Abdu Rozik: বিগ বস সেরেই সোজা বিয়ের পিঁড়িতে আবদু, পাত্রী কে জানেন?

Abdu Rozik Engagement: বিগ বস ১৬-এর খুদে তারকা আবদু রোজিক। সোশ্যাল মিডিয়াতেও আবদু বেশ জনপ্রিয়। শুক্রবার তিনি তাঁর বাগদান অনুষ্ঠানের ছবি শেয়ার করেছেন।

Updated By: May 11, 2024, 04:02 PM IST
Abdu Rozik: বিগ বস সেরেই সোজা বিয়ের পিঁড়িতে আবদু, পাত্রী কে জানেন?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিগ বস ১৬-এর খুদে তারকা আবদু রোজিক। সোশ্যাল মিডিয়াতেও আবদু বেশ জনপ্রিয়। শুক্রবার তিনি তাঁর বাগদান অনুষ্ঠানের ছবি শেয়ার করেছেন। ইনস্টাগ্রামে আবদু ছবিও শেয়ার করেন। সেখানে দেখা গিয়েছে, আবদু সাবেকি পোশাকে এক তরুণীকে আংটি পরাচ্ছেন। যদিও তাঁর বাগদত্তার মুখ দেখা যায়নি। তিনি সাদা পোশাক পরে এবং ঘোমটা দিয়ে বসেছিলেন। ছবি শেয়ার করে তাজাকিস্তানি সংগীতশিল্পী ক্যাপশনে লেখেন, 'আলহামদুলিল্লাহ, ২৪.০৪.২০২৪।'

আবদু তাঁর বিয়ের ঘোষণা দেওয়ার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় বেশ গুঞ্জন তৈরি করেছে। জানা গিয়েছে, তিনি তাঁদের ঘনিষ্ঠ বন্ধু এবং পরিবারের সদস্যদের উপস্থিতিতে চলতি বছরের জুলাইতে আমিরাকে বিয়ে করতে চলেছেন।

আরও পড়ুন:Janhvi Kapoor: 'ভুলভাল অ্যাঙ্গল থেকে ছবি তুলবেন না, একটু সভ্য হোন!'

এক সর্বভারতীয় সংবাদসংস্থা থেকে জানা গিয়েছে, আবদু সংযুক্ত আরব আমিরাতে গাঁটছড়া বাঁধবেন। আবদুর এখন বয়স ২০ বছর। এবং তাঁর হবু স্ত্রী-র বয়স ১৯। আরও জানা গিয়েছে, আবদুর সঙ্গে আমিরার এই বছরের ফেব্রুয়ারিতে দুবাইয়ের একটি মলে দেখা হয়। আমিরার শারজাহর বাসিন্দা। বর্তমানে আমিরা বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন নিয়ে পড়াশোনা করছেন। 

আবদু তাঁর হবু স্ত্রী-র প্রশংসা করতে গিয়ে বলেন, 'তিনি খুবই সুন্দর। তাঁর লম্বা চুল এবং সুন্দর চোখ।' আবদু আরও উল্লেখ করেন যে মলে তারা একে অপরের সঙ্গে ধাক্কা খান। তারপরেই তিনি আমিরার প্রেমে পড়ে যান। একে অপরের নম্বর শেয়ার করেন। যদিও আমিরা সম্পর্কে বিস্তারিত এখনও জানা যায়নি।

আরও পড়ুন:Srijit Mukherji: আসছে 'সত্যি বলে সত্যিই কিছু নেই', অনন্তকে গলায় পেঁচিয়ে 'গায়ে কাঁটা' অভিযান সৃজিতের...

আবদু এক নিউজ পোর্টালকে জানিয়েছেন, 'প্রতিদিনের জীবন আমার পক্ষে সহজ নয় এবং প্রেম খুঁজে পাওয়া আরও কঠিন চ্যালেঞ্জ বলে মনে হয়েছিল। অনেক বাধা আছে কিন্তু আলহামদুলিল্লাহ, আমি আমিরাকে পেয়েছি এবং সে আমাকে ভালোবাসে আমি কে এবং কিসের জন্য।'

কিছুদিন আগেই আবদু তাঁর একটি ভিডিয়ো শেয়ার করেন। ক্যাপশনে লেখেন, 'আমি জীবনে কোনওদিন কল্পনাও করিনি, যে আমি আমার ভালোবাসার মানুষকে খুঁজে পাব। যে আমাকে সম্মান করবে। ৭ জুলাই তারিখটিকে সেভ করে রাখুন। শব্দ দিয়ে ব্যক্ত করতে পারব না যে আমি কতটা খুশি।'

ভারতে আবদু বিশাল ফ্যান ফলোয়িং। সোশ্যাল মিডিয়াতেও তিনি বেশ অ্যাক্টিভ। বিগ বস সিজন ১৬ শেষ হওয়ার পর তিনি প্রায়শই ভারতে এসে সময় কাটিয়েছেন। মুম্বইতে কয়েকটি গানও রেকর্ড করেছেন। সালমান খানের বিতর্কিত রিয়েলিটি শোতে তার অবস্থানের পর তিনি খ্যাতি অর্জন করেছিলেন।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.