্য কাঠি ব্যবহার করেন। কিং খান এবং সুহানা দু'জনে একে অন্যের দিকে তাকায় এবং মুচকি হাসে। টিজারটি এই ঘোষণার সঙ্গে শেষ হয় যে নতুন এই কোলাবরেশন ১৭ মার্চ নতুন মার্চেন্ড ড্রপ করবে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.