Taimur নয়, 'প্রথম সন্তানের' মুখ দেখালেন Kareena

ছবি শেয়ার করে ভালবাসা প্রকাশ করেন করিনা কাপুর খান 

Updated By: Mar 11, 2021, 05:52 PM IST
Taimur নয়, 'প্রথম সন্তানের' মুখ দেখালেন Kareena
সামাইরার সঙ্গে করিনা

নিজস্ব প্রতিবেদন: ১৬-তে পড়ল করিশ্মা কাপুরের মেয়ে সামাইরা কাপুর। মেয়ের জন্মদিনের ছবি শেয়ার করে আবেগতাড়িত হয়ে পড়েন করিশ্মা কাপুর। সামাইরা যত বড়ই হোক না কেন, মায়ের কাছে সব সময় ছোট্ট মেয়েই থাকবে বলে আদরে ভরিয়ে দেন করিশ্মা কাপুর (KarismaKapoor)। নিজের সোশ্যাল হ্যান্ডেলে সামাইরার জন্মদিনের মুহূর্ত এবং কেকের ছবি প্রকাশ করেন করিশ্মা কাপুর।

করিশ্মা যেমন মেয়েকে জন্মদিনের শুভেচ্ছা জানান, তেমনি করিনাও তাঁর 'প্রথম সন্তানকে' ভালবাসা জানান। শুধু তাই নয়, সামাইরা যে তাঁকে 'বেবো মা' বলে ডাকে, সেই কথাও আজকের পোস্টে জানাতে ভোলেননি করিনা। সামাইরাকে যে তিনি ভালবাসেন, তা ফের স্পষ্ট করে দেন মাসি করিনা (Kareena Kapoor Khan)।

আরও পড়ুন : মমতাকে দেখে মিমির চোখে জল, গলা বুজে এল কথা বলতে গিয়ে

দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

সম্প্রতি দ্বিতীয় সন্তানের মা হন করিনা কাপুর খান। দ্বিতীয় সন্তানের জন্মের পর এখনও তাঁর মুখ প্রকাশ্যে আনেননি করিনা। তবে আন্তর্জাতিক নারী দিবসে খুদে সদস্যর সঙ্গে প্রথম ছবি শেয়ার করেন করিনা। প্রথম ছবি শেয়ার করলেও, তার মুখ যেমন দেখাননি, তেমনি নামও প্রকাশ করেননি বেবো (Bebo) বেগম। 

দ্বিতীয় সন্তানের জন্মের পর করিনা শিগগিরই ফের শ্যুটিং ফ্লোরে ফিরতে পারেন বলে মনে করছে বি টাউন। পাশাপাশি দ্বিতীয়বার মা হওয়ার পর করিনা এবার পুরোদমে লাল সিং চাড্ডার শ্যুটিং শুরু করবেন বলে মনে করা হচ্ছে। প্রসঙ্গত আমির খানের সঙ্গে লাল সিং চাড্ডায় স্ক্রিন শেয়ার করেন করিনা কাপুর খান। 

.