Karisma-Kareena: কলকাতায় করিশ্মা, কালিম্পংয়ে করিনা, বঙ্গেই শুটে ব্যস্ত বলিউডের দুই তারকা বোন

দুটি সিরিজেরই শুটিং চলছে পশ্চিমবঙ্গে। একদিকে করিনা শুট করছেন উত্তরবঙ্গে আর করিশ্মা শুট করছেন কলকাতায়।

Updated By: May 12, 2022, 09:27 PM IST
Karisma-Kareena: কলকাতায় করিশ্মা, কালিম্পংয়ে করিনা, বঙ্গেই শুটে ব্যস্ত বলিউডের দুই তারকা বোন

নিজস্ব প্রতিবেদন: দ্বিতীয় সন্তানের জন্মের পর শুটিং ফ্লোরে ফিরেছেন করিনা কাপুর খান(Kareena Kapoor Khan)। সুজয় ঘোষের আগামী ওটিটি অরিজিনালে অভিনয় করছেন তিনি। একই সঙ্গে ওটিটিতে একটি সিরিজের শুটিং করছেন করিশ্মা কাপুর(Karisma Kapoor)। কাকতালীয়ভাবে দুটি সিরিজেরই শুটিং চলছে পশ্চিমবঙ্গে। একদিকে করিনা শুট করছেন উত্তরবঙ্গে আর করিশ্মা শুট করছেন কলকাতায়। 

অভিনয় দেও-র পরিচালনায় করিশ্মা অভিনয় করবেন ‘ব্রাউন’-এ। তারই শুটিংয়ে কলকাতায় এসেছেন তিনি।  এই সিরিজে করিশ্মাকে দেখা যাবে গোয়েন্দার চরিত্রে৷  ‘ব্রাউন’-এ করিশ্মার পাশাপাশি অভিনয় করবেন হেলেন, খরাজ মুখোপাধ্যায়, যিশু সেনগুপ্ত। আগামী বেশ অনেকদিন ধরেই চলবে করিশ্মার শুটিং। আপাতত বাওয়ালি রাজবাড়িতে চলছে শুটিং। তবে শুধু বাওয়ালি রাজবাড়ি নয়, কলকাতার আরও বেশ কয়েকটি জায়গায় শুট করবেন করিশ্মা। 

অন্যদিকে মেঘের মিনারে শুট করছেন করিশ্মার বোন করিনা। জাপানি লেখক কেইগো হিগাশিনোর উপন্যাস ডিভোশন অব সাসপেক্ট এক্স অবলম্বনে নতুন ছবি তৈরি করছেন সুজয় ঘোষ। তারই শুটিং চলছে কালিম্পংয়ে। এক সিঙ্গল মাদার ও তাঁর একটিমাত্র মেয়ে। মা অপরাধে জড়িয়ে পড়েন, তার পরে মেয়েকে নিয়ে পুলিশকে ফাঁকি দেওয়ার জন্য পালিয়ে বেড়ান, এই নিয়েই চিত্রনাট্য। সেই মায়ের চরিত্রে দেখা যাবে করিনা কাপুর খানকে। মঙ্গলবারই ছোট ছেলে জেহকে সঙ্গে নিয়ে বাগডোগরা এয়ারপোর্টে ফ্রেবমবন্দি হন করিনা।

আরও পড়ুন: Katrina Kaif: মা হতে চলেছেন ক্যাটরিনা? 'মেরি ক্রিসমাস' ছবির পর শুট থেকে লম্বা ছুটি নায়িকার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.