Vidya Balan: অভিনেত্রীর নামে ভুয়ো অ্যাকাউন্ট দিয়ে চাকরির প্রতিশ্রুতি! থানায় বিদ্যা

Fake Account Of Vidya Balan: সোশ্যাল মিডিয়ার অন্ধকার দিকের মুখোমুখি হলেন অভিনেত্রী। ভুয়ো অ্যাকাউন্ট তৈরি করা হয়েছে বিদ্যা বালানের নামে। শুধু তাই নয়, সেই অ্যাকাউন্ট থেকে মানুষের কাছ থেকে টাকা চাওয়ার অভিযোগ উঠেছে এক অজ্ঞাত পরিচয় ব্যক্তির বিরুদ্ধে। এই অভিযোগে এফআইআর দায়ের করলেন বলিউড অভিনেত্রী। 

Updated By: Feb 21, 2024, 11:23 AM IST
Vidya Balan: অভিনেত্রীর নামে ভুয়ো অ্যাকাউন্ট দিয়ে চাকরির প্রতিশ্রুতি! থানায় বিদ্যা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বর্তমানে সোশ্য়াল মিডিয়ায় বাস্তবতা এবং ভার্চুয়াল জগতের মধ্য়ে রেখা প্রায়ই ঝাপসা হয়ে যাচ্ছে। সম্প্রতি বলিউড অভিনেত্রী বিদ্যা বালান(Vidya Balan) ডিজিটাল প্রতারণার শিকার হয়েছেন। ইনস্টাগ্রামে অভিনেত্রীর লক্ষ লক্ষ ফলোয়ার। নেটমাধ্যম বিদ্যার কমেডি ভিডিয়োতে ভরা।

যদিও, এইসবের মধ্যেই সোশ্যাল মিডিয়ার অন্ধকার দিকের মুখোমুখি হলেন অভিনেত্রী। ভুয়ো অ্যাকাউন্ট তৈরি করা হয়েছে বিদ্যা বালানের নামে। শুধু তাই নয়, সেই অ্যাকাউন্ট থেকে মানুষের কাছ থেকে টাকা চাওয়ার অভিযোগ উঠেছে এক অজ্ঞাত পরিচয় ব্যক্তির বিরুদ্ধে। এই অভিযোগে এফআইআর দায়ের করলেন বলিউড অভিনেত্রী। 

আরও পড়ুন:Virat Kohli-Anushka Sharma: বিরাট-অনুষ্কার পরিবারে ফুটফুটে অকায়, শুভেচ্ছাবার্তা সচিন থেকে আলিয়ার...

জানা গিয়েছে, ইনস্টাগ্রাম এবং জিমেল-এ ভুয়ো অ্যাকাউন্ট তৈরি করা হয়েছে বিদ্যার নামে। ঘটনাটি আলোকপাত করেন অভিনেত্রীর এক কাছের ইন্ডাস্ট্রির বন্ধু। তিনি বিদ্যাকে জানায়, যে কেউ বিদ্যার নাম করে হোয়াটসঅ্যাপে চ্যাট শুরু করে। এরপরে চাকরির দেওয়ার প্রতিশ্রুতি দেয়। এইসব জানতে পেরে অভিনেত্রী ক্ষুব্ধ হয়ে পরিস্কার জানিয়ে দেয় যে, তিনি ওই ব্য়ক্তির সঙ্গে কোনও যোগাযোগ নেই এবং সংশ্লিষ্ট ফোন নম্বর ব্যবহার করেননি।

ঘটনাটি জানার পরে, বিদ্যা তৎক্ষণাত পদক্ষেপ নেন। তিনি ওই অজ্ঞাত ব্যক্তির বিরুদ্ধে আইনি মামলা দায়ের করেন। জানা গিয়েছে, সোমবার অভিনেত্রীর ম্যানেজার থানায় গিয়ে এফআইআর দায়ের করেন। 

আরও পড়ুন: Virat Kohli-Anushka Sharma: জল্পনা শেষ, বিরুষ্কার পুত্র লাভ...

অভিযুক্তরা একটি নকল জিমেইল অ্যাকাউন্ট এবং ইনস্টাগ্রাম প্রোফাইল তৈরি করে। সন্দেহভাজন ব্যক্তিদের প্রতারণা করার জন্য এই অ্যাকাউন্ট অপব্যবহার করছিল। মামলাটি আইটি আইনের ধারা ৬৬(সি) এর অধীনে নথিভুক্ত করা হয়েছে। পুলিস জানায়, চাকরির সুযোগের প্রতারণামূলক প্রতিশ্রতি ১৭ থেকে ১৯ ফেব্রুয়ারির মধ্যে করা হয়েছিল।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.