Aparajita Adhya: রেগেমেগে হাতে ঝাড়ু নিয়েই মঞ্চে অপরাজিতা, তারপর...

Alexender-er Pishi: টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী অপরাজিতা আঢ্য। এই মুহূর্তে একের পর এক ছবিতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। কিন্তু আচমকাই হাতে ঝাড়ু নিয়ে হাজির তিনি। রেগে লাল অপরাজিতা মঞ্চেই পেটালেন অভিনেতাকে। তারপর...

Updated By: May 16, 2024, 02:26 PM IST
Aparajita Adhya: রেগেমেগে হাতে ঝাড়ু নিয়েই মঞ্চে অপরাজিতা, তারপর...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মায়ের চরিত্রে বড়পর্দায় বেশ জনপ্রিয় অভিনত্রী অপরাজিতা আঢ্য। একের পর এক ছবিতে তিনি মাতিয়ে রেখেছেন দর্শকদের। তবে এবার তিনি পিসির ভূমিকায়। আগামী মাসেই মুক্তি পেতে চলেছে তাঁর নতুন ছবি 'আলেকজান্ডারের পিসি'। সম্প্রতি মুক্তি পেয়েছে ছবিটির পোস্টার। অপরাজিতা আঢ্যর পাশাপাশি এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে আরো বেশ কিছু বিশিষ্ঠ তারকাদের। 

আরও পড়ুন- Kazi Nazrul Islam Biopic: কাজী নজরুল ইসলামের বায়োপিক, কবির চরিত্রে কিঞ্জল নন্দ...

পলাশডাঙ্গায় চৌদিঘি গ্রামের কয়েকজন কিশোর একত্রিত হয়ে ‘বালক সংঘ’ নামে একটি ক্লাব তৈরি করে। সেই ক্লাবের প্রধান চরিত্রগুলির মধ্যে অন্যতম সুবল দা (মূল সংগঠক এবং এই ক্লাবের নাট্য পরিচালক), নেবু (বিপ্রদাস গুহঠাকুরতা) সে এই ক্লাবের সেক্রেটারি, গদা আর গদার পিসি, কখনও কখনও সে অপ্রীতিকর আচরণ করে কিন্তু বাস্তবে সে খুবই উদ্যমী। এই ক্লাবের পাশে সবসময়েই থাকে পিসি কারণ গদা এই ক্লাবের সদস্য। 


 
সেই ক্লাবেই বার্ষিক অনুষ্ঠান হিসাবে 'আলেকজান্ডারের ভারত আক্রমণ' নামে একটি নাটক পরিবেশন করা হয়। গদা এই নাটকের প্রধান চরিত্র (আলেকজান্ডার) হওয়ার দাবি করে। সমস্ত সদস্যরা অবাক হয়ে গেল কারণ গদার চেহারা এতটাই রোগা ছিল যে তিনি কীভাবে আলেকজান্ডারের চরিত্রে মানানসই হবেন তা ভেবে অবাক কিন্তু শেষ পর্যন্ত তারা তাকে মেনে নিতে হয়েছিল কারণ গদার পিসির আর্থিক সহায়তা ছাড়া নাটকটি মঞ্চস্থ করা তাদের পক্ষে অসম্ভব ছিল। 

আরও পড়ুন-Irfan Pathan's Wife: 'কেন ঢাকা নেই মুখ-শরীর, কেন এত খোলামেলা!' ইনস্টা-ভিডিয়োর জেরে জেরবার পাঠানপত্নী...

নাটকের মাঝখানে হঠাৎ গদার পিসি হাতে ঝাড়ু নিয়ে রেগে মঞ্চে প্রবেশ করলে একটা তোলপাড় পরিস্থিতির সৃষ্টি হয় এবং সদস্যরা মঞ্চের পর্দা নামাতে বাধ্য হয় এবং নাটকটি বাতিল করা হয়। সেই ঘটনার জন্য 'বালক সংঘ'-এর সদস্যদের মাথা নীচু হয়ে যায়। কয়েকদিন পর ক্লাবের সদস্যরা সিদ্ধান্ত নিয়েছে যে তারা তাদের সুনাম পুনরুদ্ধার করার জন্য একটি নতুন আকর্ষণীয় অনুষ্ঠান আয়োজন করবে। এবং তাদের দ্বারা সিদ্ধান্ত নেওয়া হয়েছিল যে তারা সাত দিনব্যাপী, "তাঁসা যাত্রা পালা" নামে বাংলার একটি অপ্রচলিত শিল্পের আয়োজন করবে, যা ক্লাবের প্রতিষ্ঠা দিবস থেকে শুরু হবে। কিন্তু শেষ পর্যন্ত কি নিজেদের সুনাম ফিরে পাবে বালক সংঘ? 

ছবিতে পিসির চরিত্রে অপরাজিতা আঢ্য ছাড়াও বেশ কিছু বিশেষ চরিত্রে দেখা যাবে বিশ্বনাথ বসু, তীর্থ ভট্টাচার্য, চন্দন সেন, পার্থসারথী দেব সহ আরও অনেকে। আগামী মাসেই মুক্তি পাবে হাসির এই পারিবারিক ছবি। 

 (দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.