মদ্যপের হামলা? বিগ বসের ৩ জনের সঙ্গে যা হল শুনলে শিউরে উঠবেন..

বিগ বস ১১-এর গ্র্যান্ড ফিনালে শেষ হওয়ার পর শুরু হয় পার্টি। আর সেই পার্টিতে বেনাফসা থেকে শুরু করে আরশি কিংবা স্বপ্না, কে ছিলেন না। আর সেখানেই দেখা যায় এক অদ্ভূত দৃশ্য।

Updated By: Jan 15, 2018, 09:23 PM IST
মদ্যপের হামলা? বিগ বসের ৩ জনের সঙ্গে যা হল শুনলে শিউরে উঠবেন..

নিজস্ব প্রতিবেদন : বিগ বস ১১-এর গ্র্যান্ড ফিনালে শেষ হওয়ার পর শুরু হয় পার্টি। আর সেই পার্টিতে বেনাফসা থেকে শুরু করে আরশি কিংবা স্বপ্না, কে ছিলেন না। আর সেখানেই দেখা যায় এক অদ্ভূত দৃশ্য।

আরও পড়ুন : 'আমি সতী, সাবিত্রী নই', বিস্ফোরক সলমনের 'বান্ধবী'

পার্টির রং যত চড়তে শুরু করে দেখা যায়, স্বপ্না, বেনাফসা এবং আরশির সঙ্গে তালে তাল মিলিয়ে নাচ শুরু করেন আরও এক ব্যক্তি। স্বপ্না, আরশি এবং বেনাফসা যত ওই ব্যক্তিকে পাশ কাটাতে শুরু করেন, ততই যেন ওই ব্যক্তি আরও বেশি করে তাঁদের দিকে এগিয়ে যান। এরপর ঘটনাস্থলে হাজির হন সলমন খান স্বয়ং। এরপরই তিনিই ওই ব্যক্তিকে আরশি, স্বপ্নাদের কাছ থেকে সরিয়ে দেন।

 

আরও পড়ুন : আমিরের 'ঘনিষ্ঠ' ক্যাটরিনা? সলমন জানেন..

জানা যায়, সলমনের মেকআপ আর্টিস্ট রাজু নাগ-ই নাকি গ্র্যান্ড ফিনালের পর আরশিদের সঙ্গে পার্টিতে হাজির হয়ে নাচতে শুরু করেন। কিন্তু, পরিস্থিতি বেগতিক হওয়ায় শেষ পর্যন্ত রাজু নাগ-কে সেখান থেকে সরিয়ে দেওয়া হয়। এবং লোনাভলা থেকে তাঁকে ততক্ষনাত পাঠিয়ে দেওয়া হয় মুম্বইতে।

রিপোর্টে প্রকাশ, রাজু নাগ-এর ওই ধরনের ব্যবহারের জন্য লজ্জিত বলে ক্ষমা চেয়ে নেন সলমন খান নিজে। যদিও, এ বিষয়ে স্বপ্না, আরশি কিংবা বেনাফসারা কোনও মন্তব্য করেননি।

.