দেখানো যাবে না সলমনের টাইগার জিন্দা হ্যায়, হুমকি এমএনএস-এর

'পদ্মাবতী'র পর এবার মহারাষ্ট্র নবনির্মাণ সেনার কোপে পড়ল সলমন খানের সিনেমা। মারাঠি সিনেমার প্রদর্শন বন্ধ করে কোনওভাবে সলমন খান অভিনীত 'টাইগার জিন্দা হ্যায়' দেখানো যাবে না বলে দেওয়া হয়েছে হুমকি। মারাঠি সিনেমার প্রদর্শন বন্ধ করে 'টাইগার জিন্দা হ্যায়' দেখানো হলে, তার ফল ভাল হবে না বলে রাজ ঠাকরের দলের তরফে স্পষ্ট জানানো হয়েছে।  

Updated By: Dec 19, 2017, 08:32 PM IST
দেখানো যাবে না সলমনের টাইগার জিন্দা হ্যায়, হুমকি এমএনএস-এর

নিজস্ব প্রতিবেদন : 'পদ্মাবতী'র পর এবার মহারাষ্ট্র নবনির্মাণ সেনার কোপে পড়ল সলমন খানের সিনেমা। মারাঠি সিনেমার প্রদর্শন বন্ধ করে কোনওভাবে সলমন খান অভিনীত 'টাইগার জিন্দা হ্যায়' দেখানো যাবে না বলে দেওয়া হয়েছে হুমকি। মারাঠি সিনেমার প্রদর্শন বন্ধ করে 'টাইগার জিন্দা হ্যায়' দেখানো হলে, তার ফল ভাল হবে না বলে রাজ ঠাকরের দলের তরফে স্পষ্ট জানানো হয়েছে।  

আরও পড়ুন : হিমাচলে বিজেপির জয়, খুশির হওয়া সলমনের বাড়িতে 
আগামী ২২ ডিসেম্বর মুক্তি পাচ্ছে পরিচালক আলি আব্বাস জাফরের 'টাইগার জিন্দা হ্যায়'। বলিউডের এই সিনেমার পাশপাশি ওই দিনই মুক্তি পাচ্ছে মারাঠি সিনেমা 'দেবা'। আর এখানেই গন্ডগোলের সূত্রপাত। মারাঠি সিনেমার প্রদর্শন বন্ধ করে কখনওই সলমন খানের সিনেমার প্রদর্শন করা যাবে না বলে স্পষ্ট জানানো হয়েছে। এরপরই শুরু হয়েছে জোর গুঞ্জন। 
সমস্ত জটিলতা কাটিয়ে জানুয়ারিতেই মুক্তি পেতে পারে সঞ্জয় লীলা বনশালীর ‘পদ্মাবতী’। সেন্সর সার্টিফিকেট পেলে ৫ থেকে ১২ জানুয়ারির মধ্যে মুক্তি পেতে পারে দীপিকা পাডুকন, রণবীর সিং এবং শাহিদ কাপুর অভিনীত 'পদ্মাবতী'।

 

.