Singer Death: ভয়ংকর গাড়ি দুর্ঘটনায় প্রাণ হারালেন জনপ্রিয় ব্যান্ডের গায়ক, আহত গোটা দল...

Odd Signature Band: বর্তমান সময়ে বাংলাদেশের জনপ্রিয় ব্যান্ড ‘অড সিগনেচার’ । শনিবার এক ভয়াবহ দুর্ঘটনায় প্রাণ হারালেন গায়ক ও গিটারিস্ট আহসান তানভীর পিয়াল। বাকিদের অবস্থা আশঙ্কাজনক। 

Updated By: May 12, 2024, 05:08 PM IST
Singer Death: ভয়ংকর গাড়ি দুর্ঘটনায় প্রাণ হারালেন জনপ্রিয় ব্যান্ডের গায়ক, আহত গোটা দল...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শনিবারই সড় দুর্ঘটনায় প্রয়াত হন টলিউডের অভিনেতা আজাদ শেখ। কিছুদিন আগেই বাংলাদেশের সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত হন সঙ্গীত শিল্পী পাগল হাসান। ফের দুর্ঘটনায় প্রাণ হারালেন আরেক শিল্পী। চলে গেলেন বর্তমান সময়ে বাংলাদেশের জনপ্রিয় ব্যান্ড ‘অড সিগনেচার’র গায়ক ও গিটারিস্ট আহসান তানভীর পিয়াল। 

আরও পড়ুন- Babil Khan | Mother's Day: সুতপা সিকদারকে ছাড়া ইরফান কখনই 'ইরফান খান' হয়ে উঠত না! আবেগী পোস্ট বাবিলের

জানা যায়, শনিবার, ১১ মে, এক ভয়ংকর দুর্ঘটনায় প্রয়াত হয়েছেন গায়ক ও তার গাড়িচালকও। অড সিগনেচারের পেজ থেকে গতকাল শনিবার সকালে একটি পোস্টে বলা হয়, সিলেট যাওয়ার পথে নরসিংদী পাচদোনা ড্রিম হলিডে পার্কের সামনে অড সিগনেচারের গাড়ি মারাত্মক দুর্ঘটনার সম্মুখীন হয়। 

এই দুর্ঘটনায় ব্যান্ডের সকল সদস্যই মারাত্মকভাবে আহত হয়েছেন। ড্রাইভার সালাম ও আহসান তানভীর পিয়াল দুর্ঘটনায় নিহত হয়েছেন। বাকিদের অবস্থা আশঙ্কাজনক। তাদের সবাইকে ঢাকায় নিয়ে আসা হয়েছে। হাসপাতালে চিকিৎসা চলছে।

আরও পড়ুন- Actor Death: হাতির সঙ্গে ধাক্কায় দুমড়ে মুচড়ে গেল বাইক, ৩৫ বছরেই শেষ 'মির্জা'খ্যাত অভিনেতা...

২০১৭ সালে অড সিগনেচারের আত্মপ্রকাশ ঘটে। শ্রোতাদের কাছে গল্পভিত্তিক গানের কারণে জনপ্রিয় এই দল। এদের গানগুলোর মধ্যে ‘ঘুম’, ‘আমার দেহখান’, ‘দুঃস্বপ্ন’ অন্যতম। দুর্ঘটনার এই পোস্টের পর শোকের বন্যা বইছে সংগীতপ্রেমীদের মধ্যে। পিয়ালের ছবি ও গান শেয়ার করে শ্রোতারা তাঁকে স্মরণ করছেন। শোক প্রকাশ করেছে গোটা সংগীতমহল। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.