Kartik Aaryan In Metro: এ কী হল কার্তিকের, কোটি টাকার গাড়ি ছেড়ে মেট্রোয় নায়ক!

Kartik Aaryan In Metro: ঠিক যেন আম আদমি! বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান সম্প্রতি প্রমাণ করে দিয়েছেন তিনি স্টার হলেও এখনও একজন সাধারণ মানুষ। মুম্বইয়ে ট্রাফিককে বিরক্ত হয়ে মেট্রোয় চাপলেন কার্তিক।

Updated By: May 8, 2024, 08:32 PM IST
Kartik Aaryan In Metro: এ কী হল কার্তিকের, কোটি টাকার গাড়ি ছেড়ে মেট্রোয় নায়ক!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ঠিক যেন আম আদমি! বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান সম্প্রতি প্রমাণ করে দিয়েছেন তিনি স্টার হলেও এখনও একজন সাধারণ মানুষ। মুম্বইয়ে ট্রাফিককে বিরক্ত হয়ে মেট্রোয় চাপলেন কার্তিক। 

ফ্যানেরা অভিনেতাকে মেট্রোয় দেখে হতবাক। এত কাছ থেকে কার্তিক পেয়ে ফ্যানেরা সুযোগ ছাড়েনি। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিয়ো ভাইরাল হয়ে পড়ে। সেখানে দেখা গিয়েছে, কার্তিক আরিয়ান মাস্ক পরে মেট্রোয় দাঁড়িয়েছিলেন। তাঁকে দেখে এক এক করে ফ্যানেরা ছবি তুলতে থাকে। অভিনেতার পরনে ছিল কালো টি শার্ট, নীল জিন্স এবং সাদা স্নিকার্স।

আরও পড়ুন:Rabindranath Tagore Jayanti 2024: জানেন কি? রবীন্দ্রনাথ করেছেন মডেলিং, লিখেছেন বিজ্ঞাপনের গান...

কার্তিক দেখে ফ্যানেদের ভিড় হলেও তিনি অনায়াসে তাদের সঙ্গে মিশে গিয়েছিলেন। তিনি খুবই হাসিখুশি ভাবে প্রত্যেক ফ্যানেদের সঙ্গে ছবি তুলেছেন। অভিনেতার ডাউন টু আর্থ আচরণে ফ্যানেরা তাঁর প্রশংসায় পঞ্চমুখ।

মেট্রোর ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল। একজন নেটিজেন লেখেন, 'পাবলিকের শেহজাদা'। অন্য একজন লেখেন, 'ভগবান আপনার মঙ্গল করুন কার্তিক ভাই'। আবার একজন লেখেন, 'আম আদমি কার্তিক'।

গত বছর জুনে 'সত্যপ্রেম কী কথা' ছবির প্রচারের সময় ইন্ডিগোর একটি বিমানের 'ইকোনমি ক্লাসে' সফর করতে দেখা গিয়েছিল কার্তিককে। সেই ভিডিয়ো নেটপাড়ায় ভাইরাল হয়ে পড়ে। অনেক নেটিজেনরা প্রকাশ করেছিলেন, এগুলি সবই প্রচার-কৌশল।  

আরও পড়ুন:Shakib Khan | Chanchal Chowdhury: 'তুফান' শাকিবের ভয়ে কাঁটা চঞ্চল! টিজার ঘিরে চর্চা তুঙ্গে...

কাজের দিক দিয়ে, কার্তিক এখন ভুল ভুলাইয়া ৩-এর কাজ নিয়ে ব্যস্ত। ছবিতে তিনি তৃপ্তি দিমরির সঙ্গে জুটি বাঁধতে চলেছেন। ২০০৭ সালে মুক্তি পেয়েছিল ভুল ভুলাইয়ার প্রথম পার্ট। সেখানে বিদ্যা বালান মুখ্য চরিত্রে ছিলেন। তিনিও এই ফ্র্যাঞ্চাইজিতে ফিরছেন।

পরিচালক কবীর খানের সঙ্গে জুটি বেঁধে 'চান্দু চ্যাম্পিয়ন' ছবির মুক্তি নিয়েও উচ্ছ্বসিত কার্তিক। এটি ১৪ জুন প্রেক্ষাগৃহে আসতে চলেছে। কিছুদিন আগে অভিনেতা অক্ষয় কুমারও এইভাবে মেট্রো চড়ে ঘুরে বেড়িয়েছিলেন। ট্র্যাফিক জ্যাম থেকে রেহাই পেতে অনেকে সময়ই মুম্বইয়ের রাস্তায় অটোয় গোপন সফর সারেন বলি তারকারা। ধীরে ধীরে তাঁদের পছন্দের রাইড হয়ে উঠছে মেট্রো।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.