Dev-Soumitrisha: পাহাড়ের কোলে দেব-সৌমিতৃষা! প্রধান-এর শ্যুটিং নিয়ে কী বললেন দেব?

Dev-Soumitrisha: দেবের সঙ্গে এক পর্দায় দেখা যেতে চলেছে ছোটপর্দার জনপ্রিয় নায়িকা মিঠাই ওরফে সৌমিতৃষাকে। জানা গিয়েছে এই ছবির বেশ কিছু ছবির শ্যুটিং হবে উত্তরবঙ্গের পাহাড়ি এলাকায়। হিমালয়ের কোলে স্নিগ্ধ শান্ত পরিবেশে চুটিয়ে রোম্যান্স করতে দেখা যাবে দেব-সৌমিতৃষাকে। 

Updated By: Jun 9, 2023, 05:26 PM IST
Dev-Soumitrisha: পাহাড়ের কোলে দেব-সৌমিতৃষা! প্রধান-এর শ্যুটিং নিয়ে কী বললেন দেব?

শতরূপা কর্মকার: এবার দেবের সঙ্গে এক পর্দায় দেখা যেতে চলেছে ছোটপর্দার জনপ্রিয় নায়িকা মিঠাই ওরফে সৌমিতৃষাকে। এই খবর নায়িকা নিজেই প্রকাশ করার পরে উচ্ছ্বসিত তাঁর ফ্যান ফলোয়ার্সরা। বাংলা টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক মিঠাইয়ে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছিলেন সৌমিতৃষা। সে ধারাবাহিকও শেষ। তবে এর পরেই কেরিয়ারে বড় ব্রেক পেয়েছেন সৌমিতৃষা। 

দেবের, দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্স ও বেঙ্গল টকিস প্রযোজিত ‘প্রধান’ সিনেমায় দেখা যাবে তাঁকে। জানা গিয়েছে এই ছবির বেশ কিছু ছবির শ্যুটিং হবে উত্তরবঙ্গের পাহাড়ি এলাকায়। হিমালয়ের কোলে স্নিগ্ধ শান্ত পরিবেশে চুটিয়ে রোম্যান্স করতে দেখা যাবে দেব-সৌমিতৃষাকে। সম্প্রতি ট্যুইটারে অনুরাগীদের সঙ্গে আড্ডায় মাতেন দেব। সেখানেই উত্তরবঙ্গে প্রধানের শ্যুটিঙের কথা সামনে আনেন তিনি।

আরও  পডুন: Sonam Kapoor Birthday: সিনেমা নয়, আয়ের উৎস ভিন্ন! সোনমের সম্পত্তির পরিমাণ ১০০ কোটি ছুঁই ছুঁই...

এই ছবিতে দেব ও সৌমিতৃষাকে ছাড়াও দেখা যাবে বর্ষীয়ান অভিনেতা পরাণ বন্দ্যোপাধ্যায়কেও। পরিচালনায় আছেন অভিজিৎ সেন। বড় পর্দায় ফের একসঙ্গে আসতে চলেছেন এই ত্রয়ী। 'টনিক'-এ শেষবার একসঙ্গে কাজ করেছিলেন দেব, পরাণ বন্দ্যোপাধ্যায় ও অভিজিৎ সেন। বড় পর্দায় পা রেখেই টনিকের পরিচালকের সঙ্গে কাজ করতে চলেছেন সৌমিতৃষা, যা তাঁর কেরিয়ারে অত্যন্ত তাৎপর্যপূর্ণ বলেই মনে করছেন নেটিজেনরা। 

দেবের বিপরীতে বড়পর্দায় ডেবিউ করার বিষয়ে যেমন প্রশংসা কুড়িয়েছেন সৌমিতৃষা, তেমনই পড়েছেন কটাক্ষের মুখেও। নিন্দুকদের মতে দেবের সঙ্গে হৃদ্যতার কারণেই এই সুযোগ পেয়েছেন তিনি। ইদানিং বিভিন্ন প্রিমিয়ার ও পার্টিতে একসঙ্গে দেখা গিয়েছে দুজনকে। তবে সৌমিতৃষা জানান, অডিশন দিয়ে পাশ করেই বড়পর্দায় ডেবিউ করার সুযোগ পেয়েছেন তিনি। 

আরও  পডুন: Kajol: ‘জীবনের সবচেয়ে কঠিন পরীক্ষার মুখোমুখি’, সোশ্যাল মিডিয়াকে বিদায় জানালেন কাজল...

দেব ও অভিজিৎ সেনের যুগলবন্দীতে এই বছরই বড় সাফল্য পায় 'প্রজাপতি'। সবকিছু ঠিকঠাক চললে এই বছরের শেষে ক্রিসমাসে মুক্তি পাবে 'প্রধান'। যদিও এখনও অবধি এর শ্যুটিং শুরু হয়নি। 'ব্যোমকেশ ও দূর্গ' রহস্যের শেষ পর্যায়ের শ্যুটিঙের কাজে ব্যস্ত দেব। এই প্রথমবার ব্যোমকেশের চরিত্রে দেখা যেতে চলেছে দেবকে। 'ব্যোমকেশ ও দূর্গ রহস্যে'র শ্যুটিং শেষ হলেই প্রধানের কাজ শুরু হবে বলেই খবর। কেবল মাত্র ব্যস্ততাই শ্যুটিং শুরু না হওয়ার নয়। পরাণ বন্দ্যোপাধ্যায়ও গরমের কারণে অসুস্থ। ডাক্তারের পরামর্শ অনুযায়ী এক মাস বাড়িতে আরামের পরেই শ্যুটিং-এ ফিরবেন তিনি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.