Abhishek Banerjee: 'রাজনীতি করতে ওরা বাংলাকে বদনাম করে, তাই ওদের বাংলা বিরোধী বলি', সন্দেশখালি ভিডিয়ো নিয়ে সরব অভিষেক

Abhishek Banerjee: শুভেন্দুর বক্তব্য, অভিষেককে জোলা পোরা হবে। গঙ্গাধর সিবিআইয়ের কাছে অপেক্ষা করছে। গঙ্গাধর অভিষেকের নামে সিবিআইয়ের কাছে অভিযোগ করেছে

Updated By: May 4, 2024, 07:10 PM IST
Abhishek Banerjee:  'রাজনীতি করতে ওরা বাংলাকে বদনাম করে, তাই ওদের বাংলা বিরোধী বলি', সন্দেশখালি ভিডিয়ো নিয়ে সরব অভিষেক

প্রবীর চক্রবর্তী: সন্দেশখালির ঘটনা এখন এক নতুন মাত্রা পেতে চলেছে একটি স্টিং ভিডিয়ো প্রকাশ হওয়ার পর। ওই স্টিং অপারেশনে বিজেপির মন্ডল সভাপতি গঙ্গাধর কয়ালের বক্তব্য অনুযায়ী গোটা ঘটনা একটা পরিকল্পনা মাফিক হয়েছে। এর জন্য টারা প্রভাবশালীদের প্রভাব কাজ করেছে। অভিযোগের তির এখন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর দিকে। এনিয়ে এবার সরব হলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন-'অশান্তি চালিয়ে যেতে হবে, শুভেন্দুদা টাকা-মোবাইল দিয়ে সাহায্য করেছিল', সন্দেশখালির ভাইরাল ভিডিয়ো

শনিবার এক সাংবাদিক সম্মেলনে অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, ওই ভিডিয়ো প্রকাশ্য আসার পর এখন বিষয়টি মানুষের কাছে স্পষ্ট। মানুষই এখন এনিয়ে সিদ্ধান্ত নেবে। এই জন্য কিছু লোককে আমরা বাংলা বিরোধী বলি। ক্ষুদ্র রাজনৈতিক লাভের জন্য এবার বাংলাকে বদনাম করে। ৪ জুন মানুষ এর জবাব দেবে। শুভেন্দু অধিকারী যদি মনে করেন এটা একটা ষড়যন্ত্র তাহলে তারা গঙ্গাধর কয়ালের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে না কেন। ঝুলি থেকে বেড়াল বেরিয়ে পড়েছে।

শুভেন্দুর বক্তব্য, অভিষেককে জোলা পোরা হবে। গঙ্গাধর সিবিআইয়ের কাছে অপেক্ষা করছে। গঙ্গাধর অভিষেকের নামে সিবিআইয়ের কাছে অভিযোগ করেছে। শুভেন্দুর ওই বক্তব্য নিয়ে অভিষেক বলেন, সিবিআইকে বলুন যদি ক্ষমতা থাকে তাহলে আমাকে বাড়ি থেকে তুলে নিয়ে যাবে। সিবিআই দেখিয়ে অন্য কোথাও রাজনীতি করতে বলবেন। ও ভাবে কি? আমরা যারা বাংলায় বসবাস করি তারা সিবিআইয়ের তল্পিবাহকতার জন্য বেঁচে রয়েছি? বাংলাদেশ আমাদের রবীন্দ্রনাথ ঠাকুর দিয়েছে, নেতাজি দিয়েছে। এই বাংলার লজ্জা, বাংলা আবার শুভেন্দু অধিকারীর মতো গদ্দারদেরও দিয়েছে। ওর যদি ক্ষমতা থাকে তাহলে আমার বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছ না কেন? গঙ্গধর কয়াল, জবারানী সিং কিংবা শান্তি দোলুই-সবাই মিথ্যে কথা বলছে? গঙ্গাধর কয়াল সকালে স্বীকার করল কেন স্বরটা তার? উনি বলছেন বানানো ভিডিয়ো, আর যাকে ভিডিয়োতে দেখা যাচ্ছে সে বলছে গলার স্বরটা তার। আগে ওকে বোঝান। সিবিআই ইডির ভয় দেখাচ্ছে ৫ বছর ধরে। আমিতে দিল্লিতে গিয়েছি।শুভেন্দু অধিকারীকে কাগজে মুড়ে টাকা নিতে দেখা গিয়েছে। আমাকে দেখা যায়নি। ওই বেইমানটাকে আমরা নাম করে এটা বলবেন। কথায় কথায় উনি হাইকোর্ট বলেন। আমি বেইমান বলছি, গদ্দার বলছি। বুকের পাটা থাকলে আমার বিরুদ্ধে একটা মামলা করো।   

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.