Shah Rukh Khan: 'এবার একটু বিশ্রাম নিতে চাই!' আসন্ন ছবির কথা উঠতেই শাহরুখের মুখে অবসরের ইঙ্গিত?

Shah Rukh Khan Upcoming Film: সম্প্রতি এক সাক্ষাৎকারে শাহরুখ তাঁর আসন্ন ছবির সম্পর্কে আপডেট শেয়ার করেছেন। অভিনেতা বলেন, 'আমার মনে হচ্ছে আমার একটু বিশ্রাম নেওয়া উচিত। তিনটি সিনেমা পরপর করে ফেলেছি। যার জন্য আমার শরীরে অনেক ধকল গিয়েছে। সৌভাগ্যবশত, আমার পরবর্তী ছবির শ্যুটিং আগস্ট থেকে শুরু হবে বা হয়তো জুলাই। যদিও আমরা জুনে শুরু করার প্ল্যান করছি। '

Updated By: May 4, 2024, 03:55 PM IST
Shah Rukh Khan: 'এবার একটু বিশ্রাম নিতে চাই!' আসন্ন ছবির কথা উঠতেই শাহরুখের মুখে অবসরের ইঙ্গিত?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বলিউড সুপারস্টার শাহরুখ খান জানিয়েছেন ২০২৪ এর জুনে তিনি তাঁর পরবর্তী ছবি শ্যুটিং শুরু করতে চলেছেন। গত বছর অভিনেতা জাওয়ান, পাঠান এবং ডাঙ্কির মত হিট ছবি ফ্যানেদের উপহার দিয়েছেন। কিং খান বিশ্বাস করেন যে নতুন ছবির কাজ শুরু করার আগে তিনি একটু বিশ্রাম নিতে পারেন।

৩ মে শুক্রবার সংবাদ সংস্থাকে সাক্ষাৎকারের সময় শাহরুখ তাঁর আসন্ন ছবির সম্পর্কে আপডেট শেয়ার করেন। অভিনেতা বলেন, 'আমার মনে হচ্ছে আমার একটু বিশ্রাম নেওয়া উচিত। তিনটি সিনেমা পরপর করে ফেলেছি। যার জন্য আমার শরীরে অনেক ধকল গিয়েছে। আমি কলকাতা নাইট রাইডার্স দলকে বলেছিলাম যে এইবার শুধু মূল ম্যাচে আসব। সৌভাগ্যবশত, আমার পরবর্তী ছবির শ্যুটিং আগস্ট থেকে শুরু হবে বা হয়তো জুলাই। যদিও আমরা জুনে শুরু করার প্ল্যান করছি। আমি সব হোম ম্যাচে আসতে চাই কারণ কলকাতা আমার বাড়ির মত।'

আরও পড়ুন:Nick Jonas Concert: মালতীকে জড়িয়ে বিহ্বল প্রিয়াঙ্কা! ঘরে শোকের ছায়া...

অভিনেতা আরও বলেন, 'এখানে থাকা আমার জন্য গুরুত্বপূর্ণ, তাই আমি আমার কাজ অনুযায়ী সময়সূচী করি না, তবে আমি সব ম্যাচের জন্য এখানে থাকার জন্য যথাসাধ্য চেষ্টা করি।' তবে শাহরুখ ছবির নাম বা অন্যান্য বিবরণ প্রকাশ করেননি। এদিকে, শাহরুখকে স্টেডিয়ামে প্রায়ই তাঁর ছোট ছেলে আব্রাম নিয়ে আসতে দেখা গিয়েছে।

প্রসঙ্গত, শাহরুখকে শেষবার রাজকুমার হিরানিক ডাঙ্কিতে তাপসী পান্নুর সঙ্গে দেখা গিয়েছিল। এছাড়াও মেয়ে সুহানা খানের সঙ্গে জুটিতে শাহরুখ খান। ছবির নাম 'কিং'। এই অ্যাকশন থ্রিলার ছবিতে ডনের চরিত্রে দেখা যাবে শাহরুখকে। জানা গিয়েছে, ২০০ কোটি টাকার বিশাল বাজেটে নির্মিত হচ্ছে ছবিটি। ছবি পরিচালনা করবেন সুজয় ঘোষ। অন্যদিকে আছে সিদ্ধার্থ আনন্দের সঙ্গে রেড চিলিজের সহ-প্রযোজনা। আগে শোনা গিয়েছিল যে, এই ছবিটিতে ক্যামিও চরিত্রে দেখা যাবে কিং খানকে। কিন্তু পরে জানা গেল যে সুহানার পাশাপাশি মুখ্য চরিত্রে দেখা যাবে অভিনেতাকে।

আরও পড়ুন:Rafiath Rashid Mithila: ব্যাভিচারের বিরুদ্ধে লড়াই করে দাদা সাহেব পেলেন 'অভাগী' মিথিলা...

এক সর্বভারতীয় সংবাদ মাধ্যমে খবর অনুযায়ী, এসআরকে এই ছবিতে ডনের ভূমিকায় অভিনয় করবেন। সুহানা খানে সেখানে তাঁর শিষ্যের ভূমিকায় দেখা যাবে। লম্বা চুল, গাল ভর্তি দাড়ির লুকে ধরা দেবেন শাহরুখ। চলতি বছরের সেপ্টেম্বর মাস নাগাদ শ্যুটিং শুরু হবে। সব কিছু ঠিকঠাক করে মিটে গেলে ২০২৫ সালে মুক্তি পেতে পারে ছবিটি।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.