Mithun Chakraborty: 'দেবকে যখন চিনি তখন ও ছোট্ট, একেবারেই বাচ্চা, আমার জন্য রান্না করে আনতেন ওর বাবা'

Mithun On Dev: দেবের সমর্থনেই মিঠুন বলেন, 'কেন দেব এই কথা বলবে না! এটাই তো সৌজন্য। ওঁর বাবা বড় বড় প্রোডাকশনে খাবার দিতেন। আর সবসময়েই আমার জন্য আলাদা করে কিছু না কিছু একটা খাবার বানিয়ে আনতেন। সেই সময় ওর সঙ্গে দেবও থাকত।'

Updated By: Apr 30, 2024, 05:10 PM IST
Mithun Chakraborty: 'দেবকে যখন চিনি তখন ও ছোট্ট, একেবারেই বাচ্চা, আমার জন্য রান্না করে আনতেন ওর বাবা'
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভিন্ন রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত হলেও দেব ও মিঠুন চক্রবর্তীর সম্পর্কের সমীকরণ কে না জানে। বরাবরই সৌজন্যের রাজনীতির জন্য পরিচিতি দেবের, অন্যদিকে মিঠুন চক্রবর্তীও তাঁকে দেখেন সন্তান স্নেহেই। এদিন মিঠুন চক্রবর্তীকে দেব সম্পর্কে বেশ কিছু মন্তব্য করতে শোনা গেল। দেবের বাবা মুম্বইয়ে থাকাকালীন ক্যাটারিংয়ের ব্যবসা করতেন। ওই সময় থেকে মিঠুনের সঙ্গে দেবের সখ্যতা; যা এখনও রয়েছে। 

আরও পড়ুন, Soham Chakraborty: তীব্র তাপপ্রবাহে প্রচারে অসুস্থ সোহম, হাসপাতালে ছুটলেন দেব...

এক সাক্ষাতকারে দেব জানিয়েছিলেন, মিঠুন চক্রবর্তী তার বাবার মতো। 'মিঠুনদার যদি কখনও কিডনি লাগে, আমি প্রয়োজনে আমার কিডনিও ওকে দিতে পারি।'  এই বক্তব্যের সমর্থনেই মিঠুন বলেন, 'কেন দেব এই কথা বলবে না! এটাই তো সৌজন্য। ওঁর বাবা বড় বড় প্রোডাকশনে খাবার দিতেন। আর সবসময়েই আমার জন্য আলাদা করে কিছু না কিছু একটা খাবার বানিয়ে আনতেন। সেই সময় ওর সঙ্গে দেবও থাকত। দেব তখন একেবারেই ছোট্ট বাচ্চা। দেবকে আমি ঠিক তখন থেকে চিনি।'

মিঠুন চক্রবর্তী আরও বলেন, ‘দেব যখন প্রথম সিনেমায় পা রাখে, তখন এসভিএফ থেকে আমার কাছে পাঠিয়েছিল। আমিই বলেছিলাম, অনেক বড় হয়ে গিয়েছে ও, দেখতেও সুন্দর হয়েছে। দেব খুব ভালো ছেলে, ভালো পার্সোনালিটি, ওকে নিয়ে নাও।' প্রসঙ্গত, শেষবার ‘প্রজাপতি’ ছবিতে একসঙ্গে বাবা-ছেলের ভূমিকাতেই দেখা গিয়েছিল দেব ও মিঠুন চক্রবর্তীকে। 

আরও পড়ুন, Manini De-Molestation: 'আমার তখন সাত, ওই ছোট্ট শরীরেই আত্মীয়ের অসভ্য হাতটা...'

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.