Jisshu Sengupta: দুলকার সলমান-রশ্মিকা মন্দানা-ম্রুণাল ঠাকুরের আগামী ছবিতে বিশেষ চরিত্রে যীশু

বাংলা ছবি থেকে বলিউডে একের পর এক ছবিতে মাত করেছেন যীশু সেনগুপ্ত(Jisshu Sengupta)। শুধু বলিউডই নয়, আপাতত তিনি পাড়ি দিয়েছেন দক্ষিণী ছবির দুনিয়ায়। বিগত কয়েক বছরে নানা ধরনের চরিত্রে দেখা গেছে অভিনেতা। বলিউড থেকে তেলুগু, একের পর এক ছবিতে অভিনয় করছেন তিনি। তাঁর অভিনয়ের স্বকীয়তা তাঁকে জনপ্রিয় করে তুলেছে অন্যান্য ভাষার ছবিতেও। সূত্রের খবর, দুলকার সলমান ও ম্রুণাল ঠাকুর অভিনীত ‘সীতারমণ’-এ একটি মুখ্য চরিত্রে দেখা যাবে তাঁকে।

Updated By: Aug 2, 2022, 07:39 PM IST
Jisshu Sengupta: দুলকার সলমান-রশ্মিকা মন্দানা-ম্রুণাল ঠাকুরের আগামী ছবিতে বিশেষ চরিত্রে যীশু

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাংলা ছবি থেকে বলিউডে একের পর এক ছবিতে মাত করেছেন যীশু সেনগুপ্ত(Jisshu Sengupta)। শুধু বলিউডই নয়, আপাতত তিনি পাড়ি দিয়েছেন দক্ষিণী ছবির দুনিয়ায়। বিগত কয়েক বছরে নানা ধরনের চরিত্রে দেখা গেছে অভিনেতা। বলিউড থেকে তেলুগু, একের পর এক ছবিতে অভিনয় করছেন তিনি। তাঁর অভিনয়ের স্বকীয়তা তাঁকে জনপ্রিয় করে তুলেছে অন্যান্য ভাষার ছবিতেও। সূত্রের খবর, দুলকার সলমান ও ম্রুণাল ঠাকুর অভিনীত ‘সীতারমণ’-এ একটি মুখ্য চরিত্রে দেখা যাবে তাঁকে।

সম্প্রতি চিরঞ্জীবীর আচার্য ছবিতে দেখা গেছে যীশু সেনগুপ্তকে। এছাড়াও একাধিক দক্ষিণী ছবিতে অভিনয় করেছেন তিনি। ‘আচার্য’ ছাড়াও তাঁকে দেখা গেছে ‘ভীষ্ম’ –এ। সেই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন নিতিন ও রশ্মিকা মন্দানা। নানির শ্যাম সিংহ রায় থেকে শুরু থালাইভা একাধিক ছবিতে দেখা গেছে তাঁকে। এবার শোনা যাচ্ছে দুলকার সলমান ও ম্রুণাল ঠাকুরের অন্যতম চর্চিত ছবি ‘সীতারমণ’-এ দেখা যাবে যীশুকে। কোনও ক্যামিও রোলে নয়, অন্যতম মুখ্য চরিত্রে দেখা যাবে তাঁকে।

আরও পড়ুন: Alia Bhatt: ‘আমি কেন অন্তর্বাসের স্ট্র্যাপ লুকোব?’ ট্রোলারদের মোক্ষম জবাব আলিয়ার

যীশুর এক ঘনিষ্ঠ সূত্রের খবর,  এই খবর সত্যি যে সীতারমণ-এ একটি বিশেষ গুরুত্বপূর্ণ ছবিতে অভিনয় করছেন তিনি, কিন্তু সেই চরিত্র নিয়ে বিশেষ কিছু জানা যায়নি। শোনা যায় যে, চরিত্র নিয়ে  বলা বারণ, কিন্তু সেই চরিত্রে অভিনয় করতে পেরে থ্রিলড যীশু। পরিচালক হানু রাঘবপুরীর পরিচালনায় অভিনয় করতে পেরে বেশ আনন্দিত যীশু। মুখ্য দুই চরিত্রে দুলকার সলমান, ম্রুণাল ঠাকুরকে দেখা গেলেও একটি বিশেষ চরিত্রে রয়েছেন রশ্মিকা মন্দানা। এছাড়াও সীতারমণে রয়েছেন সুমন্ত, তরুণ ভাস্কর, গৌতম বাসুদেব মেনন, প্রকাশ রাজ ও যীশু সেনগুপ্ত। আগামী ৫ অগাস্ট মুক্তি পেতে চলেছে এই ছবি।

আরও পড়ুন: Aamir-Kareena: শোয়ে ডেকে আমিরকে অপমান করণ ও করিনার, বিস্ফোরক জবাব অভিনেতার...

প্রসঙ্গত, সাম্প্রতিক সময়ে যীশুকে দেখা গেছে ‘বাবা,বেবি ও…’ ছবিতে। এছাড়াও তিনি নজর কেড়েছেন সৌমিত্র চট্টোপাধ্যায়ের জীবন নিয়ে তৈরি অভিযান ছবিতেও। মুক্তির অপেক্ষায় রয়েছে তাঁর কয়েকটি বাংলা ছবি। তার মধ্যে অন্যতম ‘মেঘ পিওন’। সম্পর্কের গল্প নিয়ে তৈরি এই ছবিতে যীশুর সঙ্গে দেখা যাবে আবীর চট্টোপাধ্যায় ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে। ছবির পরিচালক ইন্দ্রদীপ দাশগুপ্ত। যীশুর সঙ্গে জুটিতে দেখা যাবে শুভশ্রীকে। দুর্গাপুজোর প্রেক্ষাপটে লেখা এই ছবিতে উঠে আসবে উত্তর কলকাতার বনেদী বাড়ির অন্দরের গল্প। এই ছবির মাধ্যমে প্রয়াত প্রখ্যাত পরিচালক ঋতপর্ণ ঘোষকে শ্রদ্ধার্ঘ জানাতে চান ইন্দ্রদীপ দাশগুপ্ত।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.