Bengali Actress: শুধুই মিথ্যে আশা, আর আপস করতে রাজি নন অভিনেত্রী...

Bengali Actress: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিকে একটি বিশেষ চরিত্রে অভিনয়ের সুযোগ পান অভিনেত্রী। মুম্বইয়ে ছবির শ্যুটিং শেষ করে ঢাকায় ফিরেই বোমা ফাটালেন নায়িকা। সোশ্যাল মিডিয়ায় ঢালিউডের বিরু্দ্ধে একরাশ ক্ষোভ উগরে দেন দীঘি।

Updated By: Dec 13, 2022, 08:44 PM IST
Bengali Actress: শুধুই মিথ্যে আশা, আর আপস করতে রাজি নন অভিনেত্রী...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শিশুশিল্পী হিসাবে নিজের কেরিয়ার শুরু করলেও গত বছর নায়িকা হিসাবে নয়া জার্নি শুরু করেছেন বাংলাদেশের অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘি। ২০২১ সালে পরপর মুক্তি পায় তাঁর দুই ছবি ‘তুমি আছো তুমি নেই’ ও ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’। দুটি ছবিই তাঁকে জনপ্রিয়তা দেয়। এরপরেই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিকে একটি বিশেষ চরিত্রে অভিনয়ের সুযোগ পান অভিনেত্রী। মুম্বইয়ে ছবির শ্যুটিং শেষ করে ঢাকায় ফিরেই বোমা ফাটালেন নায়িকা। সোশ্যাল মিডিয়ায় ঢালিউডের বিরু্দ্ধে একরাশ ক্ষোভ উগরে দেন দীঘি।

আরও পড়ুন- Tv Actress Divorce: বছর ঘুরতেই বিয়ে ভাঙছেন ছোটপর্দার জনপ্রিয় নায়িকা, বিস্ফোরক অভিযোগ অভিনেত্রীর

দীঘি লেখেন, “আমি প্রায়শই অনেক লোকের পোস্ট দেখি সেখানে নতুন কাজের সুযোগ দেওয়া হয়। এটা দেখে আমি হাসি। কারণ, অন্যদের সঙ্গে আমার কোনও সমস্যা নেই, যারা ইন্ডাস্ট্রিতে নতুন কাজ পাচ্ছেন এবং সেখানে যাত্রা শুরু করছেন। আমি সেইসব ভুয়ো মানুষদের জন্য ক্লান্ত, যারা আমাকে মিথ্যা আশা দিয়েছে এবং দিনের শেষে আমাকে অপমান করেছে। অন্যান্য বিশ্বের ইন্ডাস্ট্রির থেকে আমাদের ইন্ডাস্ট্রির লোকেরা সবচেয়ে বেশি নিষ্ঠুর।”

আরও পড়ুন- Manoj Tiwari: লক্ষ্মীর পর ঘরে সরস্বতী, ৫১ বছরে ফের বাবা হলেন বিজেপি নেতা-অভিনেতা মনোজ

অভিনেত্রী আরও বলেন, “এতে আমার কোনো অনুশোচনা নেই। কারণ, আমি আমার দক্ষতা এবং আমার পরিবার এবং বন্ধুদের প্রার্থনায় বিশ্বাস করি। যারা আমাকে সত্যিই প্রশংসা করেন, ভালোবাসেন। আমি শুধু আল্লাহকে বিশ্বাস করি। আমার এই লেখার ভিন্ন কোনও উদ্দেশ্য নেই। আমি এসবে ভুক্তভোগী, আর তা সবাই জানে। আমি যে ৩ বছরের বেশি সময় ধরে এই ক্ষোভ নিজের মধ্যে ধরে রেখেছি এটা সবাই জানে। আমি শুধুমাত্র এই ইন্ডাস্ট্রির সিন্ডিকেট গেমের জন্য ক্লান্ত এবং অসুস্থ।’

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.