কঙ্গনার বিরুদ্ধে মানহানির মামলা, বয়ান রেকর্ড করালেন জাভেদ আখতার

কঙ্গনা তাঁর সম্মানহানি করেছেন বলে অভিযোগ 

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 4, 2020, 10:17 AM IST
কঙ্গনার বিরুদ্ধে মানহানির মামলা, বয়ান রেকর্ড করালেন জাভেদ আখতার
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​কঙ্গনার বিরুদ্ধে বয়ান রেকর্ড করালন জাভেদ আখতার। ন্যাশানাল টেলিভিশনে বসে বলিউড অভিনেত্রী তাঁর সম্মানহানি করেছেন। এই অভিযোগেই কঙ্গনার বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করেন জাভেদ আখতার। সেই অভিযোগের  ভিত্তিতেই এবার কঙ্গনার বিরুদ্ধে নিজের বয়ান রেকর্ড করালেন জাভেদ আখতার। জানা যাচ্ছে, নিজের আইনজীবীর মাধ্যমেই বয়ান রেকর্ড করিয়েছেন জাভেদজি। বয়ান রেকর্ডের পর এবার তা খতিয়ে দেখা হবে বলে খবর। আগামী ১৯ ডিসেম্বর আদালতে এই মামলার শুনানি হবে বলেও জানা যাচ্ছে।

সূত্রের খবর, জাভেদ আখতারের বিরুদ্ধে কঙ্গনা যে মন্তব্য করেছেন, তাতে তাঁর সম্মানহানি হয়েছে। তার জেরেই জাভেদজি বলিউড কুইনের বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করেছেন।

আরও পড়ুন :  চিৎকার করা বন্ধ করুন, কৃষক আন্দোলন নিয়ে কঙ্গনা-দলজিৎ-এর জোর তরজা

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডের একাংশের পাশাপাশি জাভেদ আখতারের বিরুদ্ধেও বিস্ফোরক মন্তব্য করেন কঙ্গনা। এমনকী, হৃত্বিক রোশনের সঙ্গে কঙ্গনার যে বিবাদ চলছে, সেই বিষয় থেকে যেন সরে আসেন অভিনেত্রী। রোশনরা শক্তিশালী। কঙ্গনা যদি তাঁদের বিরুদ্ধে কোনও পদক্ষেপ করেন, তাহলে ভবিষ্যতে তাঁকে জেলের ঘানিও টানতে হতে পারে বলে নাকি কঙ্গনাকে হুমকি দেন জাভেদ আখতার। অভিনেত্রীর ওই মন্তব্যের পর থেকেই জোর শোরগোল শুরু হয়ে যায়। রোশন পরিবারের সঙ্গে লড়াই করতে গিয়ে কঙ্গনা কীভাবে জাভেদ আখতারের মতো একজন মানুষের সম্পর্কে আলটপকা মন্তব্য করলেন, তা নিয়েও শুরু হয়ে যায় জোর চর্চা।

.