Amitabh Bachchan: ‘ও ভি কেয়া দিন থে’, সাদা-কালো টিকিটের লম্বা লাইন, নস্টালজিক বিগ-বি

জিনাত আমনের বিপরীতে বিগ বি-র ছবি দেখতে সিনেমা হলের সামনে লম্বা লাইন দিয়েছিল জনতা। সম্প্রতি সেই সময়েরই একটি ছবি শেয়ার করলেন বলিউড শাহেনশা

Updated By: Jun 18, 2022, 01:41 PM IST
Amitabh Bachchan: ‘ও ভি কেয়া দিন থে’, সাদা-কালো টিকিটের লম্বা লাইন, নস্টালজিক বিগ-বি
ফোটো- ইনস্টাগ্রাম সৌজন্যে

নিজস্ব প্রতিবেদন:  'পুরানো সেই দিনের কথা' মনে পড়তেই নস্টালজিয়ায় ভাসলেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। বলিউড কাঁপানো ছবি মুক্তি পেয়েছিল সে মাসের ১২ তারিখ। জিনাত আমনের (Zeenat Aman) বিপরীতে বিগ বি-র ছবি দেখতে সিনেমা হলের সামনে লম্বা লাইন দিয়েছিল জনতা। সম্প্রতি সেই সময়েরই একটি ছবি শেয়ার করলেন বলিউড শাহেনশা। 

ছবিতে দেখা যাচ্ছে সিনেমা হলের সামনে প্রচুর মানুষ লাইন দিয়ে দাঁড়িয়ে রয়েছেন। বিগ বি এদিন যে ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তা আসলে ‘ডন’-এর টিকিটের লাইন। দীর্ঘ সে লাইন সাদাকালো ফ্রেমে বন্দি হয়েছে। অমিতাভ ছবিটি শেয়ার করে লিখেছেন, ‘ও ভি কেয়া দিন থে’।

সোশ্যাল পোস্ট করে তিনি লিখেছেন,  'ডন'-এর (Don) অগ্রিম বুকিংয়ের লাইন। এই লাইন মাইল খানের লম্বা গিয়েছে। ১৯৭৮ সালে মুক্তি পেয়েছিল এই ছবি। আজ থেকে ৪৪ বছর আগে। সেই বছরই আরও বেশ কিছু ছবি মুক্তি পেয়েছিল। 'ডন', 'কসমে ওয়াদে', 'ত্রিশুল', 'মুকাদ্দর কা সিকান্দর', 'গঙ্গা কি সুগন্ধ'। বর্তমান পরিস্থিতিতে দর্শকদের হলমুখী করাতে ব্যর্থ নির্মাতারা। বক্সঅফিসে মুখ থুবড়ে পড়েছে  'সম্রাট পৃথ্বীরাজ', 'ধাকড়', বচ্চন পাণ্ডে-র মতো একের পর এক ছবি। এমন এক দুঃসময়েই সোনালি দিনের স্মৃতিতে ডুব দিয়েছেন বিগ-বি। 

তবে সামনেই অয়ন মুখোপাধ্যায়ের 'ব্রহ্মাস্ত্র' দৌলতে বড়পর্দায় দেখা যাবে তাঁকে। 

আরও পড়ুন, Sourav Ganguly: কবে আসছে বায়োপিক? মুখ খুললেন সৌরভ গঙ্গোপাধ্যায়

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.