Pori Moni: মাদক কেলেঙ্কারি ছাড়ছে না পিছু! ফের ফেঁসে গেলেন পরীমণি...

Pori Moni: বোট ক্লাব মামলার পরেই ২০২১ সালের ৪ আগস্ট বনানীতে পরীমনির বাড়িতে নাটকীয় অভিযান চালায় র‍্যাব। উদ্ধার হয় মদ সহ একাধিক মাদক। তখনই অভিনেত্রীর বিরুদ্ধে মাদক মামলা দায়ের করা হয়। সেই মামলার নিষ্পত্তি চেয়ে আবেদন করেছিলেন নায়িকা। বড় রায় দিল হাইকোর্ট। 

Updated By: Feb 22, 2024, 06:59 PM IST
Pori Moni: মাদক কেলেঙ্কারি ছাড়ছে না পিছু! ফের ফেঁসে গেলেন পরীমণি...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ২০২১ সালের ৪ আগস্ট ঢাকার বনানীতে পরীমনির(Pori Moni) বাড়িতে অভিযান চালায় র‍্যাব। সেখান থেকে উদ্ধার হয়েছিল বিপুল পরিমাণ বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের দামি মদ। এরপরেই নায়িকার বিরুদ্ধে দায়ের হয় মামলা। সেই মামলার নিষ্পত্তি চেয়েছিলেন পরী। কিন্তু সেই মামলা থেকে রেহাই পেলেন না অভিনেত্রী।

আরও পড়ুন- Prabhat Roy: গুরুতর অসুস্থ প্রভাত রায়, চলছে ডায়ালিসিস, এখন কেমন আছেন পরিচালক?

ঢাকার বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ মামলার বাতিল চেয়ে পর্যবেক্ষণসহ নিষ্পত্তির আবেদন করেছিলেন পরীমণি। সেই মামলায় রায় দিয়েছে হাইকোর্ট। বৃহস্পতিবার বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি মো. আমিনুল ইসলামের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চে এই রায় দেয়। আদালত বলে, 'পরীমণির বাসা থেকে আইস ও এলএসডি মাদক পাওয়া গেছে। সে বিষয়টি বিচারিক আদালতে সাক্ষ্য প্রমাণের মাধ্যমে নির্ধারিত হবে'। 

তবে বিদেশি মদ উদ্ধার প্রসঙ্গে আদালত বলে, 'তার বাসায় বিদেশি মদ পাওয়ার বিষয়ে আদালত বলেন, মদ সেবনের লাইসেন্স থাকা এবং মদে অ্যালকোহলের মাত্রা কম থাকায় সেক্ষেত্রে মদ জব্দের বিষয়টি বাদ দিয়ে বিচার করতে হবে'। মামলা বাতিল চেয়ে পরীমণি যে আবেদন করেছিলেন, তার নিষ্পত্তি করে আজ এই রায় দিল উচ্চ আদালত।

প্রসঙ্গত, বোট ক্লাব মামলার পরেই ২০২১ সালের ৪ আগস্ট বনানীতে পরীমনির বাড়িতে নাটকীয় অভিযান চালায় র‍্যাব। সেই সময় দাবি করা হয়, সেসময় বাসা থেকে বিপুল পরিমাণ বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের দামি মদ, মদের বোতলসহ অন্যান্য মাদকদ্রব্য জব্দ করা হয়। এ ঘটনায় করা মামলায় পরীমনিকে গ্রেপ্তার করা হয়। পরে তিনি জামিনে মুক্তিও পান। একই বছরের ৪ অক্টোবর আদালতে পরীমণিসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগপত্র জমা দেয় পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। মামলায় পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগ গঠন করে ২০২২ সালের ৫ জানুয়ারি আদেশ দেয় আদালত।

আরও পড়ুন- Rakul Preet Singh-Jackky Bhagnani Wedding: বলিউডে ফের বিয়ের সানাই, গোয়ায় চারহাত এক হল জ্যাকি-রাকুলের...

পরবর্তীকালে সেই মামলা বাতিলে হাইকোর্টে আবেদন করেন পরী। গত বছরের ১ মার্চ আবেদনের শুনানি নিয়ে হাইকোর্ট মামলা কেন বাতিল করা হবে না তা জানতে চেয়ে রুল জারি করেন তিনি। পরীমনির পাশাপাশি মামলার অন্য দুই আসামি আশরাফুল ইসলাম দিপু ও মো. কবীর হাওলাদার জামিনে রয়েছেন। তবে সেই আবেদন এবার বাতিল করে দিল কোর্ট। অর্থাত্ আপাতত মাদক মামলা থেকে রেহাই নেই পরীর। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.