Mrunal Thakur: '২০০০-এর বেশি দামের জামা কেনা আমার কাছে বিলাসিতা...'

Mrunal Thakur: সম্প্রতি, অভিনেত্রী প্রকাশ করেছেন যে তিনি বিশ্বাস করেন জামাকাপড় কেনা শুধুমাত্র অর্থের অপচয় এবং তিনি কখনও পোশাকের জন্য ২০০০ টাকার বেশি ব্যয় করেননি । 

Updated By: Apr 4, 2024, 04:18 PM IST
Mrunal Thakur: '২০০০-এর বেশি দামের জামা কেনা আমার কাছে বিলাসিতা...'

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় মুখ অভিনেত্রী ম্রুনাল ঠাকুর। তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে 'সীতা রামম' এবং 'হাই নান্না'-এর মতো ছবিতে কাজ করার পরে তিনি নিজের জন্য একটি বিশেষ স্থান তৈরি করেছেন। শুধুমাত্র তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিই না, বলিউডেও তাঁর কাজ চোখে পড়ার মতো। তাঁকে পরবর্তীতে বিজয় দেবেরকোন্ডার সঙ্গে 'ফ্যামিলি স্টার'-এ দেখা যাবে, সেই ছবি দেখার জন্য মুখিয়ে আছে দর্শকরা। 

আরও পড়ুন: Soham-Solanki: ব্রহ্মা জানেন গোপন কম্মোটি! সোহমেই মন মজেছে সোলাঙ্কির...
সম্প্রতি, অভিনেত্রী প্রকাশ করেছেন যে তিনি বিশ্বাস করেন জামাকাপড় কেনা শুধুমাত্র অর্থের অপচয় এবং তিনি কখনও পোশাকের জন্য ২০০০ টাকার বেশি ব্যয় করেননি । এক সংবাদ মাধ্যমের সঙ্গে একটি সাক্ষাৎকারের সময় মৃণাল প্রকাশ করেছেন যে, তিনি ব্যয়বহুল ডিজাইনার পোশাকের জন্য অর্থ ব্যয় করেন না কারণ তাঁরা সেই পোশাক গুলি খুব কমই পরেন।
সাক্ষাৎকারের সময় তিনি যে পোশাক পরেছিলেন সে সম্পর্কে জিজ্ঞাসা করা হলে, ম্রুনাল বলেন যে সে নিজের পোশাক পরে নেই, তিনি পোশাক ধার করে পড়েছেন। বেশি হলে তিন ২০০০ টাকার পোশাক পড়তে পারেন, তার বেশি কোনওভাবেই না। এই দামও তাঁর কাছে বেশি বলেই মনে হয়।

আরও পড়ুন: Villain Ranjeet on Bollywood: 'শ্লীলতাহানি প্রত্যেক নায়িকার জন্য বাধ্যতামূলক', ইন্ডাস্ট্রির অন্ধকার সত্যি প্রকাশ্যে...
তিনি আরও উল্লেখ করেছেন, “কারণ যাই হোক না কেন ব্যয়বহুল জামা আমি পরিনা, কারণ আপনি সেগুলি বারবার পরতে পারবেন না। হ্যাঁ, আপনার ওয়ারড্রোবে ক্লাসিক স্টেটমেন্ট কালেকশন থাকা ভালো কিন্তু এটির জন্য একটি ব্র্যান্ড পরা অর্থের অপচয়। আমি বরং সেই অর্থ খাদ্যে, কিছু গাছপালা, বাড়ি বা এমন জমিতে বিনিয়োগ করব যেখানে আমি কৃষিকাজ করতে পারি।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.