Kangana Ranaut: ‘কঙ্গনা কথা রাখেনি, ঠকিয়েছে’ বিস্ফোরক অভিযোগ বিজেপি যুবনেতার...

Kangana Ranaut: সাহায্য নিয়েছেন, কথা রাখেননি, ঠকিয়েছেন- কঙ্গনা রানাওয়াতের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনেন বিজেপি যুবনেতা। এমনকী তাঁর দাবি, শ্যুটিং লোকেশনের পারমিশনও করিয়ে দিয়েছিলেন তিনি কিন্তু তাঁকেই ঠকালেন কঙ্গনা। অভিনেত্রীর বিরুদ্ধে একগুচ্ছ অভিযোগ আনেন তিনি। এমনকী আইনি ব্যবস্থাও নেবেন বলে জানান যুবনেতা।

Updated By: Jul 12, 2023, 09:21 PM IST
Kangana Ranaut: ‘কঙ্গনা কথা রাখেনি, ঠকিয়েছে’ বিস্ফোরক অভিযোগ বিজেপি যুবনেতার...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ‘কঙ্গনা আমাকে ঠকিয়েছে’, অভিনেত্রীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনেন বিজেপি(BJP) যুবনেতা। পাশাপাশি ফের একবার আইনি জটিলতায় জড়ালেন কঙ্গনা রানাওয়াত(Kangana Ranaut)। এবার কেন্দ্রবিন্দু তাঁর আগামী ছবি ‘তেজস’(Tejas)। মায়াঙ্ক মধুর নামে বিজেপির এক নেতা অভিনেত্রীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করেন। তাঁর দাবি, কথা দিয়ে কথা রাখেননি কঙ্গনা রানাওয়াত। তিনি ঐ যুবনেতাকে সাহায্যের আশ্বাস দিয়েও কথা রাখেননি, উলটে তাঁর থেকে সাহায্য নিয়েছেন বলে দাবি করেন ঐ ব্যক্তি।

আরও পড়ুন- Aparajita Adhya | Madhumita Sarcar: ‘মাসিমা’ বলে ডাক! মধুমিতাকে ‘তেঁদর মেয়ে’ বলে ভর্ৎসনা অপরাজিতার

কঙ্গনা রানাওয়াতের আগামী ছবি ‘তেজস’। সেই ছবিতে প্রথমবার ইন্ডিয়ান এয়ারফোর্সের(Indian Air Force) পাইলটের চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে। এই বছরেই ২০ অক্টোবর মুক্তি পাওয়ার কথা সেই ছবির। মধুরের দাবি যে কঙ্গনাকে তিনি একটি সাহায্য করেছিলেন। সেই সাহায্যের বিনিময়ে তেজস ছবিতে একটি চরিত্র দেওয়ার কথা দিয়েছিলেন অভিনেত্রী। শুধুমাত্র যে নিজের কথা রাখেননি কঙ্গনা, তা নয়, পাশাপাশি ঐ সার্ভিসের জন্য প্রাপ্য টাকাও দেননি ঐ যুবনেতাকে।

একটি পোর্টালে মায়াঙ্ক মধুর জানান যে মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান থেকে শুরু করে কেন্দ্রীয় প্রতিরক্ষা মন্ত্রী সহ একাধিক বিজেপি নেতা ও মন্ত্রীদের সঙ্গে কঙ্গনা রানাওয়াতের পরিচয় করিয়ে দেন তিনি। পাশাপাশি তিনি বলেন যে রাজনাথ সিংয়ের সঙ্গে মাত্র ১০ মিনিটের সাক্ষাতের কথা ছিল কঙ্গনার। কিন্তু তাঁর দৌলতেই সেই মিটিং চলেছিল প্রায় ২ ঘণ্টা। মধুরের আরও দাবি যে তেজসের শ্যুটিং হয়েছে এয়ারফোর্স বেসে, সেখানে শ্যুটিংয়ের অনুমতিও জোগাড় করে দিয়েছিলেন তিনিই। যেটা কোনোভাবেই কঙ্গনা নিজের জোরে করতে পারতেন না বলেই দাবি ঐ যুবনেতার। তার পরিবর্তেই কঙ্গনা কথা দিয়েছিলেন যে তেজসে একটা চরিত্রে তিনি মায়াঙ্ক মধুরকে অভিনয়ের সুযোগ দেবেন, কিন্তু তা হয়নি। এরপরেই অভিনেত্রীর বিরুদ্ধে আইনি ব্যবস্থার কথা ভেবেছেন তিনি।

আরও পড়ুন-Ditipriya Roy: হটপ্যান্টে বোল্ড দিতিপ্রিয়া, ‘রক্ষে করো রঘুবীর!’ শোরগোল নেটপাড়ায়...

এয়ারফোর্সের পাইলট তেজস গিলের জার্নি নিয়েই কঙ্গনা রানাওয়াতের আগামী ছবি তেজস। এই ছবি নিঃসন্দেহে অনুপ্রেরণা দেবে সবাইকে, সে ব্যাপারে নিশ্চিত নায়িকা। এই ছবির মাধ্যমেই তুলে ধরা হবে এয়ারফোর্সের সেনাদের জীবন, দেখানো হবে দেশের প্রতিরক্ষার জন্য কত বলিদান তাঁরা দিয়ে থাকেন, প্রতি মুহূর্তে কত চ্যালেঞ্জের মধ্যে দিয়ে যান। এই ছবির গল্প লিখেছেন ও পরিচালনা করেছেন সর্বেশ মেওয়ারা। অক্টোবরেই বড়পর্দায় আসছে তেজস, তার আগেই আইনি জটিলতায় জড়ালেন নায়িকা। তেজসের পাশাপাশি মুক্তির অপেক্ষায় রয়েছে এমারজেন্সি, চন্দ্রমুখী ২ এবং নটী বিনোদিনী বায়োপিক।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.