Abar Rajneeti: রাজায় রাজায় যুদ্ধে প্রাণ গেল রাজারও! রিজপুরের সিংহাসন ঘিরে 'আবার রাজনীতি'...

Abar Rajneeti: দেশজুড়ে রাজনীতির আবহাওয়া। চলছে লোকসভা নির্বাচনের হাডাহাড্ডি লড়াই। বাংলাতেও ভোটের হাওয়া তপ্ত। এবার সেই হাওয়া বয়ে গিয়েছে বিনোদনের দুনিয়াতেও। প্রকাশ্যে এল 'আবার রাজনীতি'র ট্রেলার। 

Updated By: May 18, 2024, 04:26 PM IST
Abar Rajneeti: রাজায় রাজায় যুদ্ধে প্রাণ গেল রাজারও! রিজপুরের সিংহাসন ঘিরে 'আবার রাজনীতি'...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দেশজুড়ে রাজনীতির আবহাওয়া। চলছে লোকসভা নির্বাচনের হাডাহাড্ডি লড়াই। বাংলাতেও ভোটের হাওয়া তপ্ত। এবার সেই হাওয়া বয়ে গিয়েছে বিনোদনের দুনিয়াতেও। প্রকাশ্যে এল 'আবার রাজনীতি'র ট্রেলার। 

সৌরভ চক্রবর্তী পরিচালিত এই সিরিজ হইচই -তে বেশ জনপ্রিয়তা পেয়েছিল। 'রাজনীতি'-র দ্বিতীয় সিরিজ, রিজপুরের গল্পের নতুন মোড় ফিরছে 'আবার রাজনীতি'-র হাত ধরে। ই সিরিজেও দেখা যাবে দিতিপ্রিয়া রায়, অর্জুন চক্রবর্তী, কৌশিক গঙ্গোপাধ্যায়, কনীনিকা বন্দ্যোপাধ্যায় ও অনিরুদ্ধ গুপ্ত -কে। রিজপুরের পঞ্চায়েত নির্বাচন ও রথিন বন্দ্যোপাধ্যায়ের ভাই প্রতীম বন্দ্যোপাধ্যায়ের ফিরে আসা নিয়ে এগোবে এই সিরিজের অধ্যায়। 

আরও পড়ুন:Popular TV Actor Death: বিচ্ছেদ 'অসহ্য', 'ত্রিনয়নী' খ্যাত অভিনেত্রীর মৃত্যুর পরই আত্মঘাতী প্রেমিক অভিনেতা...

সৌরভ চক্রবর্তী পরিচালিত এই সিরিজের নতুন সিজনে রিজপুরের গল্পে জুড়বে নতুন ইতিহাস। উঠে আসবে সত্যি। রাজনীতির আসল মুখোশ ধরা পড়বে কি? ট্রেলারে এখনও সবটা স্পষ্ট নয়। তবে ট্রেলারে কৌশিক গঙ্গোপাধ্যায়ের লুক থেকে ডায়লগ সবটাই যেন অপ্রত্যাশিত দর্শকদের কাছে। এই সিজনেও নজর কাড়তে চলেছে কনীনিকা বন্দ্যোপাধ্যায়।

ট্রেলারে দেখা গেল রাজনীতি, বিশ্বাস, অবিশ্বাস আর এক গদি দখলের লড়াইয়ের গল্প। সেখানে দিতিপ্রিয়াকেও বলতে শোনা গিয়েছে 'রিজপুরের মানুষ জানে তাঁর নিজের মানুষ কে?', অভিনেত্রীর এই ডায়লগেই বেড়েছে আরও সাসপেন্স। ওটিটি প্ল্যাটফর্মে ২৪ মে, ২০২৪-এ আসছে 'আবার রাজনীতি'। 

আরও পড়ুন:Gurucharan Singh: ২৫ দিন নিখোঁজের পর হঠাৎ হাজির! কোথায় ছিলেন গুরুচরণ?

রাজনীতির আগের সিজনে দেখা গিয়েছিল রাশি কীভাবে গাড়ি অ্যাক্সিডেন্টের পর কোমা থেকে ফিরে এসে নতুন করে আবিষ্কার করতে শুরু করে তার পিছনে ঘটে যাওয়া যাবতীয় চক্রান্তগুলো। ঘটনা ক্রমে অনেক নতুন তথ্য ও সে আবিষ্কার করে। কিন্তু ওই যে, রাজনীতিতে তো ধ্রুব সত্যি  বলে কিছু নেই।  আজ যা সত্যি কাল তা মিথ্যে প্রমাণ হয়। তাই যে ঘটনা গুলোকে রাশি এতদিন  নিয়তি বলে মেনে নিয়েছিল। সেই নিয়তিই এবার লুকিয়ে থাকা বাস্তব হিসেবে দাঁড়ায় রাশির সামনে।

এছাড়াও আগের সিজনে রথীন বন্দ্যোপাধ্যায় মারা গেলেও “আবার রাজনীতি” তে আমরা কৌশিক গাঙ্গুলীকে আবার দেখা যাবে রিজপুরের মাটিতে। উপনির্বাচনের ঠিক আগের মুহূর্তে তার ফিরে আসা কতটা অস্বস্তিতে ফেলবে ক্ষমতার  কেদ্র বিন্দুতে থাকা মাল্লিকা বন্দ্যোপাধ্যায় কে?কি হবে মল্লিকা ও রিজপুরের ভবিষ্যত? কে এই মানুষটি? ব্যানার্জি বাড়ির সঙ্গে তার কী সম্পর্ক? এই সব কিছুর উত্তর দেবে আমাদের “আবার রাজনীতি”।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.