হালে বেরি

অস্কারে প্রথম কৃষ্ণাঙ্গ সেরা অভিনেত্রী খেতাব জিতেছিলেন হালে বেরি। এমনকি তিনিই প্রথম আফ্রিকান-আমেরিকান মিস ওয়ার্ল্ডও। এছাড়াও তিনি ১৯৮৬ সালে মিস ওহিও এবং মিস ইউএসএ-তে প্রথম রানার আপ ছিলেন।

গাল গ্যাডট

ওয়ান্ডার ওম্যান বয়স তখন ১৮, ২০০৪ সালেই তিনি মিস ইজরায়েলের মুকুট লাভ করেন। একই বছরে মিস ইউনিভার্স প্রতিযোগিতায় তিনি তাঁর দেশের হয়ে প্রতিনিধিত্ব করেছিলেন।

ভেনেসা উইলিয়মস

১৯৮৩ সালে মিস আমেরিকা হয়েছিলেন ভেনেসা। যদিও পর পেন্টহাউস ম্যাগাজিনে অভিনেত্রীর অনুমতি ছাড়াই নগ্ন ছবি প্রকাশিত হয়। যার ফলে তাঁকে মুকুট ত্যাগ করে দিতে হয়।

মিশেল পিফার

১৯৭৮ সালে মিস অরেঞ্জ কাউন্টি জিতেছিলেন মিশেল পিফার। অভিনেত্রী হওয়ার আগে তিনি মিস ক্যালিফোর্নিয়া প্রতিযোগিতায় অংশ নেন।

মিশেল ইয়েহ

বন্ড গার্ল হওয়ার আগে, মিশেল ইয়েহ ১৯৮৩ সালে মিস মালেয়শিয়া জিতেছিলেন। এরপর তিনি মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় তাঁর দেশের হয়ে প্রতিনিধিত্ব করেছিলেন।

শ্যারন স্টোন

১৯৭৬ সালে, ইউনিভার্সিটিতে পড়াকালীন মিস ক্রফোর্ড কাউন্টির খেতাব জিতেছিলেন শ্যারন স্টোন। এছাড়াও তিনি মিস পেনসিলভানিয়া খেতাবের জন্য প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন।

অপরাহ উইনফ্রে

সত্তরের দশকের প্রথম দিকে মাত্র ১৭ বছর বয়সে মিস ব্ল্যাক টেনেসি খেতাব জিতেছিলেন অপরাহ উইনফ্রে।

লুসি ললেস

'জেনা: ওয়ারিয়র প্রিন্সেস' খ্যাত তারকা হওয়ার আগে, লুসি ২১ বছর বয়সে ১৯৮৯ সালে মিস নিউজিল্যান্ড প্রতিযোগিতা জিতেছিলেন।

লিন্ডা কারটার

রিয়েল 'ওয়ান্ডার ওম্যান' লিন্ডা। ১৯৭২ সালে মিস ওয়ার্ল্ড ইউএসএ খেতাব জিতেছিলেন। একই বছরে তিনি মিস ওয়ার্ল্ডে পঞ্চম স্থান অধিকার করেন।

ইভা লঙ্গোরিয়া

১৯৯৮ সালে মিস কর্পাস ক্রিস্টি জিতে ইভা বিনোদন জগতে নিজের যাত্রা শুরু করেছিলেন।

VIEW ALL

Read Next Story