''এই কোর্টে আস্থা নেই'', Javed Akhtar-এর মানহানি মামলায় উচ্চ আদালতে Kangana

মানহানির মামলায় আদালতে একে অপরের মুখোমুখি কঙ্গনা রানাওয়াত ও জাভেদ আখতার।

Updated By: Sep 20, 2021, 03:03 PM IST
''এই কোর্টে আস্থা নেই'', Javed Akhtar-এর মানহানি মামলায় উচ্চ আদালতে Kangana
কঙ্গনা রানাওয়াত ও জাভেদ আখতার।

নিজস্ব প্রতিবেদন: মানহানির মামলায় এদিন আদালতে একে অপরের মুখোমুখি কঙ্গনা রানাওয়াত ও জাভেদ আখতার। হৃত্বিক-কঙ্গনা বিচ্ছেদ ঘিরে গীতিকারকে করা অভিনেত্রীর মন্তব্যে মানহানির মামলা দায়ের করেছিলেন জাভেদ আখতার। তবে এবার সেই মামলায় নয়া মোড়। বর্ষীয়ান গীতিকারের বিরুদ্ধেই 'তোলাবাজি'-এর অভিযোগ দায়ের করলেন কঙ্গনা।

এদিন আন্ধেরি আদালতে মানহানির মামলায় জাভেদ আখতারের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৮৩, ৩৮৪, ৩৮৭, ৫০৩, ৫০৬,৩৩ ধারায় মামলা রুজু করে 'থালাইভি' অভিনেত্রী। উল্লেখ্য, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর একটি সাক্ষাৎকারে গীতিকারকে 'সুইসাইড গ্যাং'-এর সদস্য বলে উল্লেখ করেছিলেন কঙ্গনা। এরপরই ভাবমূর্তির প্রশ্ন তুলে 'কুইন' অভিনেত্রীর বিরুদ্ধে মামলা দায়ের করেন জাভেদ। 

আরও পড়ুন, Bigg Boss 15: বিগ বস ১৫ সঞ্চালনার জন্য সলমন কত টাকা পারিশ্রমিক পাবেন জানেন?

গত সপ্তাহেই আদালতে হাজিরা দেওয়ার কথা ছিল কঙ্গনা রানাওয়াতের। যদিও শারীরিক অসুস্থতার জেরে আসতে পারেননি তিনি। কঙ্গনার আইনজীবী রিজওয়ান সিদ্দিকী আদালতে জানায় যে কঙ্গনা এবং বোন রঙ্গোলিকে কোনো কারণ ছাড়াই জাভেদ আখতারের বাড়িতে ডাকা হয়েছিল। সেখানে তাঁদের হুমকিও দেওয়া হয়েছিল। কিন্তু সে সময় কোনওরকম অভিযোগ দায়ের করেনি আদালত। 

তবে কঙ্গনা এই মামলা অন্য আদালতে সরিয়ে নিয়ে যাওয়ার আবেদন দায়ের করেছে এদিন। আগামী পয়লা অক্টোবর অভিনেত্রীর ওই আবেদনের শুনানি হবে বলে আদালত সূত্রে খবর। আদালতে হাজিরা না দিলে কঙ্গনার নামে গ্রেফতারি পরোয়ানা জারি হওয়ার কথা জানান হয়েছিল। সে প্রসঙ্গে কঙ্গনার আইনজীবী জানান যে আদালতের সংবাদমাধ্যমের উপস্থিতির কথা জেনেও বারংবার অভিনেত্রীকে হাজিরা দেওয়ার নির্দেশ দিয়ে ভাবমূর্তি নষ্টের চেষ্টা হচ্ছে। তাই অন্য আদালতে এই মামলা স্থানান্তরের আবেদন জানান হয়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.