Tollywood | Lok Sabha Election 2024: ভোটের হাওয়ায় ভাসছে রচনা-সায়নী-মিমি-জুনের নাম!

Potential Celebrity TMC Candidates in Lok Sabha Election 2024: এখনও লোকসভা ভোটের দিনক্ষণ ঘোষণা হয়নি তবে লোকসভা কেন্দ্র করে রাজনীতির উত্তেজনা তুঙ্গে। বিজেপি ইতোমধ্যেই প্রকাশ করেছে তাঁদের ২০ জন প্রার্থীর তালিকা। তবে তৃণমূল এখনও ঘোষণা করেনি তাদের প্রার্থী তালিকায়। টলিউডের অন্দরে জোর গুঞ্জন তৃণমূলের প্রার্থী তালিকায় রয়েছে বেশ কিছু নতুন তারকার নামও। তাঁরা কারা? 

Updated By: Mar 4, 2024, 08:23 PM IST
Tollywood | Lok Sabha Election 2024: ভোটের হাওয়ায় ভাসছে রচনা-সায়নী-মিমি-জুনের নাম!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সামনেই লোকসভা নির্বাচন(Lok Sabha Election 2024), যদিও এখনও লোকসভা ভোটের দিনক্ষণ ঘোষণা হয়নি। তবে ইতোমধ্যেই পশ্চিমবঙ্গের ৪২টি কেন্দ্রের মধ্যে ২০টি আসনে প্রার্থী তালিকা ঘোষণা করেছে বিজেপি। কিন্তু এখনও প্রার্থী তালিকা ঘোষণা করেনি তৃণমূল কংগ্রেস। বরাবরই তৃণমূলের প্রার্থীর তালিকায় থাকে বড়সড় তারকাদের চমক। টলিউড ইন্ডাস্ট্রির অন্দরে খবর, এবারও তৃণমূলের প্রার্থীর তালিকায় থাকছে নতুন তারকার নাম। তবে তাঁরা কারা? তা নিয়েই শুরু জল্পনা।

আরও পড়ুন- Mamata Banerjee| Didi No 1: 'দিদির সামনে বলব না...' দিদি নম্বর ওয়ানে মমতার গোপন তথ্য ফাঁস ইন্দ্রনীলের!

শোনা যাচ্ছে, ১০ মার্চ ব্রিগেডের সভা থেকেই প্রার্থী তালিকা প্রকাশ হতে পারে। তবে তা এখনও নিশ্চিত নয়। কোন কোন তারকা থাকছেন সেই তালিকায়? বেশ কিছুদিন আগেই দেব ঘোষণা করেছেন যে ঘাটাল কেন্দ্র থেকেই ফের একবার ভোটে লড়বেন তিনি। অতএব তিনি যে থাকছেন তা বলাই বাহুল্য। অন্যদিকে টিকিট পাচ্ছেন না বসিরহাটের সাংসদ নুসরত জাহান, এমনটাই খবর। 

কিছুদিন আগেই সাংসদ পদ থেকে ইস্তফা দিতে চান, এই মর্মে মুখ্যমন্ত্রীকে চিঠি পাঠিয়েছিলেন যাদবপুরের বর্তমান সাংসদ মিমি চক্রবর্তী। সেই ইস্তফা অবশ্য গ্রহণ করেননি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সূত্রের খবর, ২০২৪ সালের লোকসভা নির্বাচনে ফের প্রার্থী হতে চলেছেন মিমি। শোনা যাচ্ছে, ফের প্রার্থী হতে পারেন তিনি। যদিও এখনও অবধি এই খবরে মান্যতা দেননি কোনওপক্ষই। 

অন্যদিকে জোর গুঞ্জন, বিধায়ক জুন মালিয়া এবার লড়বেন সাংসদ পদের জন্য। কোন লোকসভা কেন্দ্র থেকে প্রার্থী হতে চলেছেন তিনি? শোনা যাচ্ছে, লোকসভা নির্বাচনে লড়তে চলেছেন যুব তৃণমূলের সভানেত্রী সায়নী ঘোষও। সায়নী যাদবপুরের বাসিন্দা, তাহলে কি সেই কেন্দ্র থেকে মিমির পরিবর্তে লড়তে পারেন তিনি?

আরও পড়ুন- Jaya-Mithila: 'আমাদের নারীদের চুপচাপ সহ্য করতে শেখানো হয়...' নির্যাতনের প্রতিবাদে মিথিলা-জয়া...

আরেকটি নাম নিয়েও জোর গুঞ্জন। কিছুদিন আগেই নবান্নে গিয়েছিলেন রচনা বন্দ্যোপাধ্যায়। সেই সময়েই খবর ছড়ায় যে ভোটে প্রার্থী হবেন তিনি। তবে এরপর সেই জল্পনায় কিছুটা ভাঁটা পড়ে গিয়েছিল। সম্প্রতি দিদি নম্বর ওয়ানের মঞ্চে এসেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানেই দেখা যায়, রচনার সঙ্গে তাঁর সম্পর্ক খুবই ভালো। ইন্ডাস্ট্রির অন্দরে জোর গুঞ্জন রচনার ভোটে দাঁড়ানোর খবর নাকি কনফার্ম! তবে কোন কেন্দ্র থেকে লড়বেন তিনি? উঠে আসছে কাঁথি বা তমলুকের নাম। তবে সবটাই ইন্ডাস্ট্রির অন্দরের কানাঘুষো। এই বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন সব তারকারাই। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.